হোমবলিউড

কোন ছবিতে রণবীরের দিকে হার্ট ছুঁড়ে দিলেন আলিয়া; দেখুন সেই পোস্ট

সেই ছবিতে কিশোরী করিশ্মাকে দেখা গিয়েছে। পাশাপাশি তাঁর তিনি ভাই-বোন করিনা, রণবীর আর রিদ্ধিমাও আছে সেই ফ্রেমে।

  | April 03, 2020 16:17 IST (নয়া দিল্লি)
Karisma Kapoor

শৈশবের পারিবারিক ছবি পোস্ট করলেন করিশ্মা কাপুর। (সৌজন্য: therealkarismakapoor)

Highlights

  • পারিবারিক ছবি ইনস্টাগ্রামে পোস্ট করলেন করিশ্মা কাপুর
  • সেই ছবিতে রাজ কাপুর আর কৃষ্ণা রাজ কাপুরও আছেন
  • আছেন করিনা, রণবীর আর রিদ্ধিমা

২১ দিন ঘরবন্দি দেশ। উপলক্ষ্য,  করোনার উৎপাতকে সমূলে উৎখাত করা। তাই বলিউড তারকারা সোশাল মাধ্যমে ঘুরে দেখা শুক্রবার বা ফ্ল্যাশব্যাক ফ্রাইডের প্রচার শুরু করেছেন। অর্থাৎ নিজেদের পুরনো দিনের ছবি বা কাহিনী ইনস্টাগ্রামে পোস্ট করবেন তারকারা। যার থেকে কিছুটা বিনোদন তুলতে পারবে নেটদুনিয়া। সেই উদ্যোগের এবার অংশীদার হলেন করিশ্মা কাপুর (Karishma's Family Album)। নিজের কিশোর বয়সের একটা "পারিবারিক ছবি" শুক্রবার ইনস্টাগ্রামে পোস্ট করলেন লোলো অর্থাৎ করিশ্মা কাপুর।  সেই ছবিতে চার নাতি-নাতনিকে নিয়ে খোশমেজাজে রাজ কাপুর। সেই ফ্রেমেই আছেন রাজ-পত্নী কৃষ্ণা রাজ কাপুর । তবে কে সেই ৪ জন? কিশোরী করিশ্মা তো ফ্রেমে স্পষ্ট। বাকি তিন জন? আর কেউ না, করিনা, রণবীর আর রিদ্ধিমা কাপুর। যদিও এই ছবিতে যথেষ্ট গম্ভীর রণবীর কাপুর। কেন? তার জবাব মেলেনি।  কিন্তু তুতো ভাই-বোনদের এই ছবি দেখে নস্টালজিক করিনা কাপুর।  নিজের ইনস্টাগ্রামে শেয়ার করেন দিদির সেই পোস্ট। সম্প্রতি ইনস্টাগ্রামে সক্রিয় হয়েছেন করিনা কাপুর খান। তবে, এই ছবিতে নিজের ভালোবাসাকে চিনতে ভুল করেননি আলিয়া ভাট (Aliah Bhatt)। কাপুরদের পারিবারিক সেই ছবি দেখে, লাভ চিহ্ন দিতে একেবারেই ভোলেননি আলিয়া।   

দেখুন করিনার পোস্ট করা সেই ছবি:


We've discovered the OG posers of the Kapoor family.


A post shared by Kareena Kapoor Khan (@kareenakapoorkhan) on


সেই ছবিতে আলিয়া ভাটের মন্তব্য।

at7gn1

এদিকে করিশ্মার ইনস্টাগ্রামে ঢুকলেই নিজের  ও বোনের শৈশবের ছবিতে ভর্তি। সম্প্রতি করিনার জন্মদিনে ছোটবেলার ৮০টি ছবি পোস্ট করেছিলেন দিদি করিশ্মা। 







বাংলা ভাষায় বিশ্বের সকল বিনোদনের আপডেটস তথা বাংলা সিনেমার খবর, বলিউডের খবর, হলিউডের খবর, সিনেমা রিভিউস, টেলিভিশনের খবর আর গসিপ জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube
 
Advertisement
Advertisement
Listen to the latest songs, only on JioSaavn.com