হোমবলিউড

অক্ষয়-ক্যাটরিনার 'নমস্তে লন্ডন'-র রোমান্সই কী ফিরে এল 'সূর্যবংশী'-র সেটে!

"আমি ক্যাটরিনা কাইফের সঙ্গে সূর্যবংশীর শুটিং করছিলাম এবং আপনাদের সবার জন্য কিছু চমক থাকবে" লিখেছেন Akshay Kumar

  | November 08, 2019 10:12 IST (নয়া দিল্লি)
Namastey London

শুটিংয়ে ব্যস্ত অক্ষয় কুমার এবং ক্যাটরিনা কাইফ (ছবি সৌজন্য: ইনস্টাগ্রাম)

Highlights

  • অক্ষয় এবং ক্যাটরিনা ২০০৭ সালে নমস্তে লন্ডন ছবিতে একসঙ্গে অভিনয় করেছিলেন
  • সূর্যবংশী ছবিতে ওই জুটিকে ফের দেখা যাবে
  • এর আগেও বেশ কয়েকটি ছবিতে একসঙ্গে অভিনয় করেছেন ওই নায়ক-নায়িকা

আপনার মন ভালো করতে আসতে চলেছে অক্ষয় কুমার (Akshay Kumar)-ক্যাটরিনা কাইফের (Katrina Kaif) ছবি "সূর্যবংশী" । যাঁরা এখনো অক্কি-ক্যাটের  "নমস্তে লন্ডন" ছবির দুর্দান্ত রোমান্স ভোলেননি, তাঁদের জন্যে আরও রোমান্সে ভরপুর হয়েই নাকি আসতে চলেছে  বলিউডের আপকামিং ফিল্ম "সূর্যবংশী" । বৃহস্পতিবার অক্ষয় কুমার একটি ভিডিও শেয়ার করেন যেখানে "সূর্যবংশী"-র (Sooryavanshi) একটি গান ফিলহালে চুটিয়ে রোমান্স করতে দেখা গেছে অক্ষয় কুমার ও ক্যাটরিনা কাইফকে।  বুধবারই অক্ষয় কুমার এই ছবির প্রথম মিউজিক ভিডিও ফিলহালের টিজার রিলিজ করেছেন, যাতে দেখা মিলেছে অভিনেত্রী কৃতি সাননের বোন নূপুরেরও। সোশ্যাল মিডিয়াতে তো এই মিউজিক ভিডিও ইতিমধ্যেই ভালই বাহবা কুড়িয়েছে। এই ভিডিও দেখে কমেন্ট সেকশনে অনেকেই তারিফের বন্য়া বইয়েছেন। কেউ কেউ আবার বলেছেন এই  টিজারটি তাঁদের নমস্তে লন্ডনের কথা মনে করিয়ে দিয়েছে। 

সুইমিংপুলে আলিয়ার ফটোশুট দেখে অভিনেতার মতো আপনিও বলবেন ''উফ!"

ইনস্টাগ্রামে ভিডিওটি শেয়ার করে অক্ষয় কুমার লিখেছেন: "ফিলহাল টিজার দেখার পর আপনাদের সমস্ত মন্তব্য পড়েছি এবং আপনারা অনেকেই বলেছেন যে এটি আপনাকে নমস্তে লন্ডনের কথা মনে করিয়ে দিয়েছে। কাকতালীয়ভাবে, আমি জাজের (এই ছবিতে ক্যাটরিনার চরিত্রের নাম) সঙ্গেই শুটিং করছিলাম। তবে এটুকু বলতে পারি যে আপনাদের জন্যে আমি ও ক্যাটরিনা কাইফ এই ছবিতে আরও চমক দিতে পারি"।

একবার দেখে নিন:




বুধবার সোশ্যাল মিডিয়ায় ফিলহালের টিজার প্রকাশ করে অক্ষয় কুমার এই ভিডিওটি নিয়ে ভক্তদের মতামত চেয়েছিলেন। "আমি প্রায়শই অনেককে বলতে শুনেছি, 'আজকাল গানে সুরের অভাব হয়।' আমি আশা করি ফিলহাল গানটি এই ভাবনার পরিবর্তন করবে। আমার প্রথম মিউজিক ভিডিওটির টিজার শেয়ার করলাম! কী ভাবছেন আপনারা?", ভিডিওটি শেয়ার করে লেখেন বলিউডের খিলাড়ি। গানটি গেয়েছেন বি প্রাক এবং গানটি লিখেছেন জনি বি প্রাক । ফিলহালের সঙ্গে যুক্ত রয়েছেন বিশিষ্ট পাঞ্জাবি গায়ক অ্যামি ভার্কও।

ওড়না মাথায় স্বর্ণমন্দিরের সামনে মালাইকা আরোরা? হাত জোড় করে প্রার্থনার ছবি ভাইরাল


নমস্তে লন্ডন ছাড়াও এর আগে অক্ষয় কুমার এবং ক্যাটরিনা কাইফ জুটি অভিনয় করেছেন হামকো দিওয়ানা কর গায়ে, সিং ইজ কিং, ব্লু, তিস মার খান, ওয়েলকাম, দিল পরদেশী হো গ্যায়া এবং দে দনা দন ছবিতে। এটাও স্বীকার করতে হবে যে দর্শক তাঁদের রসায়ন পছন্দ করেন।

অক্ষয় এবং ক্যাটরিনা জুটির অভিনীত আপকামিং ফিল্ম সূর্যবংশী মুক্তি পাবে আগামী বছরের মার্চ মাসে ।


বাংলা ভাষায় বিশ্বের সকল বিনোদনের আপডেটস তথা বাংলা সিনেমার খবর, বলিউডের খবর, হলিউডের খবর, সিনেমা রিভিউস, টেলিভিশনের খবর আর গসিপ জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube
 
Advertisement
Advertisement