হোমআঞ্চলিক

কৌশনীর জন্য দু'বার 'কেস' খেলেন বনি!

  | September 03, 2018 18:21 IST (কলকাতা)
Bonny Sengupta

আলতো ছুঁয়ে গানের দৃশ্যে বনি এবং কৌশানী। (সৌজন্যে ইউটিউব)

বনি-কৌশনীর আসন্ন ছবি গার্লফ্রেন্ড। তার আগেই দু'বার 'কেস' খেলেন অভিনেতা। কী 'কেস'? তা খুব জানতে ইচ্ছে করছে তো? চলুন দেখে নেওয়া যাক!

বনি-কৌশনীর আসন্ন ছবি গার্লফ্রেন্ড। বাস্তবের মতোই পর্দাতেও সে ছবিতে বনিকে কৌশনীর প্রেমে মশগুল হয়ে থাকতে দেখা গেছে। গতকাল ইউটিউবে মুক্তি পেয়েছে তাঁদের হোয়াটস অন দ্য ফোন ভিডিও। সেখানেই কৌশনী ফাঁস করে দিলেন বনির 'কেস' খাওয়ার কথা! প্রেমিকার কাছে পৌঁছতে গিয়ে পুরো 'কেস' খেয়ে গেলেন বনি। তাও আবার যেমন তেমন কেস নয়। একেবারে পুলিশ কেস! হোয়াটস অন দ্য ফোন ভিডিও-এর শুট উপলক্ষে কৌশনীর কাছে দ্রুত পৌঁছতে গিয়ে তাড়াহুড়ো করে ফেলেন বনি। আর যায় কোথায়! কলকাতা ট্রাফিক পুলিশের কাছে পরমা উড়ালপুলে অত্যধিক জোরে গাড়ি চালানোর অপরাধে জরিমানা হয় বনির! পাল্টা উত্তরে বনি অবশ্য বললেন, "এইখানে আসার জন্যই তাড়াহুড়ো করেছি!" দেখে নিন:


 

প্রেম-খুনসুটি দুটোই সমান তালে চালিয়ে যান তাঁরা। খুনসুটির পাশাপাশি কৌশনীর প্রেমে যে কতটা পাগল বনি, তার হদিশ আমরা কমবেশি সব সময়েই পেয়ে চলেছি। গার্লফ্রেন্ড ছবিতে দুই কলেজ পড়ুয়ার প্রেম তুলে ধরেছেন পরিচালক রাজা চন্দ। সদ্য মুক্তিপ্রাপ্ত আলতো ছুঁয়ে গানের মধ্যে দিয়ে তাঁদের দুষ্টুমিষ্টি প্রেম ফুটে উঠেছে। গানে লাল-সাদা ঢাকাই জামদানি পরা কৌশনীর থেকে চোখ ফেরাতে পারছিনা আমরাই। আর সেখানে বনিরই বা দোষ কোথায়? প্রথম প্রেমের যে ভয়, সারল্য, মুগ্ধতা থাকে তা ফুটে উঠেছে এই গানের মধ্যে দিয়ে। কিন্তু তার মধ্যেই আবারও দ্বিতীয়বার কেস খেলেন বনি। কারণ ততক্ষণে ছাদে এসে ভারত কৌল বনিকে নাচতে দেখে ফেলেছেন। এই কেস থেকে কীভাবে নিজেকে বাঁচাবেন বনি, তা জানতে হলে অবশ্যই দেখতে হবে গার্লফ্রেন্ড। তবে আপাতত এখানেই দেখে নিন আলতো ছুঁয়ে গানের ভিডিও:



আলতো ছুঁয়ে গানের গীতিকার রাজা চন্দ। সুরকার জিৎ গঙ্গোপাধ্যায়। গেয়েছেন ইয়াসির দেশাই এবং আকাঙ্খা শর্মা। সুরিন্দর ফিল্মস প্রযোজিত রাজা চন্দের ছবি গার্লফ্রেন্ড মুক্তি পাচ্ছে খুব শীঘ্রই। 


বাংলা ভাষায় বিশ্বের সকল বিনোদনের আপডেটস তথা বাংলা সিনেমার খবর, বলিউডের খবর, হলিউডের খবর, সিনেমা রিভিউস, টেলিভিশনের খবর আর গসিপ জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube
Advertisement
Advertisement