হোমবলিউড

Throwback Pic: ছোট্ট Pooja-র কোলে বসে কে?

২৪ জানুয়ারি, আজ ভাইয়ের জন্মদিনে দিদি পূজার এটাই দিনের প্রথম  উপহার। ছবিতে ছোট্ট পূজার কোলে তার থেকেও ছোট্ট ভাই রাহুল।

  | January 24, 2020 18:48 IST (নয়া দিল্লি, India)
Pooja Bhatt

ছোট্ট পূজার কোলে কে! (সৌজন্যে ইনস্টাগ্রাম)

Highlights

  • আজ রাহুল ভাটের জন্মদিন
  • দিদি পূজা ভাৈট পুরনো ছবি শেয়ার করেছেন
  • ছবিতে ছোট্ট পূজার কোলে ছোট্ট রাহুল

শুক্রবার, স্মৃতি রোমন্থনের দিন। আর এব্যাপারে সবার আগে এগিয়ে Pooja Bhatt। পুরনো ছবি ঘেঁটে সোশ্যালে শেয়ার করে ভাই Rahul Bhatt-এর ছবি। ২৪ জানুয়ারি, আজ ভাইয়ের জন্মদিনে দিদি পূজার এটাই দিনের প্রথম  উপহার। ছবিতে ছোট্ট পূজার কোলে তার থেকেও ছোট্ট ভাই রাহুল। স্মৃতির ভাণ্ডার খুঁজে এমন ছবি তুলে আনতেই মন উদাস ভাট পরিবারের। নেটিজেনদেরও। আবার উপহারের কাগজ দিয়েও মুড়ে দেওয়া হয়েছে ছবিকে। সঙ্গে ক্যাপশন: "ভাইয়ের জন্মদিন। তাই সব্বাইকে চমকে দিতে অনেক খুঁজে এই ছবি বের করেছি অ্যালবাম থেকে। আজ ভাই ৩৮। খুব ভালো কাটুক জন্মদিন।"

ক্যাটরিনার বিয়ে দিলেন অমিত-জয়া? সঙ্গী ৩ সুপারস্টার!

দেখুন পূজার কোলে বসে রাহুল:



একটা ছবি শেয়ার করে মন ভরেনি পূজার। পুরনো দিনের আরও একটি ছবি তিনি পোস্ট করেছেন। সেই ছবিতে বাবা মহেশ ভাটও আছেন।  ক্যাপশনে লিখেছেন: "তখনও সারল্য, স্বচ্ছ্বতা জড়িয়ে ছিল।"


মহেশ ভাটের প্রাক্তন স্ত্রী কিরণ ভাটের দুই সন্তান পূজা আর রাহুল ভাট। পরে মহেশ বিয়ে করেন অভিনেত্রী সোনি রাজদানকে। এই দম্পতির দুই মেয়ে আলিয়া আর শাহিন। আজ চার ভাই-বোন একসঙ্গে হয়ে পালন করছেন রাহুলের জন্মদিন। 


La familia... @shaheenb you were truly missed...

A post shared by Pooja B (@poojab1972) on


দীর্ঘদিন পরে পূজা ভাট আবার অভিনয় দুনিয়ায়। নয়ের দশকের সুপারহিট ছবি Sadak-এর রিমেক Sadak 2-এ বোন আলিয়ার সঙ্গে অভিনয় করছেন তিনিও। এছাড়াও আছেন সঞ্জয় দত্ত, আদিত্য রায় কাপুর। 


বাংলা ভাষায় বিশ্বের সকল বিনোদনের আপডেটস তথা বাংলা সিনেমার খবর, বলিউডের খবর, হলিউডের খবর, সিনেমা রিভিউস, টেলিভিশনের খবর আর গসিপ জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube
 
Advertisement
Advertisement
Listen to the latest songs, only on JioSaavn.com