হোমবলিউড

শ্বাসকষ্ট নিয়ে হাসপাতালে ভর্তি ঋষি কাপুর

  | April 30, 2020 08:41 IST (মুম্বই)
Rishi Kapoor

ফের হাসপাতালে ঋষি কাপুর

শ্বাসকষ্ট নিয়ে মুম্বইয়ের হাসপাতালে ভর্তি হয়েছেন প্রবীণ অভিনেতা ঋষি কাপুর (Rishi Kapoor)।

বলিউডের আকাশে ফের আশঙ্কার মেঘ। মায়ের মৃত্যুর তিনদিনের মধ্যেই মায়েক টানে মায়ের কাছে বুধবার চলে গেলেন আন্তর্জাতিক খ্যাতিসম্পন্ন অভিনেতা ইরফান খান। সেই শোক সামলানোর আগেই ফের ধাক্কা টিনসেন টাউনে। শ্বাসকষ্ট নিয়ে মুম্বইয়ের হাসপাতালে ভর্তি হয়েছেন প্রবীণ অভিনেতা ঋষি কাপুর (Rishi Kapoor)। সংবাদমাধ্যমকে গতকাল জানিয়েছেন অভিনেতার বড় ভাই রণধীর কাপুর। দীর্ঘদিন ধরেই ৬৭ বছরের ঋষি ভুগছেন ক্যান্সারে। টানা এক বছর নিউ ইয়র্কে চিকিৎসা চলার পর ২০১৯-এ তিনি রোগমুক্ত হয়ে মুম্বই ফেরেন। কিন্তু মাঝেমধ্যেই সংক্রমণ বা শ্বাসকষ্টজনিত সমস্যায় ভুগছিলেন। খবর, বুধবার সকালে শ্বাসকষ্ট বাড়ায় এইচ এন এন রিলায়েন্স হাসপাতালে ফের ভর্তি করা হয় অভিনেতাকে। যদিও পারিবারিক সূত্রে জানানো হয়েছে, আপাতত ঋষির অবস্থা স্থিতিশীল

জীবনযুদ্ধ শেষ, ৫৩ বছর বয়সেই চলে গেলেন ইরফান খান

গত ফেব্রয়ারিতে দিল্লিতে পারিবারিক বিয়ের অনুষ্ঠানে যোগ দিতে এসেও অসুস্থ হয়ে পড়েছিলেন ঋষি। তড়ঘড়ি সেই সময় তাঁকে ভর্তি করা হয়েছিল রাজধানীর একটি নামি হাসপাতালে। সেই সময় সংক্রমএর জেরে অসুস্থ হয়ে পড়েন তিনি।

মুম্বই ফিরে আসার পরে তিনি আবার ভাইরাল জ্বরে আক্রান্ত হয়ে ভর্তি হন সেখানকার একটি হাসপাতালে। তবে বেশিদিন তাঁকে হাসপাতালে থাকতে হয়নি। সোশ্যাল মিডিয়ায় সক্রিয় ঋষি ২ এপ্রিলের পর থেকে টুইটারে নতুন কোনও পোস্ট করেননি। তবে তাঁর একাধিক পোস্ট বিতর্ক ছড়িয়ে ভাইরাল হয়েছে বহুবার। সমাজ-রাজনীতি সমস্ত কিছুতেই নিজের খোলামেলা মন্তব্যের জন্য পরিচিত ছিলেন।


ফের অসুস্থ Rishi, ভর্তি হাসপাতালে

একটু সুস্থ হওয়ার পরেই ফের কাজের দুনিয়ায় দেখা গেছে ঋষি কাপুরকে। দেখা গেছে নানা অনুষ্ঠানেও। হলিউডি রিমেক The Intern-এর শুট শুরুর কথা তাঁর। এই ছবিতে তাঁর সঙ্গে অভিনয়ের কথা দীপিকা পাড়ুকোনের।


বাংলা ভাষায় বিশ্বের সকল বিনোদনের আপডেটস তথা বাংলা সিনেমার খবর, বলিউডের খবর, হলিউডের খবর, সিনেমা রিভিউস, টেলিভিশনের খবর আর গসিপ জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube
Advertisement
Advertisement
Listen to the latest songs, only on JioSaavn.com