হোমবলিউড

‘জনতা কার্ফু’ পালনের আর্জি, সোশ্যালে সরব রীতেশ দেশমুখ, কার্তিক আরিয়ান

  | March 22, 2020 11:10 IST (নয়া দিল্লি)
Janta Curfew

জনতা কার্ফু মানতে আবেদন বলিউডের

প্রধানমন্ত্রীর ডাকে সাড়া দিতে জনসাধারণকেও আর্জি জানালেন বলিউড তারকা রীতেশ দেশমুখ, কার্তিক আরিয়ান।

করোনা ভাইরাস সংক্রমণের শৃঙ্খল ভাঙতে রবিবার সকাল ৭টা থেকে রাত ৯টা পর্যন্ত জনতা কার্ফু-র (Janta Curfew) আবেদন জানিয়েছেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি (Narendra Modi)। সেই ডাকে সাড়া দিতে জনসাধারণকেও আর্জি জানালেন বলিউড তারকা (Bollywood celebrities) রীতেশ দেশমুখ। সঙ্গে তাঁর স্ত্রী জেনেলিয়া। একই আবেদন নিয়ে জনতার দরবারে হাজির আজকের প্রজন্মের আরেক অভিনেতা কার্তিক আরিয়ানও (Kartik Aaryan)। তাঁরা নিজেরাও এই নির্দেশ পালন করছেন বলে জানান।

কেমন আছেন কণিকা কাপুর? কোথায় আছেন শিল্পী?

অভিনেতা রীতেশ দেশমুখ টুইটারে অনুরাগীদের "গুড মর্নিং" জানান। এবং বলেন, "বাড়িতে থাকুন। সুস্থ থাকুন। নিরাপদে থাকুন।" পাশাপাশি দেশমুখ '' জনতা কার্ফু '', '' ভারত লড়াই করে করোনার বিরুদ্ধে জিতবে'' ---এই আশা জানিয়ে টুইট শেষ করেন।

#juntacurfew #indiafightscorona @geneliad


A post shared by Riteish Deshmukh (@riteishd) on


কণ্ঠশিল্পী আরমান মালিকের আর্জি, "আগামী দিনগুলো বাড়িতেই কাটান। এতে আপনি যেমন নিরাপদে থাকবেন, সুস্থ থাকবেন আপনার পরিবারও। সবাই একজোট হয়ে করোনার বিরুদ্ধে লড়ুন। মহামারি হার মানবে।"

"দয়া করে আতঙ্কিত হবেন না": করোনাভাইরাস নিয়ে জনগণের উদ্দেশে ভিডিওবার্তা শাহরুখের

অভিনেতা কার্তিক আরিয়ান সম্প্রতি তাঁর '' করোনার পঞ্চনামা'' সোশ্যালে শেয়ার করে ভাইরাল হয়েছেন। মোদিকে সমর্থন জানিয়ে এবার তাঁর অনুরোধ "সমর্থন জানান # জনতা কার্ফুকে।"

এই তালিকায় রয়েছেন সত্তরোর্ধ্ব প্রবীণ পরিচালক মহেশ ভাটও। ফাঁকা রাস্তায় একা দাঁড়িয়ে থাকা এক ব্যক্তির ছবি শেয়ার করে লিখেছেন, "আমার স্বরের প্রতিধ্বনিই শুধু সঙ্গী আমার।"

পড়শি কোয়ারান্টাইনে, তাঁকে গান গেয়ে শোনালেন অনিল কাপুর?

বিশ্বব্যাপী ত্রাসের সঞ্চার করা নোভেল করোনা ভাইরাসের মোকাবিলায় রবিবার ভারত জুড়ে ‘জনতা কার্ফু'। সারা পৃথিবী জুড়ে হাজার হাজার মানুষের মৃত্যু হয়েছে এই ভাইরাসের প্রকোপে। এই পরিস্থিতিতে গত বৃহস্পতিবার প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি ‘জনতা কার্ফু'-র ডাক দিয়েছেন। করোনা সংক্রমণের শৃঙ্খল ভাঙতে এদিন দিনভর প্রত্যেককে স্বেচ্ছা-কোয়ারান্টাইনে থাকার আর্জি জানিয়েছেন প্রধানমন্ত্রী। বিশ্ব স্বাস্থ্য সংস্থা ‘হু' জানিয়েছে, কোনও ব্যাক্তির সঙ্গে সংস্পর্শে এলে কিংবা আক্রান্তের ড্রপলেট থেকে ছড়াতে পারে এই রোগ। প্রধানমন্ত্রী টুইট করে জানিয়েছেন, ‘‘আসুন আমরা সকলে এই কার্ফুর অংশ হই। কোভিড-১৯ দানবের সঙ্গে লড়তে যা আমাদের দারুণ শক্তি জোগাবে। এখন আমরা যে পদক্ষেপগুলি করব তা আমাদের আগামী দিনে সাহায্য করবে।''





বাংলা ভাষায় বিশ্বের সকল বিনোদনের আপডেটস তথা বাংলা সিনেমার খবর, বলিউডের খবর, হলিউডের খবর, সিনেমা রিভিউস, টেলিভিশনের খবর আর গসিপ জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube
Advertisement
Advertisement
Listen to the latest songs, only on JioSaavn.com