হোমবলিউড

রণবীর, আলিয়া আর অমিতাভের বিস্ময়কর অস্ত্রের রহস্য কী?

মহাশিবরাত্রিতে কুম্ভ মেলায় ব্রহ্মাস্ত্রের লোগো মুক্তি পেয়েছে।

  | March 06, 2019 16:04 IST (নিউ দিল্লি)
Brahmastra Logo

কুম্ভ মেলায় রণবীর কাপুর ও আলিয়া ভাট। (সৌজন্যে: Instagram)

Highlights

  • ব্রহ্মাস্ত্রের পরিচালক অয়ন মুখোপাধ্যায়
  • প্রযোজনা করছেন করণ জোহর
  • এই বছরেই ছবির প্রথম ভাগ মুক্তি পাবে

মহাশিবরাত্রিতে কুম্ভমেলায় মুক্তি পেয়েছে ব্রহ্মাস্ত্রের লোগো। ছবির নির্মাতারা ছবির তিনটে সিরিজের জন্য একটাই লোগো তৈরি করেছেন এবং সেটাই ওইদিন মুক্তি পেয়েছে বলে জানা গিয়েছে। ব্রহ্মাস্ত্র ছবিতে মূল ভূমিকায় রণবীর কাপুর, আলিয়া ভাট এবং অমিতাভ বচ্চন অভিনয় করেছেন এবং লোগো মুক্তির ভিডিওতে তাঁদের তিনজনকেই দেখা যাচ্ছে। ভিডিওতে তাঁদের তিনজনকে আলোচনা করতে দেখা যাচ্ছে এবং পিছনে ভেসে উঠতে দেখা যাচ্ছে ব্রহ্মাস্ত্রের লোগো। রণবীর অমিতাভের কাছে এক বিস্ময়কর অস্ত্রের কথা জিজ্ঞাসা করছে এবং ওই অস্ত্রের টুকরোগুলো একত্রিত করলে একটা গোল তৈরি হবে যা কেবলমাত্র রণবীরই দেখতে পায়। অমিতাভ বচ্চন বলেন মহাশক্তিশালী বিশ্বব্রহ্মাণ্ডের প্রতিষ্ঠাতার কাছেই একমাত্র ব্রহ্মাস্ত্র রয়েছে। রণবীরকে অমিতাভ জানান কেবলমাত্র রণবীর সেই অস্ত্র দেখতে পায় তার কারণ সে ব্রহ্মাস্ত্রের জন্য শেষ লড়াইয়ের সঙ্গে যুক্ত। 

দেখুন ব্রহ্মাস্ত্রের লোগো:


উত্তরপ্রদেশের কুম্ভ মেলায় টিম ব্রহ্মাস্ত্র তাদের ছবির লোগো প্রকাশ করেন। আকাশে ১৫০টা ড্রোন উড়ে গিয়ে আলোয় ফুটিয়ে তোলে ব্রহ্মাস্ত্রের লোগো। রণবীর, আলিয়া সহ পরিচালক অয়ন মুখোপাধ্যায় এরপর আরতিতে অংশগ্রহণ করেন।


কুম্ভমেলায় ব্রহ্মাস্ত্র টিমের কিছু ছবি দেখে নিন:

2dn9dfk
smli7sc8

 

 

 

ব্রহ্মাস্ত্র একটা সুপারন্যাচারাল ছবির সিরিজ এবং এই বিশাল বাজেটের ছবির সমস্ত ব্যয়ভার বহন করছে করণ জোহরের ধর্মা প্রোডাকশন। সংবাদসংস্থা পিটিআই-কে পরিচালক জানান, ব্রহ্মাস্ত্র নিয়ে তিনি প্রচন্ড উত্তেজিত এবং আশাবাদী যে এই ছবি ভারতীয় সিনেমাকে এক অন্য মাত্রা এনে দেবে।

রণবীর, আলিয়া, অমিতাভ বচ্চন ছাড়াও ব্রহ্মাস্ত্র ছবিতে আক্কিনেনি নাগার্জুন, অমিতাভ বচ্চন, ডিম্পল কাপাডিয়া, প্রতীক বাব্বর, মৌনী রায় প্রমুখকে দেখা যাবে।


বাংলা ভাষায় বিশ্বের সকল বিনোদনের আপডেটস তথা বাংলা সিনেমার খবর, বলিউডের খবর, হলিউডের খবর, সিনেমা রিভিউস, টেলিভিশনের খবর আর গসিপ জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube
 
Advertisement
Advertisement