হোমবলিউড

স্টেশনে বিস্কুটের প্যাকেটের জন্যে কাড়াকাড়ি দেখে অবাক বলিউডের পরিচালক

ভিডিওটি বলিউড পরিচালক ওনির (Onir) টুইটারে শেয়ার করেছেন এবং বিষয়টি নিয়ে সরকারের উদ্দেশে রীতিমতো তোপ দেগেছেন তিনি

  | May 15, 2020 09:14 IST (নয়া দিল্লি)
Bollywood Director

বলিউড পরিচালকের টুইট ভাইরাল হল

Highlights

  • বলিউড পরিচালক পরিযায়ী শ্রমিকদের দুর্দশা নিয়ে টুইট করলেন
  • বিহারের কাটিহার স্টেশনের ভিডিও শেয়ার করেন তিনি
  • বিস্কুট নিয়ে সেখানে কাড়াকাড়ি বাঁধে শ্রমিকদের মধ্যে

লকডাউনের ফলে বিভিন্ন জায়গায় আটকে পড়া পরিযায়ী শ্রমিকদের (Migrant Workers) ফিরে যাওয়ার ব্যবস্থা করতে "শ্রমিক স্পেশাল" ট্রেন চালাচ্ছে কেন্দ্রীয় সরকার। তবে অনেক শ্রমিকই ওই ট্রেনে প্রাথমিকভাবে জায়গা না পেয়ে পায়ে হেঁটেই বাড়ির উদ্দেশে রওনা হয়েছেন। সড়কপথে বাড়ি ফিরতে গিয়ে কেউ দুর্ঘটনায় মারা যাচ্ছেন তো কেউ আবার হাঁটতে হাঁটতে ক্লান্ত হয়ে খিদে তেষ্টায় লুটিয়ে পড়ছেন রাস্তার মধ্যেই। এই পরিযায়ী শ্রমিকদের বিভিন্ন দুর্দশার ছবি বারবারই উঠে আসছে সোশ্যাল মিডিয়া সহ গণমাধ্যমগুলোতে। তেমনই একটি ভিডিও সাম্প্রতিক সময়ে ভাইরাল (Viral Video) হয়েছে সোশ্যাল মিডিয়ায়। যেখানে দেখা যাচ্ছে বিস্কুটের প্যাকেট নিয়ে নিজেদের মধ্যে কী ভয়ানক কাড়াকাড়ি করছে পরিযায়ী শ্রমিকরা। বিহারের কাটিহার স্টেশনে "শ্রমিক স্পেশাল" ট্রেনে ওঠার আগে শ্রমিকরা নিজেদের মধ্যে ওই হাতাহাতি করতে দেখা গেছে।ভিডিওটি বলিউড পরিচালক ওনির (Onir) টুইটারে শেয়ার করেছেন এবং বিষয়টি নিয়ে সরকারের উদ্দেশে রীতিমতো তোপ দেগেছেন তিনি (Bollywood Director Onir)।


বিহারের কাটিহার রেলস্টেশনের এই ভিডিওটি শেয়ার করে বলিউড পরিচালক ওনির (Onir) কটাক্ষ করে লিখেছেন, 'স্বনির্ভর ভারত'। এই ভিডিওটি দেখে প্রচুর মানুষ তাঁদের প্রতিক্রিয়া দিয়েছেন এবং অনেকেই এবিষয়ে সরকারকে আরও বেশি করে সাহায্য করার কথা জানিয়েছেন।


এদিকে দেশে হুৃ-হু করে বাড়ছে করোনা আক্রান্তের (Coronavirus) সংখ্যা। এই পরিস্থিতিতে আগামী ১৭ মে তারিখের পরেও দেশে লকডাউন (Lockdown 4.0) জারি থাকবে, এই ইঙ্গিতই দিয়েছেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি। (লকডাউন 4.0) অব্যাহত থাকবে। বৃহস্পতিবার, পর্যন্ত ভারতে মোট কোভিড -১৯ আক্রান্তের সংখ্যা এসে পৌঁছেছে ৭৮,০০৩ জনে। স্বাস্থ্য মন্ত্রকের প্রকাশিত তথ্য অনুযায়ী, করোনায় ভুগে মারা গেছেন সব মিলিয়ে ২,৫৪৯ জন।




বাংলা ভাষায় বিশ্বের সকল বিনোদনের আপডেটস তথা বাংলা সিনেমার খবর, বলিউডের খবর, হলিউডের খবর, সিনেমা রিভিউস, টেলিভিশনের খবর আর গসিপ জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube
 
Advertisement
Advertisement
Listen to the latest songs, only on JioSaavn.com