হোমবলিউড

Brahmastra Logo: কুম্ভমেলায় শিবরাত্রিতে প্রকাশ পেল আলিয়া-রণবীরের ব্রহ্মাস্ত্রের লোগো

১৫০ টি ড্রোন আকাশে ব্রহ্মাস্ত্রের লোগো তৈরি করেছে। এই অনন্য উপায়ে লোগো প্রকাশ করার বিষয়টি নিয়ে বেশ রোমাঞ্চিতই ছিলেন আলিয়া ভাট।

  | March 05, 2019 09:59 IST (নিউ দিল্লি)
Brahmastra Logo

কুম্ভমেলায় রণবীর কাপুর, আলিয়া ভাট ও পরিচালক অয়ন মুখোপাধ্যায়

Highlights

  • অয়ন মুখোপাধ্যায় পরিচালিত ব্রহ্মাস্ত্র একটি কল্প বৈজ্ঞানিক ট্রিলজি
  • করণ জোহর এই সিনেমার প্রযোজক
  • এই বছরেই মুক্তি পাবে সিনেমার প্রথম ভাগ

শিবরাত্রির দিনেই মুক্তি পেল ব্রহ্মাস্ত্র সিনেমার বহু প্রতীক্ষিত লোগো। শুধু বিশেষ দিনেই নয়, বিশেষ স্থানে গিয়েই ব্রহ্মাস্ত্রের নির্মাতারা এই লোগোটি প্রকাশ করেছেন। উত্তর প্রদেশের কুম্ভ মেলায় সিনেমার লোগো প্রকাশ করেছেন তাঁরা। আলিয়া ভাটের ইন্সটাগ্রামের একটি লাইভ ভিডিওতে, অভিনেত্রী দেখিয়েছেন কীভাবে ১৫০ টি ড্রোন আকাশে ব্রহ্মাস্ত্রের লোগো তৈরি করেছে। এই অনন্য উপায়ে লোগো প্রকাশ করার বিষয়টি নিয়ে বেশ রোমাঞ্চিতই ছিলেন আলিয়া ভাট। আলিয়া ভাট এবং রণবীর কাপুর অভিনীত এই সিনেমাটি অয়ন মুখোপাধ্যায় পরিচালিত এবং করণ জোহর প্রযোজিত। 

করণ জোহর আর হৃত্বিক রোশন আমার জায়গায় পৌঁছতেই পারবে না; কঙ্গনা রানাওয়াত

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

Shiva & Isha... #brahmastra

A post shared by Ayan Mukerji (@boy_dreaming) on


 

সিনেমার মুক্তির আগে ধরমা প্রোডাকশনের তরফে কুম্ভ মেলায় রণবীর ও আলিয়ার একটি ভিডিও শেয়ার করে নিয়েছেন, যেখানে তাঁদের প্রকল্প সম্পর্কে আপডেট জানিয়েছেন দুই অভিনেতাই। ভিডিওতে আলিয়া ভাট বলেছেন, “আজ ব্রহ্মাস্ত্রের লোগো দিবস (Brahmastra logo day)। আমাদের যাত্রা শুরু হয়েছে এবং আমরা সবাই খুব উত্তেজিত বিষয়টি নিয়ে।”

এখানে দেখুন ভিডিওটি:

RAW- Romeo Akbar Walter trailer: ফের পাকিস্তানে গুপ্তচর নিয়ে সিনেমা, রয়েছেন জন আব্রাহাম

 

সম্প্রতি ইন্সটাগ্রামে যোগ দিয়েছেন পরিচালক অয়ন মুখোপাধ্যায়। তিনিও ব্রহ্মাস্ত্রের জন্য এই ভিডিও পোস্ট করেছেন:

 

ব্রহ্মাস্ত্র একটি ট্রিলজি (Brahmastra trilogy), যার প্রথম ভাগটি এই বছর মুক্তি পেতে চলেছে। ধরমা প্রোডাকশনের অধীনে ব্রহ্মাস্ত্র হল একটি মেগা বাজেটের সুপার ন্যাচারাল চলচ্চিত্র সিরিজ। এর আগে, আলিয়া ভাট জানিয়েছিলেন যে, ব্রহ্মাস্ত্র একটি ‘নতুন জগতে'র সিনেমা এবং এর জন্য কলাকুশলীদের নতুন করে কোনও ‘সংলাপের ভাষা শিখতে হয়নি।” সংবাদ সংস্থা পিটিআইকে দেওয়া একটি সাক্ষাত্কারে আলিয়া বলেন, “আমরা এই চলচ্চিত্র সম্পর্কে খুবই উত্তেজিত। আসলে সিনেমাটি একটি ধাপ এগিয়ে। এটি চলচ্চিত্রকে অন্য স্তরে নিয়ে যাবে।"

বুলগেরিয়া, নিউ ইয়র্ক এবং মুম্বাইয়ে হয়েছে সিনেমার শ্যুটিং। ব্রহ্মাস্ত্রে রয়েছে আক্কিনেণী নাগার্জুন, অমিতাভ বচ্চন, ডিম্পল কাপাডিয়া, প্রতীক বব্বর এবং মৌনী রায়।


(এনডিটিভি এই খবর সম্পাদনা করেনি, এটি সিন্ডিকেট ফিড থেকে সরাসরি প্রকাশ করা হয়েছে।)


বাংলা ভাষায় বিশ্বের সকল বিনোদনের আপডেটস তথা বাংলা সিনেমার খবর, বলিউডের খবর, হলিউডের খবর, সিনেমা রিভিউস, টেলিভিশনের খবর আর গসিপ জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube
 
Advertisement
Advertisement