হোমআঞ্চলিক

বিষের ধোঁয়ায় তৈরি হল রহস্যের আমেজ

  | September 29, 2018 21:05 IST (কলকাতা)
Bisher Dhoyay

ব্যোমকেশ গোত্রের নতুন গান বিশের ধোঁয়ায় গেয়েছেন উজ্জয়িনী মুখোপাধ্যায়।

দেখে নিন বিষের ধোঁয়ায় কীভাবে মাতিয়ে দিলেন প্রিয়াঙ্কা সরকার।

চারদিকে পুজোর আমেজ শুরু হয়ে গেছে। এরই মধ্যে গতকাল মুক্তি পেল অরিন্দম শীলের আসন্ন ছবি ব্যোমকেশ গোত্রের গান 'বিষের ধোঁয়ায়'। কলকাতার এক রেস্তোরাঁয় ছবির পরিচালক ও অন্যান্য অভিনেতা ও বিশিষ্টজনের উপস্থিতিতে মুক্তি পেল ছবির গান। অরিন্দম শীলের আমন্ত্রণে অনুষ্ঠানে উপস্থিত ছিলেন তাঁর বন্ধু সঙ্গীতজ্ঞ বিক্রম ঘোষ, যিনি বিষের ধোঁয়ায় গানটি কম্পোজ করেছেন। উজ্জয়িনী মুখোপাধ্যায়ের কণ্ঠে গানটির যথার্থ মূল্যায়ন ঘটেছে। 

গানে দেখা যাচ্ছে ক্যাবার গায়িকা এমিলিকে (প্রিয়াঙ্কা সরকার) এবং তাঁর গাওয়া গান উপভোগ করতে দেখা যাচ্ছে সত্যকামকে (অর্জুন চক্রবর্তী)। সমগ্র বিষয়টি কিছুটা দূর থেকে লক্ষ করছেন ব্যোমকেশ (আবীর চট্টোপাধ্যায়) ও তাঁর ছায়াসঙ্গী অজিত (রাহুল বন্দ্যোপাধ্যায়)। দেখুন ইউটিউবে সদ্য মুক্তি পাওয়া বিষের ধোঁয়ায় গানের ভিডিও:


গতকাল গান মুক্তির অনুষ্ঠানে উপস্থিত ছিলেন আবীর চট্টোপাধ্যায়, সোহিনী সরকার, অর্জুন চক্রবর্তী, প্রিয়াঙ্কা সরকার, সৌরসেনী মৈত্র, বিবৃতি চট্টোপাধ্যায়, জয়দীপ কুন্ডু, বৈশাখী মার্জিত, ইন্দ্রাশীষ রায় এবং শুভঙ্কর ভড় ও ডিজাইনার অভিষেক রায়।


ছবির গান প্রসঙ্গে পরিচালক অরিন্দম শীল জানিয়েছেন, "বিক্রমের সঙ্গে আমি আগেও বহুবার কাজ করেছি। এই গানে সকলের লুক ও ফিলের সঙ্গে মানানসই দুর্দান্ত মিউজিক তৈরি করেছে বিক্রম। বিক্রমের তৈরি মিউজিক আমাদের এই গানের সঙ্গে অতীতে টেনে নিয়ে যাবে এবং এর সঙ্গে একটা রহস্যের পরিবেশ তৈরি করেছে যা এই গানে প্রয়োজন ছিল।" 

শ্রী ভেঙ্কটেশ ফিল্মস প্রযোজিত অরিন্দম শীলের ব্যোমকেশ গোত্র মুক্তি পাবে আগামী 12ই অক্টোবর।


বাংলা ভাষায় বিশ্বের সকল বিনোদনের আপডেটস তথা বাংলা সিনেমার খবর, বলিউডের খবর, হলিউডের খবর, সিনেমা রিভিউস, টেলিভিশনের খবর আর গসিপ জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube
Advertisement
Advertisement
Listen to the latest songs, only on JioSaavn.com