হোমবলিউড

ছোটবেলার ছবি নিয়ে Ranveer Singh -এর সঙ্গে খুনসুটি দিদির, দেখুন সেই ছবি

রণবীরের ছবিতে প্রথম কমেন্ট করেন অভিনেতা বরুণ ধাওয়ান, তবে ছবিটি নিয়ে Ranveer Singh ও তাঁর দিদি রীতিকা ভাবনানির কথোপকথন আপনার দৃষ্টি আকর্ষণ করবে।.

  | August 22, 2019 17:23 IST (নয়া দিল্লি)
Ranveer Singh

ইনস্টাগ্রামে ওই ছবিটি পোস্ট করেন অভিনেতা Ranveer Singh (সৌজন্যে রণবীর সিং ইনস্টাগ্রাম)

Highlights

  • বৃহস্পতিবার নিজের ছোটবেলার ছবি পোস্ট করেন রণবীর সিং
  • "ছোটবেলায় সব ভাল ছিল" ফটোতে ক্যাপশান দেন তিনি
  • "উফ্," রণবীর ছবির নিচে লেখেন তাঁর দিদি রীতিকা

অভিনেতা Ranveer Singh প্রকৃত অর্থেই একজন রকস্টার। হ্যাঁ, বৃহস্পতিবার নিজের ইনস্টাগ্রামে ফের একটি ছবি পোস্ট করে আলোচনার কেন্দ্রবিন্দুতে চলে এলেন বলিউডের সিম্বা। ওই অভিনেতার ইনস্টাগ্রাম টাইমলাইনে একটি আপডেট হয়েছে। যদি এখনও না দেখে থাকেন তাহলে মিস করবেন।  রণবীর সিং তাঁর অনুরাগীদের দুর্দান্ত একটি চমক দেন বৃহস্পতিবার। নিজের ছোটবেলার একটি photo পোস্ট করেন নিজের টাইমলাইনে। যেখানে দেখা যাচ্ছে ছোট্ট রণবীর থাম্বস আপ পোজে দাঁড়িয়ে আছেন। ফটোটি দিয়ে রণবীর সিং লেখেন, "ছোটবেলার সবকিছুই ভাল ছিল"।  ছোট্ট রণবীরকে লাল হুড রোম্পার পরা অবস্থায় বেশ মিষ্টি দেখাচ্ছে। রণবীরের ছবিতে প্রথম মন্তব্য করেন অভিনেতা বরুণ ধাওয়ান । তবে  ছবিটি নিয়ে Ranveer Singh ও তাঁর দিদি Ritika Bhavnani-র কথোপকথন আপনার দৃষ্টি আকর্ষণ করবে।

Aishwarya-Abhishek's Wedding: বিয়ের ১২ বছর পরেও কেন মায়েদের 'হট ফেভারিট' অভিষেকের শেরওয়ানি?

"উফ" লেখেন রীতিকা। তাতে রণবীর লেখেন: "আরে, তুমি। আমার ফটোর মধ্যে ঢুকে আমার ছবির বারোটা বাজাচ্ছো?" তাহলে আর কিসের অপেক্ষা? ওহ, আমরা এই কথোপকথন পেয়ে গেছি।  আপনি যদি এটি মিস করে থাকেন তাহলে রণবীর সিংয়ের পোস্ট করা ছবিটি দেখুন। হাঃ হাঃ হাঃ... দেখেছেন, রণবীরের ছবির পিছনে কেমন দেওয়ালে রাখা দিদি রীতিকার ছবি উঁকি মারছে!  এবার রণবীরের পোস্টটি এখানে দেখুন:


all good in the hood

A post shared by Ranveer Singh (@ranveersingh) on


5lu654qg

জুলাইয়ে রীতিকার জন্মদিনে রণবীর শুভেচ্ছা জানান নিজের দিদির ছোটবেলার একটি ছবি পোস্ট করে। তিনি লেখেন: "অনেক সুন্দরভাবেই বলা যায় শুভ জন্মদিন, দিদি। আমি তোমাকে ভালোবাসি,"।



রীতিকা ভাবনানিরও একটি ইনস্টাগ্রাম প্রোফাইল রয়েছে । তবে রণবীরের সোশ্যাল মিডিয়া পোস্টে খুব কমই দেখা যায় তাঁকে। রণবীর সিং এবং দীপিকা পাডুকোন গত নভেম্বরে বিয়ের সময় আমরা তাঁকে তাও অনেক বেশি দেখতে পাই সোশ্যাল মিডিয়ায়। মুম্বইয়ে নব দম্পতির জন্য একটি দুর্দান্ত পার্টিও থ্রো করেন দিদি রীতিকা।

করণের বায়োপিকের নাম 'দ্য গে'! টুইটারেত্তিকে কী জবাব দিলেন ট্রোলড জোহর?

Main man

A post shared by Anisha Padukone (@anishapadukone) on


রণবীর সিং বর্তমানে কবীর সিংয়ের ছবি '83 'র শ্যুটিংয়ে ব্যস্ত, এই ছবিতে তাঁর সঙ্গে রয়েছেন দীপিকা পাড়ুকোনও। এরপর করণ জোহরের তখতেও দেখা যাবে রণবীরকে।


বাংলা ভাষায় বিশ্বের সকল বিনোদনের আপডেটস তথা বাংলা সিনেমার খবর, বলিউডের খবর, হলিউডের খবর, সিনেমা রিভিউস, টেলিভিশনের খবর আর গসিপ জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube
 
Advertisement
Advertisement