হোমবলিউড

ছোটবেলার 'ড্রামা ক্যুইন', এখন দাপাচ্ছেন বলিউড! দেখুন তো চিনতে পারেন কি না!

  | June 05, 2019 12:26 IST (নিউ দিল্লি)
Bhumi Pednekar Throwback Picture

সোনচিড়িয়া অভিনেত্রী নিজের ছোটবেলার ছবি শেয়ার করেছেন

ভূমি পেডনেকারকে শেষ দেখা গিয়েছে সোনচিড়িয়াতে। তাঁর আগামী চলচ্চিত্রের মধ্যে রয়েছে ষাঁন্ড কি আঁখ, পতি পত্নী অউর ওহ এবং ডলি কিটি অউর ওহ চমকতে সিতারে।

অ্যালবাম ঘেঁটে পুরনো ছবি দেখতে কে না ভালোবাসেন! আর সেই ছবি যদি হয় প্রিয় বলিউড সেলিব্রিটির শৈশবের তাহলে তো কথাই নেই। মঙ্গলবার, এমনই একজন অভিনেত্রী নিজের সুপার থ্রোব্যাক ছবির একটি সিরিজ শেয়ার করেছেন। ছবিতে নিজেকে ‘ড্রামা ক্যুইন' বলেছেন বর্তমানের এই অন্যতম সফল অভিনেত্রী! তবে ছবি দেখে চেনা অত সহজ নয়। ছবির এই শিশু আসলে ভূমি পেডেনেকার (Bhumi Pednekar)। ভূমি তার ছবির আর্কাইভ থেকে জীবিনের অন্যতম সেরা সময়ের কিছু ছবি নিজের ইন্সটাগ্রাম স্টোরিতে ভাগ করে নিয়েছেন। একটি ছবিতে ছোট্ট ভূমিকে দেখা যাচ্ছে লেহেঙ্গা পরে মাথায় ওড়না দিয়ে পোজ দিচ্ছেন। 

বারাণসীতে ব্যস্ত 'রালিয়া' 'ব্রহ্মাস্ত্র' ছবির শুটিংয়ে

এখানে ভূমি পেডেনেকারের পোস্টে দেখুন:

eq2e9fog


ভূমি পেডনেকারের ইনস্টাগ্রাম স্টোরির একটি স্ক্রিনশট।

ভূমির ফটো আর্কাইভে এসব সোনালী সময়ে ছবি সত্যিই নেটিজেনদের ব্যাপক পছন্দ হয়েছে। এই ছবিই আসলে বলে দিচ্ছে ভূমি একজন অভিনেতা হওয়ার জন্যই জন্মগ্রহণ করেছিলেন বললে ভুল হবে না। ভূমি একটি Instagram স্টোতি শেয়ার করে লিখেছেন: “সারা জীবন ধরেই ড্রামা ক্যুইন। জন্ম থেকেই অভিনেতা।” এখানে দেখে নিন আরও কিছু ছবি।

eaujgjn

ভূমি পেডেনেকারের এই ছবিটা আরও মিষ্টি


o2ddcepg

নিজের Instagram স্টোরিতে ভূমির শেয়ার আরেকটি ছবি।


এই ছবিটিও দেখুন: 

জানেন, কীভাবে বয়সের এত ফারাক সত্ত্বেও প্রেমে পড়লেন মিলিন্দ-অঙ্কিতা?

rgdqrc8g

ভূমির শৈশবের দিনের আরেকটি ছবি।

ভূমি পেডনেকারকে শেষ দেখা গিয়েছে সোনচিড়িয়াতে। তাঁর আগামী চলচ্চিত্রের মধ্যে রয়েছে ষাঁন্ড কি আঁখ, পতি পত্নী অউর ওহ এবং ডলি কিটি অউর ওহ চমকতে সিতারে।

ভূমি পেডনেকার আত্মপ্রকাশ করেন ‘দম লাগা কে হেঁইসা' সিনেমার মাধ্যমে। সহ অভিনেতা ছিলেন আয়ুষ্মান খুরানা। ভূমি টয়লেট: এক প্রেম কথা, শুভ মঙ্গল সাবধান এবং লাস্ট স্টোরিসের মতো চলচ্চিত্রে তার অভিনয়ের জন্য সুপরিচিত।



বাংলা ভাষায় বিশ্বের সকল বিনোদনের আপডেটস তথা বাংলা সিনেমার খবর, বলিউডের খবর, হলিউডের খবর, সিনেমা রিভিউস, টেলিভিশনের খবর আর গসিপ জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube
Advertisement
Advertisement