হোমবলিউড

Box Office: ২ দিনেই 'সুপার ৩০'- ব্যবসা করল ৩০ কোটি!

মাল্টিপ্লেক্স তো বটেই সিঙ্গল স্ক্রিন প্রেক্ষাগৃহেও ভালো ব্যবসা করছে ছবিটি। ভালো ব্যবসা বলছে, দর্শকেরা হতিককে আনন্দ কুমার হিসেবে ভালোবাসেই গ্রহণ করেছে। ট্রেড অ্যানালিসিস্ট তরণ আদর্শ জানিয়েছেন, শনিবারে ছবিটি তুলে দিয়েছে ১৮,১৯ কোটি টাকা। দেশজুড়ে ছবিটি ব্যবসা করেছে ৩০ কোটি!

  | July 15, 2019 12:08 IST (নিউ দিল্লি)
Super 30 Box Office Collection

আনন্দ হৃতিক কুমার রোশন! (সৌজন্যে: ইনস্টাগ্রাম)

Highlights

  • 'সুপার ৩০' মুক্তি পেয়েছে ১২ জুলাই
  • গণিতজ্ঞ আনন্দ কুমারের ভূমিকায় অভিনয় করেছেন হৃতিক রোশন
  • প্রথম দিনেই 'সুপার ৩০' ব্যবসা করেছে ১১ কোটি

২ দিনেই খেল দেখাল হৃতিক রোশনের (Hrithik Roshan's) 'সুপার 30' (Super 30)।  প্রথম দিনেই ১১ কোটি ব্যবসা করেছে ছবিটি। দ্বিতীয় দিনে সুপার 30, ৩০ কোটি টাকা তুলে দিল প্রযোজকদের ঘরে। মাল্টিপ্লেক্স তো বটেই সিঙ্গল স্ক্রিন প্রেক্ষাগৃহেও ভালো ব্যবসা করছে ছবিটি। ভালো ব্যবসা বলছে, দর্শকেরা হৃতিককে আনন্দ কুমার হিসেবে ভালোবাসেই গ্রহণ করেছে। ট্রেড অ্যানালিসিস্ট তরণ আদর্শ (Taran Adarsh) জানিয়েছেন, শনিবারে ছবিটি তুলে দিয়েছে ১৮,১৯ কোটি টাকা। দেশজুড়ে ছবিটি ব্যবসা করেছে ৩০ কোটি!  

দেখুন তরণ আদর্শের টুইটt:



আরেকটি টুইটে আদর্শ জানিয়েছেন, দিল্লি, মুম্বই আর পাঞ্জাবে বেশি ব্যবসা করেছে ছবিটি।  সেই নিরিখে শুক্র আর শনিবার মিলিয়ে মুম্বইয়ে ৩.৭১ কোটি, ৫, ৭৯ কোটি, দিল্লি আর উত্তর প্রদেশে ২.৪০ কোটি, ৩.৮৫ কোটি, পাঞ্জাবে ১.০২ কোটি, ১.৭০ কোটি এবং আনন্দ কুমারের নিজের শহর বিহারে ০.৩৮ কোটি আর ০,৪৯ কোটি ব্যবসা করেছে। 

দেখুন ঝলক:



সুপার ৩০ (Super 30) ছবিতে রোশনকে দেখা গেছে গণিতজ্ঞ আনন্দ কুমারের ভূমিকায়। যিনি ২০০২ থেকে ৩০ মেধাবী, দুঃস্থ ছাত্রকে বিনা পারিশ্রমিকে তৈরি করে দেন আইআইটি পরীক্ষার জন্য। 

রইল ছবির ট্রেলার:


ছবিতে হৃতিক ছাড়াও আছেন পঙ্কজ ত্রিপাঠি, নন্দিশ সিং ও অমিত সাধ। 


বাংলা ভাষায় বিশ্বের সকল বিনোদনের আপডেটস তথা বাংলা সিনেমার খবর, বলিউডের খবর, হলিউডের খবর, সিনেমা রিভিউস, টেলিভিশনের খবর আর গসিপ জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube
 
Advertisement
Advertisement