হোমবলিউড

কারিশমার কোন সিনেমার ছবি আপলোড করলেন ফ্ল্যাশব্যাক ফ্রাইডেতে?

কারিশমা কাপুরের ফ্ল্যাশব্যাক ফ্রাইডে ছবি দেখে আপনিও বলে উঠবেন দুর্দান্ত!

  | September 08, 2018 17:12 IST (নিউ দিল্লী)
Karisma Kapoor

কারিশমা কাপুরের শেয়ার করা ছবি। (সৌজন্যে ইনস্টাগ্রাম)

Highlights

  • "জিৎ না জুড়য়া কোন সিনেমার ছবি?- প্রশ্ন করেন কারিশমা
  • "জিতের ছবি" কমেন্ট করেন এক অনুরাগী
  • ডেঞ্জারাস ইশক ছবিতে সাহবার তাঁকে দেখা যায়

কারিশমা কাপুরের ফ্ল্যাশব্যাক ফ্রাইডে ছবিটা দুর্দান্ত। আপনাদেরও নিশ্চয়ই এক মত? এই ছবিটা ইন্টারনেটে সকলকে খুব খুব ব্যস্ত করে রেখেছে। কারণ ছবিটা পোস্ট করে কারিশমা তাঁর অনুরাগীদের জিজ্ঞাসা করেছেন, ছবির নাম কী? ছবিতে তিনি একটা বেগুনি রঙের পোশাক পরে আছেন। "ফ্ল্যাশব্যাক ফ্রাইডে। জিৎ না জুড়য়া কোন সিনেমার ফটো?" 44 বছর বয়সী অভিনেত্রী ক্যাপশনে লিখেছেন। সঙ্গে হ্যাশট্যাগ যোগ করে লিখেছেন, 'গেসিং গেম'। 90 এর দশকের করিনার বিখ্যাত ছবি জিৎ এবং জুড়য়া। দুটো ছবিতেই তিনি সলমান খানের সঙ্গে অভিনয় করেছেন। জিতে সানি দেওলও অভিনয় করেছিলেন। তবে ইন্টারনেট সহজেই আন্দাজ করে ফেলে এটা কোন ছবি। কিন্তু, আপনি কি বুঝতে পেরেছেন?

কারিশমার ছবিটা দেখে নিন:

 

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

#flashbackfriday Is this pic from Jeet or Judwa ? #guessinggame


A post shared by KK (@therealkarismakapoor) on

 

ইন্টারনেটে সকলের ধারণা উত্তর হল জিৎ। "জিতের তু ধরতি পে চাহে যাহা ভি জায়েগি'' গানের দৃশ্য, কমেন্ট সেকশনে লেখেন একজন।

গত মাসে কারিশমা কাপুর এই ছবিটা শেয়ার করে তাঁর ইনস্টাফ্যানকে তাক লাগিয়ে দেন এবং একই ভাবে ছবির নাম অনুমান করতে বলেন। ইন্টারনেট উত্তর দেয় রাজা হিন্দুস্তানী।

দেখে নিন:

 

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

#flashbackfriday which film is this still from ? Any idea ? #guessinggame

A post shared by KK (@therealkarismakapoor) on


 

90 এর দশকের অন্যতম সফল অভিনেত্রী কারিশমা কাপুর। আনাড়ি, আন্দাজ আপনা আপনা, রাজা হিন্দুস্তানী, জিৎ, জুড়য়া, দিল তো পাগল হ্যায়, বিবি নম্বর 1 ইত্যাদি তাঁর অভিনীত বিখ্যাত ছবি। এছাড়াও তিনি বহু-সমালোচিত ছবি জুবেইদা এবং ফিজাতে অভিনয় করেছেন।

রণধীর ও ববিতা কাপুরের বড় মেয়ে কারিশমা। তাঁর ছোট বোন করিনা কাপুর। ব্যবসায়ী সঞ্জয় কাপুরের সঙ্গে 2016 সালে তাঁর বিবাহ বিচ্ছেদ হয়েছে। তাঁদের দুই সন্তান সামিয়েরা এবং কিয়ান।

2012 সালের ডেঞ্জারাস ইশক ছবির পর থেকে তাঁকে আর বড় পর্দায় দেখা যায়নি। এই বছরের শেষে শাহরুখ খানের জিরো ছবিতে তাঁকে একটা বিশেষ ভূমিকায় দেখা যাবে বলে জানা গেছে।


বাংলা ভাষায় বিশ্বের সকল বিনোদনের আপডেটস তথা বাংলা সিনেমার খবর, বলিউডের খবর, হলিউডের খবর, সিনেমা রিভিউস, টেলিভিশনের খবর আর গসিপ জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube
 
Advertisement
Advertisement