হোমবলিউড

"বাড়ি ফিরেছি", হাসপাতাল থেকে ছাড়া পেয়ে টুইট করলেন করোনা মুক্ত বিগ বি

Amitabh Bachchan: বিগ বি এখন তাঁর বাড়ি জলসাতে কিছুদিন সকলের থেকে বিচ্ছিন্ন অবস্থায় কাটাবেন, করোনা মুক্ত হওয়ার ঘোষণা করে সকলকে ধন্যবাদও জানান অমিতাভ

  | August 08, 2020 15:41 IST (নয়া দিল্লি)
Amitabh Bachchan Discharged

Click to Play

Amitabh Bachchan: এই ছবিটি ভক্তদের জন্যে শেয়ার করেন অভিনেতা (ছবি সৌজন্য: srbachchan)

Highlights

  • ১১ জুলাই অমিতাভ বচ্চন করোনা পজিটিভ হিসাবে ধরা পড়েন
  • তাঁকে মুম্বইয়ের নানাবতী হাসপাতালে ভর্তি করা হয়
  • তাঁর ছেলে অভিষেক বচ্চনও করোনা আক্রান্ত অবস্থায় হাসপাতালে চিকিৎসাধীন

টানা ২৩ দিন মুম্বইয়ের নানাবতী হাসপাতালে চিকিৎসাধীন থাকার পর বাড়ি ফিরলেন বলিউডের শাহেনশা অমিতাভ বচ্চন। জানা গেছে, অভিনেতার (Amitabh Bachchan) করোনা পরীক্ষার ফলাফল নেগেটিভ আসাতেই তাঁকে সুস্থ বলে ঘোষণা (Amitabh Bachchan Discharged) করেন চিকিৎসকেরা। ৭৭ বছর বয়সী এই অভিনেতা গত ১১ জুলাই জানান যে তিনি করোনা (Coronavirus) পজিটিভ হিসাবে ধরা পড়েছেন। তারপরেই তাঁকে হাসপাতালে ভর্তি করা হয়। অমিতাভ বচ্চন হাসপাতালে চিকিৎসাধীন হওয়ার পরেই তাঁর ছেলে অভিষেক বচ্চনও (Abhishek Bachchan) একই রোগে আক্রান্ত হন এবং ওই হাসপাতালেই ভর্তি করা হয় তাঁকে। যদিও অভিষেক এখনও হাসপাতালেই চিকিৎসাধীন রয়েছেন। এর আগে অভিষেকের স্ত্রী ঐশ্বর্যকেও হাসপাতালে ভর্তি করা হয়, তবে কিছুদিনের মধ্যেই করোনা মুক্ত হয়ে বাড়ি ফিরে যান তিনি।

কোভিড-১৯ কীভাবে রোগীকে মানসিক দিক থেকেও ঘায়েল করে জানালেন বিগ বি

 বিগ বি এখন তাঁর বাড়ি জলসাতে বেশ কিছুদিন সকলের থেকে বিচ্ছিন্ন অবস্থায় কাটাবেন। অমিতাভ বচ্চন একটি টুইটে লেখেন: "আমি কোভিড-১৯ নেগেটিভ হয়েছি, তাই আমাকে হাসপাতাল থেকে ছেড়ে দেওয়া হয়েছে। আমি একা কোয়ারান্টাইনে রয়েছি। সর্বশক্তিমানের কৃপায়, মা, বাবুজির আশীর্বাদে, নিকটজন, প্রিয় মানুষজন, বন্ধু ও ভক্তদের প্রার্থনায় আমি সুস্থ হয়ে উঠেছি... তবে নানাবতীর চিকিৎসক ও কর্মীদের দারুণ যত্ন এবং সেবার ফলেই এই দিনটি দেখা আমার পক্ষে সম্ভব হয়েছে।"



অমিতাভ বচ্চন তার স্বাস্থ্যসংক্রান্ত খবরটি জানানোর আগেই অবশ্য ছেলে অভিষেক টুইটারে বাবার করোনা নেগেটিভ হওয়ার খবরটি জানান। পাশাপাশি আলাদা একটি টুইট করে তিনি এও জানান যে তিনি এখনও করোনা পজিটিভ রয়েছেন এবং সুস্থ না হওয়া পর্যন্ত হাসপাতালেই থাকবেন। "আমি, দুর্ভাগ্যক্রমে, কিছু সমস্যার কারণে এখনও করোনা পজিটিভ রয়েছি এবং হাসপাতালেই থাকছি। তবে আবারও, আমার পরিবারের জন্য যেভাবে আপনারা শুভ কামনা এবং প্রার্থনা করেছেন তার জন্য সবাইকে ধন্যবাদ জানাই। আমরা আপনাদের কাছে অত্যন্ত ঋণী। আমিও করোনাকে হারাবো এবং সুস্থ হয়ে ফিরে আসব এই প্রতিশ্রুতি দিচ্ছি", লেখেন অভিষেক বচ্চন।

করোনা মুক্ত ঐশ্বর্য, হাতজোড় করে ধন্যবাদ জ্ঞাপন করলেন অভিনেত্রী

তবে অমিতাভ বচ্চন, অভিষেক বচ্চন, ঐশ্বর্য ও আরাধ্যা করোনা পজিটিভ হিসাবে ধরা পড়লেও বিগ বি-র স্ত্রী জয়া বচ্চন করোনা নেগেটিভ হিসাবেই ধরা পড়েন।

অভিষেক বচ্চনের সাম্প্রতিক টুইটগুলি এখানে পড়ুন:





এর আগে যদিও নানাবতী হাসপাতালে থাকাকালীনই খবর রটে যায় যে অমিতাভ বচ্চন করোনা নেগেটিভ। তখনই টুইটারে সেই খবর ভুয়ো বলে উল্লেখ করে বিগ বি টুইট করেন। দেখে নিন আগের সেই টুইটটি:



অমিতাভ বচ্চন করোনা আক্রান্ত হিসাবে ধরা পড়ার পরেই গত ১২ জুলাই বৃহন্মুম্বই মিউনিসিপাল কর্পোরেশন বা বিএমসি যথাযথ স্যানিটাইজেশনের পরে জলসা-সহ মুম্বইয়ে থাকা অমিতাভ বচ্চনের চারটি বাংলোই সিল করে দেয়।

বলিউডের শাহেনশা তাঁর নিজের অভিনয় দক্ষতায় বরাবরই অসংখ্য চলচ্চিত্রপ্রেমীর মন কেড়েছেন। এর আগে অমিতাভ বচ্চনকে শেষবার দেখা গেছে 'গুলাবো সীতাবো' ছবিতে। সেখানে আয়ুষ্মান খুরানার সঙ্গে অভিনয় করেছেন তিনি। আগামীতে 'ব্রহ্মাস্ত্র' ও 'চেহরে' ছবিতে দেখা যাবে তাঁকে।


বাংলা ভাষায় বিশ্বের সকল বিনোদনের আপডেটস তথা বাংলা সিনেমার খবর, বলিউডের খবর, হলিউডের খবর, সিনেমা রিভিউস, টেলিভিশনের খবর আর গসিপ জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube
 
Advertisement
Advertisement
Listen to the latest songs, only on JioSaavn.com