হোমবলিউড

সেই বিলই পাশ হচ্ছে যা সরকারের পক্ষে ভালো, ট্যুইট বলিউডের পরিচালক অনুরাগ কাশ্যপের

প্রধানমন্ত্রী মোদিকে গণপিটুনি সহ বিভিন্ন বিষয়ে পদক্ষেপ করার অনুরোধ জানিয়ে যে ৪৯ জন বিশিষ্ট ব্যক্তি খোলা চিঠি লেখেন তাঁদের মধ্যে অন্যতম অনুরাগ

  | July 26, 2019 12:54 IST (নিউ দিল্লি)
Anurag Kashyap

ভাইরাল হল বলিউডের পরিচালক অনুরাগ কাশ্যপের ট্যুইট

Highlights

  • अनुराग कश्यप का ट्वीट हुआ वायरल
  • लोकसभा में बिल पास होने पर कही ये बात
  • मॉब लिंचिंग पर पीएम को लिखा था पत्र

সম্প্রতি দেশের হিংসা পরিস্থিতি ও গণপিটুনি (Mob lynching) সহ বিভিন্ন বিষয়ে পদক্ষেপ করার অনুরোধ জানিয়ে দেশের ৪৯ জন বিশিষ্ট ব্যক্তি প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদিকে চিঠি লেখেন। সেই ৪৯ জনের তালিকায় থাকা বলিউডের বিশিষ্ট পরিচালক অনুরাগ কাশ্যপের (Bollywood Director Anurag Kashyap) একটি ট্যুইট ভাইরাল হয়ে গেল সোশ্যাল দুনিয়ায়। ট্যুইটারে ফের একবার কেন্দ্রীয় সরকারকে নিশানা করেন ওই পরিচালক (Anurag Kashyap) ও যেভাবে সংসদে একের পর এক বিল (Lok Sabha bill) পাশ করানো হচ্ছে তা নিয়ে সরকারের সমালোচনায় সরব হন। সোশ্যাল মিডিয়ায় বরাবরই সক্রিয় অনুরাগ কাশ্যপ, বেশ কয়েকবার তিনি ট্রোলডও হয়েছেন। কিন্তু তা সত্ত্বেও 'গ্যাং অফ ওয়াসেপুর'  এবং 'স্যাক্রেড গেমস'  খ্যাত পরিচালক অনুরাগ কাশ্যপ সামাজিক উদ্বেগের বিষয়ে তাঁর মতামত (Anurag Kashyap Twitter Reaction) জানানোর থেকে বিরত হননি। অনুরাগ কাশ্যপের এই ট্যুইটির প্রচুর প্রতিক্রিয়া হয় সোশ্যাল মিডিয়ায়।

জয় শ্রী রাম বিতর্কে মোদিকে চিঠি লিখলেন অপর্ণা সেন, রামচন্দ্র গুহরা



বলিউডের পরিচালক অনুরাগ কাশ্যপ (Bollywood Director Anurag Kashyap) লোকসভার বেশ কয়েকটি বিল পাশ হওয়ার বিষয়ে সমালোচনা করে ট্যুইট করেন। অনুরাগ লেখেন: "আরটিআই সংশোধনী বিল পাশ হয়েছে। সন্ত্রাসবাদী হিসাবে অভিযুক্ত করে অন্তত ৬ মাসের জন্য জেলে ঢোকানোর বিলও পাশ করানো হয়েছে। যদি গণপিটুনির বিরুদ্ধেও একটি বিল পাশ হয়ে যায় তবে তৃণমূলের গুণ্ডাবাহিনী বা সংখ্যালঘুদের সাহস হবে যে তাঁরা এমন করবে? ভাবুন, প্রধানমন্ত্রীকে লেখা চিঠিতে এই কথাই লিখেছিলাম আমরা”।

প্রধানমন্ত্রীকে চিঠি লেখায় খুনের হুমকি! থানায় অভিযোগ অভিনেতা কৌশিক সেনের

ওই ট্যুইটের পর, বলিউডের পরিচালক অনুরাগ কাশ্যপ আরও একটি ট্যুইট করেন এবং তাতে লেখেন: "সেই সব বিলই লোকসভায় পাশ করানো হচ্ছে যা সরকারের পক্ষে ভাল। যে বিলগুলি পাশ করানো হচ্ছে না তাতেও সরকারের সুবিধা। কিন্তু জনগণের হিতার্থেও তো কিছু সংশোধনী বিল আনা উচিত”, এই ভাবেই আরও একবার বলিউডের পরিচালক (Bollywood Director Anurag Kashyap) তাঁর নিজের বক্তব্য তুলে ধরেছেন।


বাংলা ভাষায় বিশ্বের সকল বিনোদনের আপডেটস তথা বাংলা সিনেমার খবর, বলিউডের খবর, হলিউডের খবর, সিনেমা রিভিউস, টেলিভিশনের খবর আর গসিপ জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube
 
Advertisement
Advertisement