হোমবলিউড

মুম্বাই বিমানবন্দরেই 'বোলো তারা রারা' গানে নেচে উঠলেন সানি, দেখুন ভাইরাল ভিডিও

Sunny Leone; সুপারস্টার দালের মেহেদীর গান "বোলো তারা রারা" গানে জমিয়ে নাচ করছেন তিনি। সানিকে দেখে তাঁর দলের অন্যান্যরাও নেচেছেই এই গানে.

  | September 17, 2018 10:00 IST (নিউ দিল্লি)
Sunny Leone

টিমের সঙ্গে সানি লিওন

Highlights

  • সানি লিওনের ভাইরাল ভিডিও
  • দলের সঙ্গে বিমানবন্দরেই ভাংড়া নাচ
  • করণজিত কৌর-সিজন 2'এর প্রচারে ব্যস্ত অভিনেত্রী

বলিউড অভিনেত্রী সনি লিওন চলচ্চিত্রের চেয়ে সোশ্যাল মিডিয়াতে বেশি সক্রিয়। সানি প্রায়ই এমন সব ভিডিও শেয়ার করেন যা ভাইরাল হতে সময় নেয় না। শনিবার সানি বিমানবন্দরের একটি ভিডিও প্রকাশ করেছেন। এই ভিডিও দেখা যাচ্ছে সানি তার দলের সাথে পাঞ্জাবি গানের সঙ্গে ভাঙড়া নাচ করছেন। ভিডিওটি মুম্বাই বিমানবন্দরে চিত্রায়িত। সানি যেখানে নিজে তাঁর দলের সঙ্গে দাঁড়িয়ে আছেন। সুপারস্টার দালের মেহেদীর গান "বোলো তারা রারা" গানে জমিয়ে নাচ করছেন তিনি। সানিকে দেখে তাঁর দলের অন্যান্যরাও নেচেছেই এই গানে।

দেখুন ভিডিও ...

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Sunny Leone (@sunnyleone) on

সানি প্রায় 20 ঘন্টা আগে এই ভিডিওটি শেয়ার করেছিলেন। এখনও পর্যন্ত 2০ লক্ষবার  দেখা হয়েছে এই ভিডিওটি। এই ভিডিওটি পোস্ট করে, সানি ঘোষণা করেছেন যে তিনি এবং তাঁর দল পাগলামি করতে পারলে আর কিছু চান না।


 

সানি লিওন তার ওয়েব সিরিজ 'করণজিৎ কৌর' সিজন 2-এর প্রচারে ব্যস্ত। সানি লিওনের আসল জীবনের উপর ভিত্তি করে নির্মিত এই শোয়ের প্রথম পর্ব সফল হয়েছে। সিজন 2-এর প্রচারও খুব আকর্ষণীয়। 18 সেপ্টেম্বর জি 5 এ প্রিমিয়ার হবে এই শোয়ের।

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by ZEE5 (@zee5) on


সানি লিওনের ওয়েব সিরিজ 'করণজিৎ কৌর – দ্য আনটোল্ড স্টোরি অফ সানি লিওন - সিজন 2 বেশ চর্চিত ইতিমধ্যেই।


VIDEO: सनी लियोन से खास मुलाकात


বাংলা ভাষায় বিশ্বের সকল বিনোদনের আপডেটস তথা বাংলা সিনেমার খবর, বলিউডের খবর, হলিউডের খবর, সিনেমা রিভিউস, টেলিভিশনের খবর আর গসিপ জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube
 
Advertisement
Advertisement
Listen to the latest songs, only on JioSaavn.com