হোমবলিউড

মঞ্চে আগুন জ্বাললেন সানি-ব্রাভো? নিমেষে Viral জুটি

আরও একবার প্রমাণ হল বলিউড আর ক্রিকেট একসঙ্গে মিললে আগুন জ্বলে।  

  | November 30, 2019 16:22 IST (নয়া দিল্লি)
Sunny Leone

সানি লিওন(Sunny Leone) ডোয়েন ব্রাবো ছন্দে ছন্দে

Highlights

  • সানি লিওন আর ক্রিকেটার ব্রাবো এবার একসঙ্গে
  • 'চ্যাম্পিয়ন' গানের তালে নেচে মাত করলেন তাঁরা
  • এবং যথারীতি ভাইরাল

সানি লিওন (Sunny Leone) যদি সঙ্গে থাকেন, মাটিতেই নেমে আসে স্বর্গ! আর সানি যদি কাউকে নাচান? দ্বিগুণ আহ্লাদে গলে যাবে সে তক্ষুণি। এমনটাই হাল ওয়েস্ট ইন্ডিজ ক্রিকেটার ডোয়েন ব্রাভো (Dwayne Bravo)।ব্রাভোর বিখ্যাত গান Champion-এ তালে তাল মেলালেন সানি। সেই ভিডিও সানি এবং ব্রাবোর ইনস্টায় আসতেই হইচই শুরু। এবং আরও একবার প্রমাণ হল বলিউড আর ক্রিকেট একসঙ্গে মিললে আগুন জ্বলে।  

কাজ থেকে ছুটি , 'খুশি'তে ডগমগ জাহ্নবী?




ব্রাভো এবং সানি লিওন সম্প্রতি 'সানবার্ন ফেস্টিভ্যালের' অংশ নিয়েছিলেন। ব্যাটে-বল-বলিউডকে একসঙ্গে পেয়ে বেজায় খুশি ভক্তরা। তাই দেখে বেশ মজা পান তাঁরাও। সঙ্গে সঙ্গে তাঁরা কিছুটা অংশ ভিডিও করে ছেড়ে দেন সোশ্যালে। দেখতে দেখতে লাইক-স্ট্রাইক-কমেন্টে উপচে পড়ে ইনবক্স।


আগের 'বউ' লুকিয়ে বিয়ে রণভীরের! 'সতীন' নিয়ে ঘর করেন দীপিকা?




আইটেম সং অবশ্য বাঁয়ে হাত কা খেল সানির। ২০১২-য় পূজা ভাটের 'জিসম ২' দিয়ে বলিউডে পা রাখেন তিনি। অনেক আইটেম সং-এও দেখা গেছে তাঁকে। রইস-এ 'লায়লা' গানে তিনি আছেরো থেকে আটান্নকে নাচিয়েছেন।আগামী হরর কমেডি ফিল্ম 'কোকোকোলা', 'রঙিলা' এবং 'বীরমাদেবী'-তে অভিনয় করতে দেখা যাবে তাঁকে।


 


বাংলা ভাষায় বিশ্বের সকল বিনোদনের আপডেটস তথা বাংলা সিনেমার খবর, বলিউডের খবর, হলিউডের খবর, সিনেমা রিভিউস, টেলিভিশনের খবর আর গসিপ জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube
 
Advertisement
Advertisement