হোমবলিউড

রণবীর এবং আলিয়া একসঙ্গে ব্রহ্মাস্ত্রর সেট ছাড়লেন। পাপারাজ্জি আটকালো পথ

অমিতাভ বচ্চন লুক টেস্ট এবং রিহারসালের জন্য প্রথমবার ব্রহ্মাস্ত্রর সেটে উপস্থিত হয়েছিলেন

  | June 06, 2018 20:19 IST (নিউ দিল্লী)
Alia Bhatt

মুম্বাইয়ের মেহবুব স্টুডিওতে রণবীর এবং আলিয়া

Highlights

  • রণবির এবং আলিয়া ডেট করছেন বলে জানা গেল
  • টিম কীভাবে বিশ্ব পরিবেশ দিবস পালন করেছে তাঁর একঝলক আলিয়া শেয়ার করলেন
  • শীঘ্রই বুলগেরিয়াতে টিম ব্রহ্মাস্ত্রের শুটিং শুরু হবে
টিম ব্রহ্মাস্ত্রের কাজ জোর কদমে শুরু হয়ে গেছে। মঙ্গলবার অয়ন মুখোপাধ্যায় পরিচালিত সিনেমার শুটিংয়ে অমিতাভ বচ্চন, আলিয়া ভাট এবং রণবীর কাপুরকে মুম্বাইয়ে মেহবুব স্টুডিওতে দেখা যায়। অমিতাভ বচ্চনের ব্লগ থেকে আমরা আগেই জানতে পেরেছি তিনি সেখানে প্রস্থেটিক লুক টেস্টের জন্য উপস্থিত হয়েছিলেন। রণবীর আর আলিয়াকে আবার একসঙ্গে সেট থেকে বেরোতে দেখা গেল। কয়েকটা কাজ সেরে মিস্টার বচ্চন ব্রহ্মাস্ত্রর সেট ছেড়ে বেরিয়ে আসার পর লেখেন, “ব্রহ্মাস্ত্র লুক টেস্টের পর, প্রথম দিনের রিহার্সাল হয়ে গেছে। এবার কাল আলিয়া এবং রণবীরের সঙ্গে আমার কাজের প্রথম দিন হবে।“ ইতিমধ্যে আলিয়া এবং রণবীরের গাড়ি প্রধান গেটের দিকে এগিয়ে গেলে পাপারাজ্জি সাম্ভাব্য নতুন দম্পতি হিসাবে তাঁদের ছবি তুলতে তাঁদের গাড়ি আটকে দেয়। আলিয়া একটা পিঙ্ক এবং সাদা এমব্রয়ডারি করা কুর্তা পরেছিলেন এবং রণবীর কাপুর চেক শার্ট এবং ডেনিম পরেছিলেন।   
মুম্বাইতে ব্রহ্মাস্ত্রর সেটের কিছু ছবি দেখে নিনঃ
 
ranbir alia ndtv
 
ranbir alia ndtv
 
ranbir alia ndtv
 
amitabh bachchan ndtv

গতকাল বিশ্ব পরিবেশ দিবসে আলিয়া ভাট, রনবীর এবং অয়নের সঙ্গে একটা ছবি পোস্ট করে ব্রহ্মাস্ত্র টিমের প্রচেস্টা প্রকাশ করেন। তিনি ক্যাপশনে লেখেন, “ব্রহ্মাস্ত্রর সেটে আমাদের ইকো-ফ্রেন্ডলি বোতলের সঙ্গে বিশ্ব পরিবেশ দিবস পালন করছি।“
 
ব্রহ্মাস্ত্র একটা ট্রিলজি যার প্রথম অংশের শুটিং কয়েকদিন আগেই হয়েছে। “মুভমেন্ট কোচ” ইদো পোর্টালের কাছে ট্রেনিং এর জন্য রণবীর এবং আলিয়া আগেই বুলগেরিয়া ঘুরে এসেছেন। ইতিমধ্যে অমিতাভ বচ্চনও ব্রহ্মাস্ত্রের শুটিং শুরু করেছেন।  
 
গত সপ্তাহে অমিতাভ বচ্চন ব্রহ্মাস্ত্র টিম মিটিংয়ের এই ছবিটা পোস্ট করেছেনঃ
 

 

অমিতাভ বচ্চন আরও জানান, টিম ব্রহ্মাস্ত্র খুব শীঘ্রই বুলগেরিয়াতে আবারও শুটিং শুরু করবে। এছাড়াও ব্রহ্মাস্ত্রতে মৌনী রায় অভিনয় করেছেন এবং এর প্রযোজনা করছেন করণ জোহার।   
 

বাংলা ভাষায় বিশ্বের সকল বিনোদনের আপডেটস তথা বাংলা সিনেমার খবর, বলিউডের খবর, হলিউডের খবর, সিনেমা রিভিউস, টেলিভিশনের খবর আর গসিপ জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube
 
Advertisement
Advertisement
Listen to the latest songs, only on JioSaavn.com