হোমবলিউড

দীপিকার জন্মদিন কীভাবে পালন করলেন রণভীর?

বউয়ের জন্মদিন কীভাবে স্পেশ্যাল ভাবে পালন করতে হয় Ranveer Singh-কে দেখে শিখুন।

  | January 06, 2020 21:31 IST (নয়া দিল্লি)
Deepika Padukone

রণভীরের মার্শমেলো (সৌজন্যে: ইনস্টাগ্রাম)

Highlights

  • "শুভ জন্মদিন" লিখেছেন রণভীর সিং
  • রবিবার স্ত্রীর জন্মদিন উপলক্ষ্যে এই ছবি পোস্ট করেন
  • দীপিকার একদম ছোটবেলার ছবি পোস্ট করেন তিনি

বউয়ের জন্মদিন কীভাবে স্পেশ্যাল ভাবে পালন করতে হয় Ranveer Singh-কে দেখে শিখুন। রবিবার, সারাদিন লখনউয়ে ছিলেন Deepika Padukone-কে নিয়ে। ওখানেই গতকাল জন্মদিন কাটিয়েছেন দীপিকা। অ্যাসিড আক্রান্তদের সঙ্গে। পাশাপাশি দীপিকার একদম ছোট্টবেলার ছবি রণভীর পোস্ট করেছেন সোশ্যাল মিডিয়ায়। ক্যাপশনে চুঁইয়ে পড়ছে ভালোবাসা: "শুভ জন্মদিন আমার ছোট্ট Marshmallow!" দীপিকার এত ছোটবেলার ছবি দেখে থ নেটিজেনরাও। তাঁরা রণভীরের প্রশংসায় পঞ্চমুখ।

দীপিকার B'Day-র শুভেচ্ছায় রণবীরের 'প্রাক্তন', বর্তমান!

দেখুন পোস্ট:



দীপিকার সঙ্গে রণভীরকে বেঁধেছে সঞ্জয় লীলা বনশালির Goliyon Ki Rasleela Ram-Leela তার আগে থেকেই নাকি দীপসের ওপর ফিদা ছিলেন '83 অভিনেতা। সেই প্রেম গাঢ় হয় "বাজিরাও মস্তানি" আর "পদ্মাবৎ"-এ অভিনয় করে। ছয় বছর ধরে প্রেমের পর ২০১৮-য় সাতপাক ঘোরেন দীপভীর। আপাতত দু-জনেই ব্যস্ত কাজ নিয়ে। রণভীরের ঝুলিতে আছে কবীর খানের '83,  জয়েশভাই জোয়ারদার আর করণ জোহরের তখত। 

দীপিকা আপাতত ব্যস্ত তাঁর আগামী ছবি "ছপক" নিয়ে। এই ছবিতে তিনি অ্যাসিড আক্রান্ত লক্ষ্মী আগরওয়ালের ভূমিকায় অভিনয় করেছেন। ১০ জানুয়ারি মুক্তি পাচ্ছে এই ছবি। একই দিনে অজয় দেবগনের Tanhaji: The Unsung Warrior মুক্তি পাওয়ায় দুটি ছবির মধ্যে জোর ক্ল্যাশ লাগবে বলে মনে করছে সিনে মহল্লা।  


বাংলা ভাষায় বিশ্বের সকল বিনোদনের আপডেটস তথা বাংলা সিনেমার খবর, বলিউডের খবর, হলিউডের খবর, সিনেমা রিভিউস, টেলিভিশনের খবর আর গসিপ জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube
 
Advertisement
Advertisement
Listen to the latest songs, only on JioSaavn.com