হোমআঞ্চলিক

সকালে অভিনয় করেন, রাতে অটো চালান; অভিনেত্রীর সঙ্গে আলাপ করালেন বোমান ইরানী

  | May 05, 2019 16:56 IST (মুম্বাই)
Boman Irani

বোমান ইরানীর (Boman Irani) সঙ্গে লক্ষ্মী (Lakshmi)

লক্ষ্মীর জীবনের অনুপ্রেরণামূলক গল্পও শেয়ার করেছেন বোমান। কীভাবে মারাঠি ধারাবাহিকে অভিনয় করার পাশাপাশি অটোরিকশাও চালাচ্ছেন লক্ষ্মী সেই কথাই জানিয়েছেন অভিনেতা।

আসলে, যারা রাধেন, চুল বাধার কৌশলও তাঁদের জানাই। সকালে ক্যামেরার সামনে, রাতে অটোর স্টিয়ারিং হাতে। রোজ এভাবেই কাটে একজন অভিনেত্রীর জীবন। শুনতে অবাক লাগলেও মহারাষ্ট্রের একজন অভিনেত্রীর রোজনামচা এটাই। সম্প্রতি বলিউড অভিনেতা বোমান ইরানী (Boman Irani) এই মারাঠি অভিনেত্রী লক্ষ্মীর সঙ্গে তাঁর অটোতেই চড়েছিলেন। লক্ষ্মী পেশায় যেমন অভিনেত্রী, তেমনই পেশাদার অটোচালকও। বলিউড অভিনেতা বোমান ইরানীর কথায় এই মেয়ে সত্যিকারের নায়ক একজন! ৫৯ বছর বয়সী অভিনেতা বোমান ইরানী বৃহস্পতিবার রাতে লক্ষ্মীকে দেখতে পান যখন লক্ষ্মী অটো চালাচ্ছিলেন। বোমান (Boman Irani) লক্ষ্মীর সঙ্গে অটোর মধ্যেই একটি ভিডিও শ্যুট করেন। ঘটনাটির ভিডিও ক্লিপ সোশ্যাল মিডিয়াতে শেয়ারও করেন। পাশাপাশি লক্ষ্মীর জীবনের অনুপ্রেরণামূলক গল্পও শেয়ার করেছেন বোমান। কীভাবে মারাঠি ধারাবাহিকে অভিনয় করার পাশাপাশি অটোরিকশাও চালাচ্ছেন লক্ষ্মী সেই কথাই জানিয়েছেন অভিনেতা।

 ফের হাড়হিম! আসছে ‘স্ত্রী'-এর সিক্যুয়েল


ভাইরাল হওয়া এই ভিডিওতে দেখা যাচ্ছে বোমান ইরানী লক্ষ্মীর চালকের আসনের পাশেই বসে আছেন। বোমন ভিডিওর ক্যাপশন লিখেছেন, “এই বিস্ময়কর সুপারলেডি লক্ষ্মীকে দেখুন। লক্ষ্মী মারাঠি ধারাবাহিকে অভিনয় করেন, এবং এর সাথে সাথেই অটোরিকশাও চালান। রিয়েল লাইফ হিরো হলেন লক্ষ্মী। আশা করি আপনিও লক্ষ্মীর রিকশাতে সফর করার সুযোগ পাবেন। এই উদাহরণগুলিই প্রকৃত শক্তির উৎস। তোমাকে নিয়ে খুব গর্বিত লক্ষ্মী। অনেক অনেক শুভকামনা তোমাকে।” 

কবে মুক্তি পাবে আমির খানের পরের সিনেমা ‘লাল সিং চাড্ডা', জেনে নিন এখানে

বোমান ইরানীর এই ভিডিও সোশ্যাল মিডিয়াতে বেশ ভাইরাল হচ্ছে। লক্ষ্মীর প্রশংসায় এখন উচ্ছ্বসিত নেটিজেনরা। অনেকেই বলছেন, অভিনেত্রী শুনলেই সকলে ভাবেন অনেক উচ্চবিত্ত জীবন, কোনও সংগ্রাম নেই, মেয়ে বলতেই কাজের ক্ষেত্রে অনেকে বৈষম্যের নিরিখেই দেখেন। সেখানে দাঁড়িয়ে নারীএ পরিবর্তিত রূপকে পৃথিবীর সামনে আনছেন লক্ষ্মী।


বাংলা ভাষায় বিশ্বের সকল বিনোদনের আপডেটস তথা বাংলা সিনেমার খবর, বলিউডের খবর, হলিউডের খবর, সিনেমা রিভিউস, টেলিভিশনের খবর আর গসিপ জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube
Advertisement
Advertisement