হোমবলিউড

রণবীর কাপুরের নামের বানান ভুল করার পর অমিতাভ বচ্চন কী করলেন জানেন?

“আপনি বানান এডিট করে রণভীর কে রণবীর করতে পারেন", অমিতাভ বচনকে বলা হল

Amitabh Bachchan

শুক্রবার রাতে অমিতাভ বচ্চনের পোস্ট করা ইনস্টাগ্রাম সেলফি (কার্টেসিঃ amitabhbachchan)

Highlights

  • ব্রহ্মাস্ত্র মিটিংয়ের সেলফি পোস্ট করলেন অমিতাভ বচ্চন
  • একটা ছবিতে তিনি 'রণবীর' এর বদলে 'রণভীর' লিখলেন
  • পরে বিগ বি টাইপ সংশোধন করে লেখেনঃ "রণবীর, রণভীর নয়"
শুক্রবার টিম ব্রহ্মাস্ত্রর স্ক্রিপ্ট রিডিং সেশন ছিল, অর্থাৎ আলিয়া ভাট, রণবীর কাপুর এবং পরিচালক অয়ন মুখোপাধ্যায়, অমিতাভ বচ্চনের সঙ্গে দেখা করেন। 75 বছরের এই অভিনেতার সঙ্গে তাঁরা কতটা আনন্দ করেছেন তার হদিশ আমরা বিগ বি এর ইনস্টাগ্রাম থেকেই পাই- মজার ক্যাপশন সহযোগে তিনি শুক্রবার সন্ধ্যের কিছু সেলফি পোস্ট করেন কিন্তু এই মেগাস্টার, রণবীর কাপুরের নাম লেখার সময় অন্য কিছু টাইপ করে ফেলেন। বিগ বি-র আপলোড করা প্রথম সেলফিতে তিনি লেখেনঃ “আমরা ব্রহ্মাস্ত্রর প্রস্তুতি নিচ্ছি…রণভীর, আলিয়া, অয়ন…আমি বাদে বাকী আর সকলেই…আমি শুধু আমার দাঁত ব্রাশ করার প্রস্তুতি নিচ্ছি।“ কিন্তু বিগ বি এর ইনস্টাগ্রাম ফলোয়াররা এতে অসন্তুষ্ট হন, তাঁরা সেই মুহূর্তেই তাঁকে রণবীরের নামের বানান সংশোধন করতে বলেনঃ “আপনি বানান এডিট করে রণভীর কে রণবীর করতে পারেন।“ আর একজন ইউজার কমেন্ট করেনঃ “এটা রণবীর, রণভীর নয়, প্লিজ।”
 
এরপর বিগ বি আরও দুটো সেলফি পোস্ট করেন, যার একটাতে তিনি একটা বিজ্ঞপ্তি লিখে তিনি নিজের “টাইপ” সংশোধন করে নেনঃ “টাইপ…ওটা রণবীর, রণভীর নয়।“, ক্যাপশনে তিনি লেখেন। তৃতীয় সেলফিতে বিগ বি ক্যাপশনে লেখেনঃ “আমরা ব্রহ্মাস্ত্রর প্রস্তুতি নিচ্ছি…রণবীর, আলিয়া, অয়ন…আমি বাদে বাকী আর সকলেই…আমি শুধু একটা অন্যজগতের এক্সপেরিয়েন্স করছি।“
 

 

 
 

Typo .. that's Ranbir not Ranveer

A post shared by Amitabh Bachchan (@amitabhbachchan) on


ইতিমধ্যে বিগ বি রণভীর সিং এর জন্য আগে কী পোস্ট করেছেন দেখে নিন (এখানে তিনি ঠিক বানান লিখেছেন):
 
 

This is the ultimate limit of excess .. ready to compete with Ranveer SINGH ..

A post shared by Amitabh Bachchan (@amitabhbachchan) on


এই প্রথমবার এই লেজেন্ডের সঙ্গে অয়ন মুখোপাধ্যায় এবং আলিয়া ভাট কাজ করছেন। রণবীর কাপুর যিনি কোনও সোশ্যাল মিডিয়ায় নেই, অমিতাভ বচ্চনের ভূতনাথ রিটার্নস সিনেমায় একটা বিশেষ চরিত্রে অভিনয় করেছিলেন কিন্তু এই প্রথম মিস্টার বচ্চনের সঙ্গে তিনি একটা ফুল-ফ্লেজেড রোল করবেন। অয়ন এবং আলিয়া উভয়েই ব্রহ্মাস্ত্রর স্ক্রিপ্ট রিডিং সেশনের পোস্ট আপডেট দেন। মিটিংয়ের একটা ছবি পোস্ট করে আলিয়া লেখেনঃ “ওহ ক্যাপ্টেন, মাই ক্যাপ্টেন! লেজেন্ডের সঙ্গে প্রস্তুতি চলছে”। আবার অয়ন একটা সেলফি পোস্ট করে ক্যাপশনে লেখেনঃ “সেলফি বাই দা লেজেন্ড”।
 
 

Oh captain my captain! Prep with the legend @amitabhbachchan #brahmastra #ranbirkapoor

A post shared by Alia (@aliaabhatt) on


এছাড়াও ব্রহ্মাস্ত্রতে অভিনেত্রী মৌনী রায় অভিনয় করেছেন। ব্রহ্মাস্ত্র একটা ফ্যান্টাসি ট্রিলজি, যার প্রথম পার্ট সম্ভবত সামনের বছর মুক্তি পাবে। প্রথম পর্যায়ের শুটিং গত মার্চ মাসে শেষ হয়েছে এবং টিম ব্রহ্মাস্ত্র দ্বিতীয় পার্টের শুটিং খুবই তাড়াতাড়ি শুরু করতে চলেছে বলে জানা যাচ্ছে।
 

বাংলা ভাষায় বিশ্বের সকল বিনোদনের আপডেটস তথা বাংলা সিনেমার খবর, বলিউডের খবর, হলিউডের খবর, সিনেমা রিভিউস, টেলিভিশনের খবর আর গসিপ জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube
 
Advertisement
Advertisement
Listen to the latest songs, only on JioSaavn.com