হোমবলিউড

চিনতে পারছেন? সেলফিতে কার্তিক আরিয়ান কোন জন!

এঁদের মধ্যে একজন কার্তিকের সহ অভিনেত্রী!

  | June 06, 2019 15:27 IST (নিউ দিল্লি)
Kartik Aaryan Sara Ali Khan

সেলফি লে লে! (সৌজন্যে: ইনস্ট্রাগ্রাম)

Highlights

  • সোশ্যাল মিডিয়ায় ইদের শুভেচ্ছা জানালেন কার্তিক আরিয়ান
  • ইনস্টাগ্রামের এই ছবি ইতিমধ্যেই ৯ লাখ লাইকস পেয়েছে
  • ইমিতাজ আলির পররে ছবিতে কার্তিককে দেখা যাবে

কী বলবেন একে? ভাইজানের "সেলফি লে লে"-র নয়া সংস্করণ? কার্তিক আরিয়ানের (Kartik Aaryan) এই ইদ স্পেশাল ("Eid Mubarak") সেলফি যেন তেমনটাই বলছে! আর সেলফি তলার আন্দাজটাও কেমন সলবার থেকে আলাদা, তাই না! নতুনদের মধ্যে এই মুহূর্তে বলিউডের সবথেকে চর্চিত নায়িকা সারা আলি খানকে (Sara Ali Khan) নিয়ে ছবি তুলেছেন কার্তিক। কিন্তু, বোঝে কার সাধ্য! আর বোঝা যাবেই বা কী করে? দুজনেই হিজাব পড়ে মুখ ঢেকেছেন যে! এভাবেই সেলফি তুলে সোশ্যাল মিডিয়ায় পোস্ট করে ক্যাপশন জিতেছেন কার্তিক, ইদ মুবারক। তাতেই হইহই ব্যাপার। লাইকের সংখ্যা কত জানেন? আপাতত ৯ লক্ষ! 

সিকিউরিটিকে সপাটে চড়! কেন এত রেগে গেলেন সলমন খান?

দেখুন সেই পোস্ট:

Eid Mubarak


A post shared by KARTIK AARYAN (@kartikaaryan) on


এর আগে ইদের সকালে মা অমৃতা সিংয়ের সঙ্গে ছবি তুলে সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেছেন সারা। ক্যাপশনে লিখেছেন ইদ মুবারক: ("Eid Mubaraq.")। মা-মেয়ের সেই ছবি মনে ধরেছে নেটিজেনদের।

দেখুন সেই ছবি

Eid Mubarak

A post shared by Sara Ali Khan (@saraalikhan95) on


তারপরেই এই কাণ্ড! খবর, সারা আলি খান আর কার্তিক আরিয়ান নাকি ইমতিয়াজ আলির (Imtiaz Ali') পরের ছবিতে কাজ করছেন একসঙ্গে। অনেকেই বলছেন, ছবিটি নাকি ২০০৯-এর (2009) লাভ আজকাল (Love Aaj Kal)-এর রিমেক। আর এঁদের প্রেম তো এখন বলিপাড়ার হট টপিক। অরিজিনালে অভিনয় করেছইলেন সইফ আলি খান (Saif Ali Khan) আর দীপিকা পাড়ুকোন (Deepika Padukone) 

ছোটবেলার 'ড্রামা ক্যুইন', এখন দাপাচ্ছেন বলিউড! দেখুন তো চিনতে পারেন কি না!



এই ছবি শুরুর আগে সারা করণ জোহরের (Karan Johar) হট অ্যান্ড হিট টক শো (Koffee With Karan) জানিয়েছিলেন, কার্তিকের সঙ্গে কফি শপে ডেট করতে চান। তারপরেই এই ছবি আর সেলফি। ব্যাপারটা জাস্ট জমে কুলফি, তাই না?


বাংলা ভাষায় বিশ্বের সকল বিনোদনের আপডেটস তথা বাংলা সিনেমার খবর, বলিউডের খবর, হলিউডের খবর, সিনেমা রিভিউস, টেলিভিশনের খবর আর গসিপ জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube
 
Advertisement
Advertisement