হোমবলিউড

৩৫ সপ্তাহের গর্ভবতী এই অভিনেত্রী ফিঁয়াসের সঙ্গে ছবি দিলেন

বাগদত্তা জর্জ পানায়িওটোর সঙ্গে বেশ কিছু সময় দারুণ উপভোগ করলেন অভিনেত্রী Amy Jackson

  | August 26, 2019 19:08 IST (নয়া দিল্লি)
Amy Jackson

নিজের ছবি শেয়ার করলেন Amy Jackson (ছবি সৌজন্য: অ্যামি জ্যাকসন ইনস্টাগ্রাম)

Highlights

  • ছবিতে বয়ফ্রেন্ড জর্জের সঙ্গে দারুণ খুশি দেখাচ্ছে অ্যামি জ্যাকসনকে
  • গর্ভবতী থাকাকালীন নিয়মিত ছবি পোস্ট করেন ওই অভিনেত্রী
  • 2.0 এবং সিং ইজ ব্লিং ছবিতে নজর কাড়েন অ্যামি জ্যাকসন

কিছুদিনের মধ্যেই মা হতে চলেছেন বলিউড অভিনেত্রী অ্যামি জ্যাকসন (Amy Jackson) । তবে গর্ভাবস্থায় থাকাকালীনও সোশ্যাল মিডিয়ায় বেশ সক্রিয় এই অভিনেত্রী। সম্প্রতি তিনি নিজের ইনস্টাগ্রাম স্টোরিতে কয়েকটি ছবি শেয়ার করেছেন। এই ছবিগুলিতে, অ্যামিকে তাঁর বাগদত্তা জর্জ পানায়িওটোর সঙ্গে সুইমিংপুলে দারুণভাবে সময় উপভোগ করতে দেখা গেছে। অ্যামি জ্যাকসন ওই পুলটিতে জমিয়ে মজা করেছেন তাঁর সঙ্গীর সঙ্গে। ওই অভিনেত্রী প্রায়শই তাঁর গর্ভাবস্থা (Amy Jackson pregnant) সম্পর্কিত ছবিগুলি ভক্তদের সঙ্গে শেয়ার করেন। সম্প্রতি, অ্যামি  তাঁর একটি ছবি পোস্ট করে জানিয়েছেন যে তাঁর গর্ভাবস্থায় ৩৫ সপ্তাহ পার হয়ে গেছে।

idbar4po

অ্যামি জ্যাকসনের ইনস্টাগ্রামের স্ক্রিনশট (ছবি সৌজন্য: অ্যামি জ্যাকসন)

Bhoot Pori: ‘ভূত বলে কি মানুষ নয়!' প্রশ্ন তুললেন সৌকর্য


f2v6vq3g

অ্যামি জ্যাকসনের ইনস্টাগ্রামের স্ক্রিনশট (ছবি সৌজন্য: অ্যামি জ্যাকসন)


অ্যামি জ্যাকসন কিছুদিন আগে একটি ছবি শেয়ার করেছেন, যেখানে তিনি বলেন যে কাজ থেকে বিরতি নেওয়া তাঁর কাছে ভীতিজনক হলেও এটা প্রয়োজনীয় ছিল। অ্যামি লিখেছেন, 'গত মাসে আমার কাজ থেকে বিরতির সিদ্ধান্ত নেওয়া বেশ কঠিন ছিল যদিও এটা প্রয়োজনীয় ছিল। হঠাৎ বিকেলে ইচ্ছা অনুযায়ী কিছু খাবার খেতে এই ভাল লাগছে, তো আবার কয়েক সপ্তাহ পরেই সেটা বিরক্তিকর হয়ে উঠছে। এই ধরণের মানসিকতা যখন হয় তখন তার থেকে বেরিয়ে আসা খুব কঠিন। এই সময়ে কাজের বাইরে কিছুটা সময় ব্যয় করা খুব গুরুত্বপূর্ণ। প্রকৃতি খুব শক্তিশালী'।

উল্টো বই ধরে Trolled জাহ্নবী কাপুর!







অ্যামি জ্যাকসন যখন ৬ মাসের গর্ভবতী ছিলেন তখন তিনি বিভিন্ন সামাজিক কাজের জন্যে ব্যস্ত থাকতেন এবং বিশ্ব সচেতনতার উদ্যোগে গোটা ইউরোপ জুড়ে একটি পথ ভ্রমণে বের হন। এই সমাজসেবা মূলক কাজটি নিয়েও পোস্ট দেন তিনি।


@cash_and_rocket what an adventure!! People thought I was crazy doing a road trip across Europe at 6 months pregnant but it was such an amazing experiences. As a mum to be, the @cash_and_rocket movement is something that's very close to my heart and I wanted to do everything possible to help other mothers (and their babies) who are not as fortunate. I've met incredible women on this trip and made friendships that will last a lifetime - @zaramartin thankyou for being my lil , we've gone from saying Hi at work doo's to spending a straight 72 hours together and I couldn't have asked for a better ride or die copilot. @jbrangstrup thankyou for EVERYTHING you do, you're a very special human. You inspire us everyday and if I'm even half as wonderful a mum as you, I'll be happy! #WIESMANN YOU ROCKKK!! I've never driven such a stunning car - powerful but so safe! #TEAM37 smashed the last leg to Monte Carlo, I'm so sad I wasn't there but family comes first back to LONDON! And a HUGE THANKYOU to @jaymclaughlin for capturing us along the way

A post shared by Amy Jackson (@iamamyjackson) on

অ্যামি জ্যাকসন ২০১০ সালে ভারতীয় চলচ্চিত্র জগতে পা রাখেন। এর পরে, তিনি 'এক দিওয়ানা থা', 'সিং ইজ ব্লিং', 'ফ্রিকি আলি' এবং 'তুতক তুতক তুতিয়া'র মতো বলিউডের ছবিতে দুর্দান্ত অভিনয় করেছিলেন। বলিউড ছাড়াও অ্যামি জ্যাকসন তামিল, তেলুগু এবং কানাডা ছবিতেও কাজ করেছেন।


বাংলা ভাষায় বিশ্বের সকল বিনোদনের আপডেটস তথা বাংলা সিনেমার খবর, বলিউডের খবর, হলিউডের খবর, সিনেমা রিভিউস, টেলিভিশনের খবর আর গসিপ জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube
 
Advertisement
Advertisement