হোমবলিউড

রাহুল গান্ধির উদ্যোগের প্রশংসায় পঞ্চমুখ অভিনেত্রী স্বরা ভাস্কর

Swara Bhasker Tweet: এবার রাহুল গান্ধির তারিফ করলেন স্বরা ভাস্কর, প্রশংসা করলেন তাঁর সিরিজের, স্বরার টুইট ভাইরাল হলো সোশ্যাল মিডিয়ায়

  | June 05, 2020 12:34 IST (নয়া দিল্লি)
Swara Bhasker

Swara Bhasker: রাহুল গান্ধির সাম্প্রতিক সিরিজ সম্পর্কে টুইট করেছেন বলিউডের অভিনেত্রী

Highlights

  • রাহুল গান্ধির সিরিজের তারিফ করলেন স্বরা ভাস্কর
  • রাহুলের ওই সিরিজ থেকে মানুষজন অনেক কিছু জানতে পারবেন, বললেন তিনি
  • স্বরার টুইট ভাইরাল হল সোশ্যাল দুনিয়ায়

লকডাউনের মধ্যেই, কংগ্রেসের প্রাক্তন সভাপতি রাহুল গান্ধি (Rahul Gandhi) ভিডিও কনফারেন্সের মাধ্যমে একাধিক বিশিষ্ট ব্যক্তির সঙ্গে দেশের সাম্প্রতিক পরিস্থিতি, করোনা সঙ্কট, লকডাউনের প্রতিক্রিয়া, এসব নিয়ে আলোচনা করছেন। আর রাহুলের এই প্রচেষ্টার তারিফ করে টুইট (Swara Bhasker Tweet) করলেন বলিউড অভিনেত্রী স্বরা ভাস্কর।তাঁর (Swara Bhasker) সেই টুইটটি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে। নিজের টুইটার (Swara Bhasker Tweeter) অ্যাকাউন্টে স্বরা ভাস্কর লিখেছেন যে, রাহুল গান্ধি যেভাবে বিভিন্ন ক্ষেত্রের বিশেষজ্ঞদের সঙ্গে আলোচনা করছেন, তা কেন যে মানুষ পছন্দ করছেন না তা তিনি বুঝতে পারছেন না। রাহুলের উদ্যোগে শুরু হওয়া এই প্রচেষ্টা যথেষ্টই তথ্যবহুল এবং এটি বর্তমান সংকট ও পরিস্থিতি সম্পর্কে প্রাসঙ্গিক দৃষ্টিভঙ্গির জোগান দেয়। দেশের বিরোধী দলের তরফ থেকে একটি দুর্দান্ত পদক্ষেপ করা হয়েছে, এমন কথাও বলেন অভিনেত্রী।

চলে গেলেন 'খাট্টা মিঠা' পরিচালক বাসু চট্টোপাধ্যায়, 'রজনীগন্ধা' দিয়ে বিদায় তাঁকে


ব্যাকলেস পোশাকে ঘরোয়া পরিবেশে কাজে মগ্ন অভিনেত্রী! কে তিনি, চিনুন ছবিতে

রাহুল গান্ধির সিরিজ সম্পর্কে স্বরা ভাস্করের (Bollywood Actress Swara Bhasker) এই টুইটটি সকলের দৃষ্টি আকর্ষণ করছে, পাশাপাশি অভিনেত্রীর অনুরাগীরাও তাঁর টুইটির প্রসঙ্গে নানা মন্তব্য করছেন। নিজের টুইটে স্বরা লেখেন, "কেন মানুষ রাহুল গান্ধির টুইটারে বিভিন্ন ক্ষেত্রের বিশেষজ্ঞদের সঙ্গে এই আলোচনাকে পছন্দ করছেন না? ওই সিরিজটি তো যথেষ্ট তথ্যবহুল এবং বর্তমান সংকট ও পরিস্থিতি সম্পর্কে প্রাসঙ্গিক দৃষ্টিভঙ্গিরও জোগান দেয় ওই আলোচনা। রাজনীতির অঙ্গনে - আমার মনে হচ্ছে এটা কি তবে খুবই ব্যতিক্রমী পদক্ষেপ যেখানে দেখা যাচ্ছে একজন রাজনীতিবিদ অন্যের কথাও শুনছেন! ????"

সম্প্রতি রাহুল গান্ধি তাঁর সিরজে বাজাজ অটোর মহানির্দেশক রাজীব বাজাজের সঙ্গেও বর্তমান পরিস্থিতি নিয়ে আলোচনা করেছেন।

স্বরা ভাস্কর অবশ্য এর আগেও নানা প্রাসঙ্গিক বিষয়ে নিজের মতামত সকলের সঙ্গে ভাগ করে নিয়েছেন। খুব তাড়াতাড়িই শির-কোরমা নামের ছবিতে তাঁকে দেখা যাবে, ওই ছবিতে স্বরার সঙ্গে রয়েছেন দিব্যা দত্তও। সমকামী প্রেম নিয়ে তৈরি হয়েছে ছবিটি। সেখানে সমকামী প্রেমিক যুগলের চরিত্রেই অভিনয় করছেন স্বরা এবং দিব্যা।


বাংলা ভাষায় বিশ্বের সকল বিনোদনের আপডেটস তথা বাংলা সিনেমার খবর, বলিউডের খবর, হলিউডের খবর, সিনেমা রিভিউস, টেলিভিশনের খবর আর গসিপ জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube
 
Advertisement
Advertisement
Listen to the latest songs, only on JioSaavn.com