হোমবলিউড

করণ জোহরের ফ্রাইডে ফ্ল্যাশ ব্যাক, দেখুন কত তারার ভিড়

কেজেও-র পোস্ট করা ছবিতে দেখা যাচ্ছে, বাবা যশ জোহররে সঙ্গে রয়েছে বলিউডের সেই সময়ের তাবড় তাবড় অভিনেতারা

  | June 08, 2019 09:32 IST (নিউ দিল্লি)
Karan Johar Throwback Photo

করণ জোহরের পোস্ট করা পুরনো ছবি (সৌজন্যে: ইনস্টাগ্রাম)

Highlights

  • পুরনো ছবি ইনস্টাগ্রামে পোস্ট করেছেন করণ জোহর
  • কেজেও-র এই ছবি ৩ লাখ লাইক পেয়েছে
  • ছবিতে যশ জোহরের পাশে বলি তারকাদের মেলা

করণ জোহর (Karan Johar) মানেই 'অলওয়েস কুছ কুছ' হোতা হ্যায়। আর  এবারের ফ্রাইডে ফ্ল্যাশ-এ (Flashback Friday) ইনস্টাগ্রামে  (Instagram) তিনি 'বহুত কুছ' উপহার দিলেন ভক্তদের। অতীত ঘেঁটে তুলে আনলেন কোটি টাকার মতোই দামি সাদা-কালো এক ছবি। যেখানে বাবা যশ জোহরের সঙ্গে রয়েছেন বলিউডের সেরা তারকারা। 

ছবির নীচে করণ জোহরের লেখা ক্যাপশন (Karan Johar): "ফ্ল্যাশব্যাক ফ্রাইডে. রাজ কাপুরের সঙ্গে বাবা।সঙ্গে সাধনা, আনন্দ বক্সি, আর কে নায়ার আর রাজেন্দ্র কুমার।." ইতিমধ্যেই সেই ছবি ৩ লাখ লাইক পেয়েছে।

দেখুন করণ জোহরের (Karan Johar) সেই ছবি:



কেজেও-র পোস্ট করা ছবিতে দেখা যাচ্ছে, বাবা যশ জোহররে সঙ্গে রয়েছে বলিউডের সেই সময়ের তাবড় তাবড় অভিনেতারা। প্রসঙ্গত, ২০০৪ সালে (2004) ক্যন্সারে আক্রান্ত হয়ে মারা যান যশ। গত বছরে ফাদার্স ডে-তে করণ বাবার সঙ্গে তোলা কোশর বয়সের একটি ছবি পোস্ট করে নীচে ক্যাপশনে লিখেছিলেন: "বা আমাকে সততার শক্তি সম্বন্ধে জানিয়েছেন....সাফল্যে অবিচলিত থাকা আর ব্যর্থতায় ভেঙে না পড়ার মন্ত্র জানিয়েছেন....I প্রত্যেকদিন বাবাকে খুব মিস করি। কিন্তু রোজ কথা বলি তাঁর সঙ্গে! সকালের প্রার্থনার সময়।."



করণ জোহরের বাবা যশ জোহর (Yash Johar) বলিউডের নামী প্রযোজকদের অন্যতম। তাঁর সময়ের প্রথম সারির অইনেতা-অভিনেত্রীরা কাছ করছেনে যশের সঙ্গে। তাঁর প্রযোজিত অন্যতম ছবিগুলি হল, দোস্তানা, অগ্নিপথ, ডুপ্লিকেট, কুছ কুছ হোতা হ্যায়, কভি খুশি কভি গম, কাল হো না হো। 

সম্প্রতি, করণ জোহর প্রযোজনা করেছেন স্টুডেন্ট অফ দ্য ইয়ার (Student Of the Year 2)।এছাড়াও তিনি রোহিত শেট্টির (Rohit Shetty) সূর্যবংশী প্রযোজনা করবেন। ছবিতে মুখ্য ভূমিকায় দেখা যাবে অক্ষয় কুমারকে। এছাড়াও, তিনি পরিচালনা করবেন পিরিয়ড ড্রামা (Takht).


বাংলা ভাষায় বিশ্বের সকল বিনোদনের আপডেটস তথা বাংলা সিনেমার খবর, বলিউডের খবর, হলিউডের খবর, সিনেমা রিভিউস, টেলিভিশনের খবর আর গসিপ জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube
 
Advertisement
Advertisement