হোমবলিউড

বিগ বি জানালেন প্রস্থেটিক মেক আপ ট্রায়াল 'টর্চার'। কেন জানেন?

অমিতাভ বচ্চন মনে করেন দর্শকদের সিনেমা সম্পর্কে 'দুর্দান্ত পছন্দ' তৈরি হয়েছে

  | June 05, 2018 15:47 IST (নিউ দিল্লী)
Amitabh Bachchan

মুম্বাইতে ফ্যানদের বার্তা দিচ্ছেন অমিতাভ বচ্চন

Highlights

  • ব্রহ্মাস্ত্র-তে প্রস্থেটিক মেক আপ ব্যবহার করবেন অমিতাভ বচ্চন
  • শেষবার 102 নট আউট সিনেমায় অমিতাভ বচ্চনকে দেখা গেছে
  • ভারতে সিনেমার বিবর্তন সম্পর্কে জানালেন অমিতাভ বচ্চন
সোমবার অমিতাভ বচ্চন তাঁর ব্লগে একটা পোস্টে লেখেন বর্তমান যুগে সিনেমা ধারাবাহিকভাবে কীভাবে পরিবর্তিত  হয়েছে। 75 বছরের এই অভিনেতা সিনেমায় একটা ক্যারেক্টারের লুক নিখুঁত করে তুলতে প্রস্থেটিকের ব্যবহারের বিরুদ্ধে লেখেন। প্রস্থেটিক মেক আপকে “টর্চার” হিসাবে উল্ল্যেখ করে তিনি লেখেনঃ “আগামীকাল একটা টর্চার। সিনেমার লুক এবং ট্রায়ালের জন্য প্রস্থেটিক মেক আপ। আঠালো অতিরিক্ত দাড়ি যা চুলের সঙ্গে আটকানো হয়, সেটাও। আমি ভাবতাম আমি লাইফটাইম পেয়েছিলাম কিন্তু না, এখনও অনেক কিছুই বাকী।“ আগামীদিনে বিগ বি অয়ন মুখোপাধ্যায়ের ব্রহ্মাস্ত্র এবং সুজয় ঘোষের বেনামী সিনেমার জন্য যথাক্রমে বুলগেরিয়া এবং স্কটল্যান্ডে ঘুরবেন। তিনি একে টর্চার বললেও দুটো সিনেমাতেই তাঁকে প্রস্থেটিক মেক আপ নিতে দেখা যাবে।    
ইতিমধ্যে সিনেমা এবং দর্শক প্রসঙ্গে বিগ বি লেখেনঃ “সিনেমার গঠন এবং গল্প বলার ভঙ্গি আজকাল খুবই আধুনিক- যা আগে কখনও হয়নি, আজকাল তৈরি হওয়া সিনেমায় ভ্যারাইটি আছে যা দর্শকরাও খুব সহজে গ্রহণ করেন।“ তিনি আরও বলেনঃ “ছোট হোক বা বড়, বাজেট যেমনই হোক, ফ্যান্টাসি কিম্বা বাস্তবিক হোক, সব রকম সিনেমারই বক্স অফিসে দাম আছে।“ তিনি আরও বলেন দর্শকদের মধ্যে “দুর্দান্ত পছন্দ তৈরি হয়েছে” এবং যে কোনও বিষয়েই নিজেদের মতামত প্রকাশে তাঁরা পিছপা হন না।
বর্তমানে ভারতে তৈরি সিনেমা প্রসঙ্গে মিস্টার বচ্চন বলেনঃ “প্রবল কম্পিটিশন রয়েছে, যা তৈরির পদ্ধতি বিরক্তিকর এবং ক্রিয়েটিভ আইডিয়া গুলো দুর্দান্ত। আমাদের ছোট্ট দুনিয়ায় এটা গর্বের মুহূর্ত- যে দুনিয়া সব সময় একটা ঘোড়া যাকে চাবুক মারা প্রয়োজন কিন্তু আমরা শক্তিশালী এবং সারভাইভ করতে লড়াই ক্রমাগত চালিয়ে যাচ্ছি।“  
 
ব্রহ্মাস্ত্র এবং সুজয় ঘোষের সিনেমা ছাড়া অমিতাভ বচ্চনকে থাগস অফ হিন্দুস্তান সিনেমায় আমির খান, ক্যাটরিনা কাইফ এবং সানা ফতিমা শেখের সঙ্গে অভিনয় করতে দেখা যাবে। তাঁকে শেষ বার উমেশ শুক্লার 102 নট আউট সিনেমায় ঋষি কাপুরের সঙ্গে অভিনয় করতে দেখা গেছে।
 

বাংলা ভাষায় বিশ্বের সকল বিনোদনের আপডেটস তথা বাংলা সিনেমার খবর, বলিউডের খবর, হলিউডের খবর, সিনেমা রিভিউস, টেলিভিশনের খবর আর গসিপ জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube
 
Advertisement
Advertisement
Listen to the latest songs, only on JioSaavn.com