হোমবলিউড

যে গোলগাল বাচ্চার ছবিতে কমেন্ট করলেন সোনম কাপুর- তিনি আসলে কে?

ছোট থেকেই স্নিকার্স পরতে ভীষণ ভালোবাসেন আনন্দ। এতটাই ভালোবাসেন যে নিজের বিয়ের রিসেপশনেও স্নিকার্স পরেই দেখা গেছে তাঁকে

  | August 02, 2018 08:53 IST (নিউ দিল্লি)
Anand Ahuja

স্বামী আনন্দের ছবিতে মিষ্টি একটি কমেন্ট করেছেন সোনম

Highlights

  • ইন্সটাগ্রামে নিজের ছোটবেলার ছবি শেয়ার করেছেন আনন্দ আহুজা
  • ছবিতে ছোট্ট আনন্দকে দেখা যাচ্ছে স্নিকার্স পরে
  • "আমার ফ্যাটি" লিখেছেন সোনম কাপুর

সম্প্রতি আনন্দ আহুজা নিজের ইন্সটাগ্রামে একটি বাচ্চার ছবি শেয়ার করেছেন। পুরনো সেই ছবিটিতে যে গোলগাল বাচ্চাটিকে দেখা যাচ্ছে সে আসলে কে?

ভেবে চিনতে খুব একটা এর উত্তর পাওয়া যাবে না। তাই আনন্দ নিজেই ছবির ক্যাপশনে লিখেছেন, "জন্ম থেকেই স্নিকার্স প্রেমী”! সোনম কাপুর কখনো স্বামী আনন্দর সোশ্যাল মিডিয়ায় পোস্ট মিস করেন না, এবং এবারেও করেননি। আনন্দ ছবিটি শেয়ার করার পরেই সোনম লিখেছেন, “ মাই ফ্যাটি! অওওও!”

গোলগাল, গালফুলো বাচ্চা বলতে যা বোঝায় ঠিক তেমনই ছিলেন ছোট্ট আনন্দ। ছবিতে দেখা যাচ্ছে স্নিকার্স পরে রয়েছেন তিনি। নিজের 35 তম জন্মদিন উদযাপন করতে গিয়ে সোমবার নিজের ছোট্টবেলার এই ছবিটি শেয়ার করেছেন তিনি।

প্রসঙ্গত বলা ভালো, আনন্দের নিজের একটি স্নিকার্স ব্র্যান্ড আছে যার নাম, ভেজ ননভেজ। বান্দ্রাতে এই ব্র্যান্ডের নতুন শোরুমও খুলেছেন তিনি। ছোট থেকেই স্নিকার্স পরতে ভীষণ ভালোবাসেন আনন্দ। এতটাই ভালোবাসেন যে নিজের বিয়ের রিসেপশনেও স্নিকার্স পরেই দেখা গেছে তাঁকে।


 

 

since birth! #birthdaythrowback

A post shared by anand s ahuja (@anandahuja) on

 

rl8p2gr

ছোটবেলায় কেমন ছিলেন আনন্দ তা তো খানিক দেখলাম। ফিরে দেখা যাক সোনম কাপুরের ছোটবেলা। সোনম নিজেই এই ছবিটি শেয়ার করেছেন। লিখেছেন, "আমার এখনও মনে আছে বাবার সাথে ছবি তোলার জন্য আমরা মুখিয়ে থাকতাম।"

 

 

এদিকে, সোনমের বাবা অনিল ও মা সুনিতা কাপুর আনন্দের জন্মদিনে ভালোবাসা জানিয়ে একটি মিষ্টি ছবি পোস্ট করেছেন ইন্সটাগ্রামে। জামাইয়ের উদ্দেশ্যে অনিল কাপুর লিখেছেন,  "নিজের স্বপ্নকে সত্যি করে তোলার জন্য সব রকমের চেষ্টা করেছো তুমি, এবং দেখো এখন সেই স্বপ্নেই বাঁচ ছো তুমি। এর চেয়ে ভালো আর কিছুই হয় না। শুভ জন্মদিন! এই বছর এবং আগামী সমস্ত বছর ভালো কাটুক। ভালোবাসা নিও”

 

 

 

 

Happy happy birthday Anand May you always be blessed with the best love you

A post shared by Sunita Kapoor (@kapoor.sunita) on

 

সোনমের টাইমলাইনেও আনন্দের জন্মদিনের বিশেষ পোস্টটি পড়ে দেখুন, সোনম লিখছেন,  “শুভ জন্মদিন! আমার পৃথিবীকে এতখানি সুন্দর করে তোলার জন্য ধন্যবাদ। আমি সত্যিই খুব খুশি যে আজ তুমি জন্মেছিলে।“

 

 

8 ই মে মুম্বাইতে সোনম কাপুর এবং আনন্দ আহুজার বিয়ের অনুষ্ঠানটি হয়। এই মুহূর্তে আনন্দের ভারত জুড়ে তার ফ্যাশন ব্র্যান্ডর ‘ভানে’র জন্য নতুন নতুন বিপনণীর উদবোধন করে চলেছেন। আর সোনম এখন ব্যস্ত এক লড়কি কো দেখা তো অ্যায়সা লাগা এবং দ্য জোয়া ফ্যাকটরের মতো সিনেমার কাজে।


বাংলা ভাষায় বিশ্বের সকল বিনোদনের আপডেটস তথা বাংলা সিনেমার খবর, বলিউডের খবর, হলিউডের খবর, সিনেমা রিভিউস, টেলিভিশনের খবর আর গসিপ জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube
 
Advertisement
Advertisement