হোমবলিউড

নৈশভোজে একসাথে রণবীর এবং আলিয়া, যোগ দিলেন করণ জোহরও

  | May 07, 2018 10:02 IST (New Delhi)
Alia Bhatt

Ranbir Kapoor and Alia Bhatt in Mumbai

সম্প্রতি মুম্বাইয়ের এক রেস্তোরাঁয় নৈশভোজে একসাথে দেখা গেল আলিয়া ভাট এবং রণবীর কাপুরকে. পরিচালক অয়ন মুখার্জি ও প্রযোজক করণ জোহরকেও দেখা গেল তাদের সাথে নৈশভোজে.

নৈশভোজে একসাথে রণবীর এবং আলিয়া, যোগ দিলেন করণ জোহরও

সম্প্রতি মুম্বাইয়ের এক রেস্তোরাঁয় নৈশভোজে একসাথে দেখা গেল আলিয়া ভাট এবং রণবীর কাপুরকে. উল্লেখ্য তারা একসাথে 'ব্রহ্মাস্ত্র' নামের একটি নতুন ছবিতে কাজ করছেন. ছবির পরিচালক অয়ন মুখার্জি ও প্রযোজক করণ জোহরকেও দেখা গেল তাদের সাথে নৈশভোজে.
এই ছবিতে থাকছেন অমিতাভ বচ্চন এবং মৌনী রায়ও. চিত্রসাংবাদিকের ক্যামেরায় ধরা পড়লো নৈশভোজে যোগদানকারী তারকাদের কিছু ছবি.
এইদিন আলিয়ার পরনে ছিল হালকা ফ্লোরাল ড্রেস এবং রণবীর পরেছিলেন নীল এবং কালো ফর্মাল শার্ট.
'ব্রহ্মাস্ত্র' ছবির প্রথম অংশের শুটিং হয়েছে বুলগেরিয়ায়. শোনা যাচ্ছে আলিয়া ভাট নাকি বেশ বড় ধরণের অ্যাকশন সিনে অভিনয় করেছেন এই ছবিতে এবং কিছুদিন আগে তিনি ঘাড়ে চোটও পেয়েছিলেন.
আলিয়া এবং রণবীর তাদের নিজেদের আসন্ন ছবি 'রাজি' এবং 'সঞ্জু' র প্রচারেও যথেষ্ট ব্যস্ত. রাজি ছবিতে আলিয়া অভিনয় করছেন একজন ভারতীয় গুপ্তচরের ভূমিকায়. অন্যদিকে সঞ্জয় দত্তের বিতর্কিত জীবন নিয়ে তৈরী ছবি সঞ্জু-র ট্রেলার ইতিমধ্যেই বেশ সাড়া ফেলে দিয়েছে. 'রাজি' মুক্তি পাচ্ছে 11ই মে এবং 'সঞ্জু' মুক্তি পেতে চলেছে 29শে জুন.

বাংলা ভাষায় বিশ্বের সকল বিনোদনের আপডেটস তথা বাংলা সিনেমার খবর, বলিউডের খবর, হলিউডের খবর, সিনেমা রিভিউস, টেলিভিশনের খবর আর গসিপ জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube
Advertisement
Advertisement