হোমবলিউড

ঝড়ের আগে চারপাশ কেমন থমথমে হয়ে যায়! নিসর্গের তাণ্ডবের আগের ছবি শেয়ার করলেন মাধুরী দীক্ষিত

Nisarga Cyclone: ধেয়ে আসছে প্রবল ঘূর্ণিঝড়, আশঙ্কায় রয়েছেন অভিনেত্রী মাধুরী দীক্ষিতও

  | June 03, 2020 11:14 IST (নয়া দিল্লি)
Madhuri Dixit

Madhuri Dixit: মাধুরী দীক্ষিতের ছবি ভাইরাল হয়েছে

Highlights

  • মহারাষ্ট্রের দিকে ধেয়ে আসছে "নিসর্গ"
  • আতঙ্কে রয়েছেন অভিনেত্রী মাধুরী দীক্ষিতও
  • ঝড়ের আগের থমথমে পরিস্থিতির ছবি শেয়ার করলেন তিনি

করোনা ভাইরাসের (Coronavirus) সঙ্গে লড়াই করে করে যখন ক্লান্ত মুম্বইবাসী, তখনই তাঁদের আরও এক বড় ধাক্কা দিতে ধেয়ে আসছে ঘূর্ণিঝড় "নিসর্গ"। ওই ঘূর্ণিঝড়ের (Nisarga Cyclone) গতিবেগ হতে পারে ঘণ্টায় ১০০ কিলোমিটার থেকে ১২০ কিলোমিটার, ফলে প্রবল বেগে ঝড়ো হাওয়া দিতে পারে বলে মনে করা হচ্ছে।  কেন্দ্রীয় আবহওয়া দফতর জানিয়েছে “দুপুরের মধ্যেই সেটি ভয়ঙ্কর শক্তি নিয়ে আছড়ে পড়বে মুম্বই সংলগ্ন আলিবাগ উপকূলে”। এর ফলে মুম্বই সহ গোটা মহারাষ্ট্রেই প্রবল ঝড়-বৃষ্টি হবে এবং বিভিন্ন জায়গায় ভূমিধসেরও সম্ভাবনা রয়েছে। সব মিলিয়ে তাই ওই ভয়ঙ্কর ঘূর্ণিঝড়ের আশঙ্কায় ভয়ে কাঁটা হয়ে রয়েছেন মুম্বইবাসী। এই পরিস্থিতিতে প্রতিক্রিয়া দিয়েছেন বলিউডের অভিনেত্রী মাধুরী দীক্ষিতও (Madhuri Dixit)। নিজের ইনস্টাগ্রাম অ্যাকাউন্ট থেকে একটি ছবি তিনি শেয়ার করেছেন যা সোশ্যাল মিডিয়ায় খুবই ভাইরাল হয়েছে।

নির্সগের তাণ্ডবের আশঙ্কায় মুম্বইয়ের উপকূলবর্তী এলাকায় জারি নিষেধাজ্ঞা

মাধুরী দীক্ষিত যে ছবিটি শেয়ার করেছেন তাতে প্রকৃতিকে একেবারে শান্ত দেখাচ্ছে। ছবিটি শেয়ার করে অভিনেত্রী লিখেছেন, "আজ (বুধবার) সকাল থেকেই এখানে এক আজব রকমের থমথমে পরিস্থিতি তৈরি হয়েছে, সব যেন কেমন শান্ত, চুপচাপ। এখানে কি মহামারীর দাপট যথেষ্ট ছিল না যে আবার একটা ঘূর্ণিঝড় ধেয়ে আসছে। আশঙ্কা করছি যে এটি যেকোনও সময় সমুদ্র উপকূলে আছড়ে পড়বে। তবে সবসময়ই মুম্বইবাসী খুবই দৃঢ় মনের অধিকারী। তাই আশা করছি যে, আমরা সবাই মিলে এই দুর্যোগের সঙ্গে লড়াই করে ভয়ঙ্কর অবস্থা থেকে বেরিয়ে আসব"।


সুপার সাইক্লোন নিসর্গের ধাক্কা সামলাতে পারবে মুম্বই? সকলকে ঘরবন্দি থাকার অনুরোধ

মাধুরী দীক্ষিতের এই পোস্টে নেটিজেনরাও নানা মন্তব্য করছেন। আরব সাগর থেকে সৃষ্ট এই ঘূর্ণিঝড়টি আছড়ে পড়বে মুম্বইয়ের উপকূলে। তাই সেখানে হাই অ্যালার্ট জারি করা হয়েছে। তৈরি রয়েছে উদ্ধারকারী দলও। প্রধানমন্ত্রী মোদি স্বয়ং সবরকম সহায়তার আশ্বাস দিয়েছেন।


বাংলা ভাষায় বিশ্বের সকল বিনোদনের আপডেটস তথা বাংলা সিনেমার খবর, বলিউডের খবর, হলিউডের খবর, সিনেমা রিভিউস, টেলিভিশনের খবর আর গসিপ জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube
 
Advertisement
Advertisement
Listen to the latest songs, only on JioSaavn.com