হোমবলিউড

Breathe 2 Trailer: অভিষেক বচ্চন আসলে খুনি, নাকি মনোবিজ্ঞানী, নাকি বাবা!

ব্রেথ: ইন্টু দ্য শ্যাডোস হ'ল অ্যামাজন অরিজিনাল ওয়েব-সিরিজ ব্রেথের দ্বিতীয় মরশুম। এই শোয়ে হৃষিকেশ জোশী, প্লাবিতা বড়ঠাকুর এবং সাইয়ামি খের অভিনয় করেছেন। পরিচালনা করেছেন মায়াঙ্ক শর্মা।

  | July 01, 2020 14:35 IST (নয়াদিল্লি)
Breathe Into The Shadows

Breathe: Into The Shadows এর একটি দৃশ্যে অভিষেক বচ্চন

Highlights

  • Breathe: Into The Shadows ১০ জুলাই থেকে প্রাইম ভিডিওতে প্রিমিয়ার হবে
  • ব্রেথ: ইন্টু দ্য শ্যাডোস অ্যামাজন অরিজিনাল ওয়েব-সিরিজের দ্বিতীয় ভাগ
  • পরিচালনা করেছেন মায়াঙ্ক শর্মা।

আর মাধবনের কাছ থেকে ব্যাটন নিজের হাতে নিলেন অভিষেক বচ্চন! অ্যামাজন অরিজিনাল ওয়েব-সিরিজ ব্রেথ: ইন্টু দ্য শ্যাডোস-এর দ্বিতীয় সিজনে নিজের সন্তানকে বাঁচানোর চেষ্টা করবেন অভিষেক। সিরিজের প্রথম অংশে, মাধবন তার পুত্রকে বাঁচাতে হত্যাকাণ্ডে জড়িয়ে পড়েন। দ্বিতীয় মরশুমে, অভিষেক বচ্চন মনোচিকিত্সক অবিনাশ সবরওয়ালের চরিত্রে অভিনয় করেছেন, যার মেয়ে সিয়া তিন মাস ধরে নিখোঁজ রয়েছে এবং অপহরণকারীর থেকেও কোনও সাড়াশব্দ নেই। অবশেষে অপহরণকারী অবিনাশের সঙ্গে যোগাযোগ করলে, তিনি অভিষেককে নিজের মেয়েকে বাঁচানোর জন্য কিছু মানুষকে (অপহরণকারী নির্বাচিত) খুন করতে নির্দেশ দেন। সিরিয়াল হত্যার তদন্তের দায়িত্বে থাকা ইন্সপেক্টর কবির সাওয়ান্ত হিসাবে অমিত সাধ অভিনয় করেছেন। নিত্যা মেনন অভিষেক বচ্চনের অনস্ক্রিন স্ত্রী আভার চরিত্রে অভিনয় করেছেন। সিয়ার চরিত্রে অভিনয় করেছেন ইভানা কৌর।

Breathe: Into The Shadows আসলে এক ব্যক্তির গল্প যিনি নিজের পরিবারকে বাঁচানোর জন্য যথাসাধ্য চেষ্টা করেছিলেন, এক দৃঢ়চেতা পুলিশ এবং এক অজ্ঞাত ভিলেনের গল্প যিনি যা কিছু ভালোবাসার, যা কিছু প্রাণের কাছের ছিল এই ব্যক্তিদের তা নষ্ট করে দিতেই চায়।

Breathe: Into The Shadows এর ট্রেলার:



ব্রেথ: ইন্টু দ্য শ্যাডোস হ'ল অ্যামাজন অরিজিনাল ওয়েব-সিরিজ ব্রেথের দ্বিতীয় মরশুম। এই শোয়ে হৃষিকেশ জোশী, প্লাবিতা বড়ঠাকুর এবং সাইয়ামি খের অভিনয় করেছেন। পরিচালনা করেছেন মায়াঙ্ক শর্মা।

Breathe: Into The Shadows ১০ জুলাই থেকে প্রাইম ভিডিওতে প্রিমিয়ার হবে।


বাংলা ভাষায় বিশ্বের সকল বিনোদনের আপডেটস তথা বাংলা সিনেমার খবর, বলিউডের খবর, হলিউডের খবর, সিনেমা রিভিউস, টেলিভিশনের খবর আর গসিপ জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube
 
Advertisement
Advertisement
Listen to the latest songs, only on JioSaavn.com