হোমবলিউড

অভিনেত্রী রিয়া চক্রবর্তীর বিরুদ্ধে মামলা করলেন সুশান্ত সিং রাজপুতের বাবা

Sushant Singh Rajput Death: সুশান্ত সিং রাজপুত (৩৪) জুলাই মাসে আত্মহত্যা করেন, মৃত্যুর আগে চরম মানসিক অবসাদে ভুগছিলেন ওই অভিনেতা, জানিয়েছে পুলিশ

  | July 29, 2020 16:27 IST (পাটনা)
Sushant Singh Rajput

Click to Play

Sushant Singh Rajput: গত মাসেই অকালে এই দুনিয়া ছেড়ে চলে যান বলিউডের এই উঠতি অভিনেতা

Highlights

  • অভিনেত্রী রিয়া চক্রবর্তীর বিরুদ্ধে মামলা করলেন সুশান্তের বাবা
  • পাটনার রাজেন্দ্রনগর থানায় এফআইআর দায়ের করেন তিনি
  • ইতিমধ্যেই তদন্ত করতে বিহার পুলিশের একটি দল মুম্বইয়ে পৌঁছেছে

ছেলে সুশান্ত সিং রাজপুত (Sushant Singh Rajput) ইহলোক ছেড়ে চলে যাওয়ার পর কেটে গেছে প্রায় দেড়মাস সময়। এতদিন সেভাবে ছেলের মৃত্যুর (Sushant Singh Rajput Death) বিষয়ে কোনও পদক্ষেপ না করলেও এবার সুশান্তের বান্ধবী রিয়া চক্রবর্তীর (Rhea Chakraborty) বিরুদ্ধে মামলা করলেন অভিনেতার বাবা কে কে সিং। পাটনার রাজেন্দ্রনগর থানায় এফআইআর দায়ের করেন তিনি। সুশান্তের বাবা অভিযোগ করেছেন যে, রিয়া তাঁর ছেলে সুশান্তকে আর্থিকভাবে প্রতারণা করেছেন এবং মানসিক নির্যাতন করেছেন। শুধু রিয়াই নন, বিহার পুলিশ সূত্রে জানা গেছে, এফআইআর-এ রিয়ার ভাই শৌভিক চক্রবর্তী-সহ পরিবারের মোট ৬ জন সদস্যের নাম রয়েছে। ইতিমধ্যেই বিহার পুলিশের ৪ জনের একটি বিশেষ তদন্তকারী দল মুম্বই পৌঁছেছে। প্রয়োজনে রিয়াকে জেরার করার জন্য মুম্বই পুলিশকে মহিলা পুলিশের ব্যবস্থা করার কথাও জানিয়েছেন তাঁরা।

 গত ১৪ জুন সুশান্ত সিং রাজপুতের দেহ (৩৪) তাঁর অ্যাপার্টমেন্টে ঝুলন্ত অবস্থায় উদ্ধার হয়, মৃত্যুর আগে চরম মানসিক অবসাদে ভুগছিলেন ওই অভিনেতা, জানায় পুলিশ।

এদিকে চলতি মাসের শুরুতে রিয়া চক্রবর্তী, সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর বিষয়ে কেন্দ্রীয় তদন্তের (সিবিআই) তদন্তের আবেদন জানিয়ে নিজের ইনস্টাগ্রামে একটি পোস্ট দিয়েছিলেন এবং সেটি কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহকে ট্যাগ করেছিলেন। সুশান্তের মৃত্যুর পর সোশ্যাল মিডিয়ায় মারফৎ তাঁকে ধর্ষণ ও হত্যার হুমকি দেওয়া হয়েছে বলেও অভিযোগ করেন ওই অভিনেত্রী। সুশান্তকে আত্মহত্যার মতো পদক্ষেপ নিতে কে প্ররোচিত করেছিলো শুধু সেটাই জানতে চেয়েছেন তিনি।

জুন মাসে বান্দ্রায় নিজের ফ্ল্যাট থেকে ঝুলন্ত অবস্থায় উদ্ধার করা হয় অভিনেতা সুশান্ত সিং রাজপুতের দেহ। প্রাথমিক তদন্তে পুলিশ জানায়, তিনি আত্মহত্যা করেছেন। আত্মহত্যার কারণ অনুসন্ধানের জন্য এখনও পর্যন্ত প্রায় ৪০ জনকে জেরা করেছে মুম্বই পুলিশ। এঁদের মধ্যে রিয়া ছাড়াও রয়েছেন পরিচালক মহেশ ভাট, সঞ্জয় লীলা বনসালি সহ বলিউডের অনেক বড় বড় সেলিব্রিটিদেরও জিজ্ঞাসাবাদ করা হয়েছে।


ভারতীয় দণ্ডবিধি অনুযায়ী, ৩৪০, ৩৪২, ৩৮০, ৪০৬, ৪২০, ৩০৬ ধারায় পাটনায় মামলা দায়ের হয়েছে রিয়া চক্রবর্তীর বিরুদ্ধে। সম্পর্কে থাকাকালীন সুশান্তের থেকে একাধিকবার টাকা আদায় করা এবং অভিনেতার টাকায় ফূর্তি করার অভিযোগ তোলা হয়েছে তাঁর বিরুদ্ধে।
 


বাংলা ভাষায় বিশ্বের সকল বিনোদনের আপডেটস তথা বাংলা সিনেমার খবর, বলিউডের খবর, হলিউডের খবর, সিনেমা রিভিউস, টেলিভিশনের খবর আর গসিপ জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube
 
Advertisement
Advertisement
Listen to the latest songs, only on JioSaavn.com