হোমবলিউড

৮ ঘণ্টা লাইনে দাঁড়িয়ে বলিউড অভিনেত্রী! চিনতেই পারলেন না সাধারণ মানুষ?

  | January 08, 2020 11:22 IST (নয়াদিল্লি)
Meenakshi Seshadri

কী অবস্থা এখন অভিনেত্রী Meenakshi Seshadri-র?

আসলে বলিউড অভিনেত্রী মীনাক্ষী শেষাদ্রি নিজের ড্রাইভিং লাইসেন্স রিনিউ করাতে ঘণ্টার পর ঘণ্টা লাইনে দাঁড়িয়েছিলেন, কিন্তু কেউই তাঁকে চিনতে পারেননি। বিষয়টা দেখেই স্তম্ভিত হয়ে যান অভিনেত্রী এবং তারপরেই তিনি নিজের টুইটারে একটি ছবি শেয়ার করেন।

৮০ এবং ৯০ এর দশকে বলিউডের সিনেমা মানেই রমরমা বাজার অভিনেত্রী মীনাক্ষী শেষাদ্রির (Meenakshi Seshadri)। নিজের অভিনয় এবং সৌন্দর্য দিয়ে সেই সময়ের হার্টথ্রব মীনাক্ষী শেষাদ্রি মাত করে রেখেছিলেন দুনিয়া। কিন্তু এখন? বলিউডের পর্দা থেকে অনেকদিনই বহুদূরে সরে গিয়েছেন তিনি। তবে সোশ্যাল মিডিয়াতে মীনাক্ষী শেষাদ্রি হামেশাই পোস্ট করে থাকেন। সম্প্রতি তিনি নিজের টুইটারে কয়েকটি টুইট পোস্ট করেছেন, যাতে সাফ বোঝা যাচ্ছে অভিনেত্রীকে আর কেউ সেরকম মনেই রাখেননি।

 ল্যাদ খেয়েছেন ঋত্বিক?



 আসলে বলিউড অভিনেত্রী মীনাক্ষী শেষাদ্রি নিজের ড্রাইভিং লাইসেন্স রিনিউ করাতে ঘণ্টার পর ঘণ্টা লাইনে দাঁড়িয়েছিলেন, কিন্তু কেউই তাঁকে চিনতে পারেননি। বিষয়টা দেখেই স্তম্ভিত হয়ে যান অভিনেত্রী এবং তারপরেই তিনি নিজের টুইটারে একটি ছবি শেয়ার করেন। এই ছবি দেখেই বোঝা যাচ্ছে বেশ অনেকক্ষণ ধরেই লাইন লাগিয়ে দাঁড়িয়ে রয়েছেন তিনি। মীনাক্ষী শেষাদ্রি টুইটে লিখেছেন, “৬ ঘণ্টা হল অপেক্ষা করছি।”



"আমরা ভীত নই, আমরা গর্বিত": দেশজুড়ে চলমান বিক্ষোভ প্রসঙ্গে দীপিকা পাডুকোন

অভিনেত্রী মীনাক্ষী শেষাদ্রি এর পরে আরেকটি টুইট করেছেন, যাতে তাকে লাইনে দাঁড়িয়ে থাকতে দেখা যাচ্ছে। তিনি লিখেছিলেন, “আমি ভুল হিসেব করেছি, আমি ৮ ঘণ্টা লাইনে দাঁড়িয়ে রয়েছি! তবে কেউ আমাকে চিনতেই পারেনি, এটা আমেরিকা।" মীনাক্ষী শেষাদ্রির ট্যুইট সোশ্যাল মিডিয়াতে বেশ ভাইরাল হয়েছে এবং মানুষজন নিজের প্রতিক্রিয়াও জানিয়েছেন। অভিনেত্রী মীনাক্ষী শেষাদ্রি নিজের পরিবার নিয়ে এখন আমেরিকাতেই থাকেন।


বাংলা ভাষায় বিশ্বের সকল বিনোদনের আপডেটস তথা বাংলা সিনেমার খবর, বলিউডের খবর, হলিউডের খবর, সিনেমা রিভিউস, টেলিভিশনের খবর আর গসিপ জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube
Advertisement
Advertisement
Listen to the latest songs, only on JioSaavn.com