হোমবলিউড

মুম্বইয়ের রাস্তায় ভাই ইব্রাহিমের সঙ্গে সাইকেল চালাচ্ছেন সারা আলি খান!

করোনা পরিস্থিতিতে বন্ধ শুটিং। তাই মা অমৃতা এবং ভাই ইব্রাহিম আলি খানের (Ibrahim Ali Khan) সঙ্গেই সারাক্ষণ কাটাচ্ছেন 'কেদারনাথ'-এর নায়িকা (Sara Ali Khan)। আজকাল আবার মাঝেমধ্যেই ভাই ইব্রাহিমকে সঙ্গে নিয়ে মুম্বইয়ের অলিতে-গলিতে সাইকেল চালিয়ে বেড়াচ্ছেন তিনি। মাস্ক থাকায় চট করে নায়িকাকে ঠাহর করতেও পারছেন না সাধারণ মানুষ। ফলে খুব সহজেই 'আম-জিন্দেগি' কাটাচ্ছেন সারা।

  | July 11, 2020 13:09 IST (নয়া দিল্লি)
Sara Ali Khan

Sara Ali Khan Cycling Photos: সারা আলি খান এবং ইব্রাহিমের সাইকেল চালানোর ছবি ভাইরাল হল সোশ্যাল দুনিয়ায়

Highlights

  • সারা আলি খানের ভিডিও ভাইরাল
  • ভাই ইব্রাহিমের সঙ্গে সাইকেল নিয়ে মুম্বইয়ে ঘুরে বেড়ালেন অভিনেত্রী
  • সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে সারা-ইব্রাহিমের ছবি

করোনা ভাইরাস বদলে দিয়েছে আমআদমি থেকে সেলেবদের জীবনও। বলিউডের রঙিন দুনিয়ার যে নায়ক-নায়িকাদের এক ঝলক দেখতে আপনাকে অন্যসময় হতো মাথার ঘাম পায়ে ফেলতে হতো, সেই তারারাই এখন খ্যাতির আকাশ থেকে নেমে যেন মাটিতে পা রেখেছেন। এই যেমন, মুম্বইয়ের রাস্তায় দিব্যি সাইকেল চালিয়ে ঘুরে বেড়ালেন সইফ আলি খান (Saif Ali Khan) ও অমৃতা সিংয়ের কন্যা তথা বলিউডের নতুন হার্টথ্রব সারা আলি খান (Sara Ali Khan)। করোনা পরিস্থিতিতে বন্ধ শুটিং। তাই মা অমৃতা এবং ভাই ইব্রাহিম আলি খানের (Ibrahim Ali Khan) সঙ্গেই সারাক্ষণ কাটাচ্ছেন 'কেদারনাথ'-এর নায়িকা। আজকাল আবার মাঝেমধ্যেই ভাই ইব্রাহিমকে সঙ্গে নিয়ে মুম্বইয়ের অলিতে-গলিতে সাইকেল চালিয়ে বেড়াচ্ছেন তিনি। মাস্ক থাকায় চট করে নায়িকাকে ঠাহর করতেও পারছেন না সাধারণ মানুষ। ফলে খুব সহজেই 'আম-জিন্দেগি' কাটাচ্ছেন সারা।

দিল বেচারার টাইটেল সং কোরিওগ্রাফে পারিশ্রমিক নেননি ফারহা খান! কেন জানেন?

মুম্বইয়ের রাস্তায় সারা আলি খানের সাইকেল চালানোর ছবি ভাইরাল হয়েছে সোশ্যাল দুনিয়ায়।

5ch6d1b

ইব্রাহিম আলি খান তাঁর ইনস্টাগ্রাম স্টোরিতে এই ছবিগুলি শেয়ার করেছেন। এই ছবিগুলিতে সারা আলি খান এবং ইব্রাহিমকে মাস্ক পরে সাইকেল চালাতে দেখা গেছে। ছবিগুলিতে কালো রঙের পোশাকে সারা আলি খানকে বেশ আকর্ষণীয় দেখাচ্ছে। সারার ভাই ইব্রাহিম আলি খানকেও দেখা যাচ্ছে। নেটিজেনরা সারা ও ইব্রাহিমের এই ছবিগুলি দেখে নানা মন্তব্য করছেন।


বিশ্বসুন্দরীর মঞ্চে অসম্ভব ঠাণ্ডা লারা দত্ত! কীভাবে সম্ভব, দেখুন ভিডিও

করোনা পরিস্থিতিতে ঘরে বসেই সময় কাটছে সারা ও ইব্রাহিমের। তবে মাঝেমধ্যেই নানা ছবি ও ভিডিও তাঁরা সোশ্যাল দুনিয়ায় শেয়ার করেছেন। আর কিছুদিনের মধ্যেই 'কুলি নাম্বার ওয়ান' ছবিতে দেখা যাবে অভিনেত্রী সারা আলি খানকে। এই ছবিতে তিনি বরুণ ধাওয়ানের সঙ্গে অভিনয় করেছেন। এ ছাড়া অক্ষয় কুমার ও ধনুষ অভিনীত 'আটরঙ্গি' ছবিতেও দেখা যাবে সইফ-অমৃতা কন্যাকে।


বাংলা ভাষায় বিশ্বের সকল বিনোদনের আপডেটস তথা বাংলা সিনেমার খবর, বলিউডের খবর, হলিউডের খবর, সিনেমা রিভিউস, টেলিভিশনের খবর আর গসিপ জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube
 
Advertisement
Advertisement
Listen to the latest songs, only on JioSaavn.com