হোমবলিউড

চেন্নাই এক্সপ্রেসের থেকেও বেশি আয় সিমবার! নিজের রেকর্ড নিজেই ভাঙলেন পরিচালক

সিমবা এখনও পর্যন্ত আয় করেছে ২২৭.৭১ কোটি টাকা, ২০১৩ সালের চেন্নাই এক্সপ্রেস ব্যবসা করেছিল ২২৭.১৩ কোটি টাকার

  | January 16, 2019 10:55 IST (নিউ দিল্লি)
Simmba Box Office Report

সিমবাতে রণভীর সিং

Highlights

  • চেন্নাই এক্সপ্রেস ২২৭.১৩ কোটির ব্যবসা করেছিল
  • সিমবাতে রয়েছেন সারা আলি খানও
  • চেন্নাই এক্সপ্রেসের রেকর্ড ভাঙল সিমবা

নিজের সিনেমা দিয়েই নিজের রেকর্ড ভাঙলেন রোহিত শেট্টি। রণভীর সিংয়ের ব্লকবাস্টার সিনেমা সিমবা রোহিতের পরিচালিত সব সিনেমার রেকর্ড ভেঙে তাঁর সর্বোচ্চ উপার্জনকারী চলচ্চিত্র হয়ে উঠেছে। বাণিজ্য বিশ্লেষক তরণ আদর্শ মঙ্গলবার জানিয়েছেন যে, সিমবা এখনও পর্যন্ত আয় করেছে ২২৭.৭১ কোটি টাকা, ২০১৩ সালের চেন্নাই এক্সপ্রেস ব্যবসা করেছিল ২২৭.১৩ কোটি টাকার। তরণ আদর্শ টুইট করে জানিয়েছেন, "সিমবা চেন্নাই এক্সপ্রেসের ব্যবসাকেও অতিক্রম করেছে এবং রোহিত শেট্টির সর্বোচ্চ উপার্জনকারী সিনেমা হিসেবে রেকর্ড গড়েছে। তৃতীয় সপ্তাহ - শুক্রবার ২.৬০ কোটি, শনিবার ৪.৫১ কোটি, রবিবার ৫.৩০ কোটি, সোমবার ২.৮৬ কোটি টাকা মিলিয়ে মোট ২২৭.৭১ কোটি টাকার ব্যবসা করেছে।" ২৮ ডিসেম্বর মুক্তি পেয়েছিল সিমবা। এটি রোহিত শেট্টির অষ্টম চলচ্চিত্র যা বক্স অফিসে ১০০ কোটির বেঞ্চমার্ক পার করেছে!

সিম্বা: রণভীর সিং ও সারা আলি খান অভিনীত অতিরঞ্জিত পুলিশ-ড্রামা

সিমবার বক্স অফিসের রিপোর্ট দেখে নিন;

 

শাহরুখ খান এবং দীপিকা পাডুকোনের চেন্নাই এক্সপ্রেস এবং রণভীরের সিমবা ছাড়াও রোহিত শেট্টি গোলমাল ও সিংহম সিরিজের নির্দেশনা দিয়েছেন। ২০১৫ সালে, তিনি দিলওয়ালে সিনেমায় কাজল ও শাহরুখকে একসঙ্গে পরিচালনা করেন।

বর্তমানে ভিকি কৌশলের উরি: দ্য সার্জিকাল স্ট্রাইক এবং অনুপম খেরের দ্য অ্যাক্সিডেন্টাল প্রাইমমিনিস্টার সিনেমার সঙ্গে একইসঙ্গে থিয়েটারে চলছে সিমবা। বক্স অফিসে ৫০ কোটির ব্যবসা করতে চলেছে উরি, এবং অ্যাক্সিডেন্টাল প্রাইম মিনিস্টার এখনও অব্দি ১৪ কোটির ব্যবসা করেছে!

সিমবায় রণভীর সিং সংগ্রাম ভালেরাও নামের এক দুর্নীতিগ্রস্ত পুলিশের চরিত্রে অভিনয় করেছন। জীবন বদলে দেওয়া একটি ঘটনার মধ্যে দিয়ে তাঁর চরিত্রে অদ্ভুত পরিবর্তন আসে। এই সিনেমায় সারা, শাগুনের ভূমিকায় সংগ্রামের ভালেরাওয়ের প্রেমিকার ভূমিকায় অভিনয় করেছেন। এই সিনেমায় বিশেষ ভূমিকায় দেখা যাবে অজয় ​​দেবগণকেও। সোনু সুদ, আশুতোষ রানা, সিদ্ধার্থ যাদব সিমবায় গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করেছেন।


বাংলা ভাষায় বিশ্বের সকল বিনোদনের আপডেটস তথা বাংলা সিনেমার খবর, বলিউডের খবর, হলিউডের খবর, সিনেমা রিভিউস, টেলিভিশনের খবর আর গসিপ জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube
 
Advertisement
Advertisement