হোমবলিউড

প্রেমের জোয়ারে ভাসছেন প্রিয়াঙ্কা-নিক, ছবি দেখলে আপনিও বুঝে যাবেন

২০১৮ সালের ১ লা ডিসেম্বর বিবাহ বন্ধনে আবদ্ধ হয়েছিলেন প্রিয়াঙ্কা ও নিক।  তাদের বিয়ের ছবিও সোশ্যাল মিডিয়ায় খুবই জনপ্রিয়তা লাভ করেছিল

Priyanka Chopra

 এই ফটো গুলোতে দুজনকেই খুবই রোমান্টিক মুডে দেখা গেছে।

Highlights

  •  এই ফটো গুলোতে দুজনকেই খুবই রোমান্টিক মুডে দেখা গেছে
  • তাদের বিয়ের ছবিও সোশ্যাল মিডিয়ায় খুবই জনপ্রিয়তা লাভ করেছিল
  • ২০১৮ সালের ১ লা ডিসেম্বর বিবাহ বন্ধনে আবদ্ধ হয়েছিলেন প্রিয়াঙ্কা ও নিক

গত বছর বলিউডের বেশ কিছু তারকা বাধা পড়েছেন দাম্পত্য বন্ধনে। এই দম্পতিদের অনুরাগীর সংখ্যাও কম নয়।  এই জনপ্রিয় দম্পতিদের মধ্যে অন্যতম হলেন বলিউডের অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়া (Priyanka Chopra) এবং আমেরিকান গায়ক নিক জোনাস (Nick Jonas)। সম্প্রতি নিক ও প্রিয়াঙ্কাকে মিয়ামিতে ছুটি কাটাতে দেখা গেছে, সেখানকার কিছু ফটো 'দেশি গার্ল' তার ইনস্টাগ্রাম একাউন্টেও শেয়ার করেছেন।  এই ফটো গুলোতে দুজনকেই খুবই রোমান্টিক মুডে দেখা গেছে। এই ছবি গুলিতে প্রিয়াঙ্কাকে (Priyanka Chopra) বেশ সুন্দর দেখাচ্ছে। শুধু তাই নয়, প্রিয়াঙ্কা ও নিক সোশ্যাল মিডিয়াতেও নিজেদের এই ছবি গুলি খুব শেয়ার করেছেন। 

প্রথম ছবিতেই বাজিমাত, ইন্দো-জার্মান ফিল্মউইক সম্মান পেল অর্জুনের ‘অব্যক্ত'


A post shared by Priyanka Chopra Jonas (@priyankachopra) on

জন্মদিনে আংটি দিলেন ইউলিয়াকে! কবে বিয়ে করছেন সলমন খান?

My


A post shared by Priyanka Chopra Jonas (@priyankachopra) on


প্রিয়াঙ্কার (Priyanka Chopra) সোশ্যাল মিডিয়াতে যে সমস্ত ছবি গুলি শেয়ার হয়েছে, তা দেখে বোঝাই যাচ্ছে, তারা একে অপরের মধ্যে বিভোর হয়ে আছেন। নিকের বাহু বন্ধনে আবদ্ধ প্রিয়াঙ্কার  আনন্দের যেন ঠিকানা নেই। একটা হালকা গোলাপি পোশাকে প্রিয়াঙ্কাকে খুবই সুন্দর দেখাচ্ছে। সবচেয়ে মজার কথা হল শেয়ার করার সাথে সাথেই সেই ছবি তে ২৮ লক্ষের বেশি কমেন্ট ও লাইকস পাওয়া গেছে।  এই ছবিটা ছাড়াও আর একটা ছবিতে প্রিয়াঙ্কাকে মাল্টি কালার পোশাকে দেখা যাচ্ছে। তাতেও তাকে খুবই সুন্দর দেখাচ্ছে।

@akarikalai

A post shared by Priyanka Chopra Jonas (@priyankachopra) on


২০১৮ সালের ১ লা ডিসেম্বর বিবাহ বন্ধনে আবদ্ধ হয়েছিলেন প্রিয়াঙ্কা ও নিক।  তাদের বিয়ের ছবিও সোশ্যাল মিডিয়ায় খুবই জনপ্রিয়তা লাভ করেছিল। 

And forever starts now... @nickjonas

A post shared by Priyanka Chopra Jonas (@priyankachopra) on

এছাড়া খুব শীঘ্রই মুক্তি পেতে চলেছে প্রিয়াঙ্কা চোপড়া অভিনীত 'দ্যা স্কাই ইজ পিঙ্ক', আশা করা হচ্ছে, এর সাহায্যে প্রিয়াঙ্কা অতি শীঘ্র বস অফিসে জায়গা করে নেবেন। এই সিনেমায় তার সাথে সাথে মুখ্য ভূমিকায় অভিনয় করতে দেখা যাবে ফারহান আখতার ও জয়রা ওয়াসিমকে।  এই সিনেমার নির্দেশনা করেছেন সোনালী বসু এবং প্রযোজকের ভূমিকা নিয়েছেন স্বয়ং প্রিয়াঙ্কা। তার সাথে সিদ্ধার্থ কাপুর ও রনি স্ক্রুভালাও আছেন।  


বাংলা ভাষায় বিশ্বের সকল বিনোদনের আপডেটস তথা বাংলা সিনেমার খবর, বলিউডের খবর, হলিউডের খবর, সিনেমা রিভিউস, টেলিভিশনের খবর আর গসিপ জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube
 
Advertisement
Advertisement