হোমবলিউড

মেটাস্ট্যাটিক ক্যান্সারের চিকিৎসা শেষে মুম্বাই ফিরলেন সোনালী বেন্দ্রে, ফিরেও আসতে পারে এই রোগ

সোনালীর স্বামী গোল্ডি বেহল জানিয়েছেন, "সোনালী ভালো আছেন। দ্রুত সুস্থ হচ্ছেন। এখনকার মতো চিকিত্সা শেষ হয়েছে। কিন্তু রোগটি আবার ফিরে আসতে পারে তাই নিয়মিত পরীক্ষা-নিরীক্ষা করা হবে।"

  | December 03, 2018 18:04 IST (নিউ দিল্লি)
Sonali Bendre And Metastatic Cancer

মুম্বাই বিমানবন্দরে সোনালী বেন্দ্রে

Highlights

  • নিউ ইয়র্কে চিকিৎসার জন্য ছিলেন সোনালী বেন্দ্রে
  • সোমবার মুম্বাই ফিরেছেন তিনি
  • রবিবারই বাড়ি ফেরার কথা পোস্টে জানান তিনি

সোমবার সকালেই মুম্বাই বিমানবন্দরে দেখা গেল বলিউডের অভিনেত্রী সোনালী বেন্দ্রেকে। সংবাদ সংস্থা এএনআই জানায়, নিউইয়র্কে ক্যান্সারের চিকিত্সা চলছিল সোনালী বেন্দ্রের। সোমবার সকালে মুম্বাই ফিরে এসেছেন তিনি, আস্তে আস্তে সেরে উঠছেন সোনালী। সোনালীর চিকিৎসা আপাতত সম্পন্ন হয়েছে বলেই এএনআইকে জানানো হয়েছে তবে, নিয়মিত চেক-আপ চলবে তাঁর। সোনালীর স্বামী গোল্ডি বেহল এএনআইকে জানিয়েছেন, "সোনালী ভালো আছেন। তিনি ভালোর জন্যই ফিরে এসেছেন। দ্রুত সুস্থ হচ্ছেন। এখনকার মতো চিকিত্সা শেষ হয়েছে। কিন্তু রোগটি আবার ফিরে আসতে পারে তাই নিয়মিত পরীক্ষা-নিরীক্ষা করা হবে।" মুম্বাই ফিরে আসার আগে সোনালী বিমানবন্দর থেকে নিজের ছবি শেয়ার করেছেন এবং সোশ্যাল মিডিয়ায় একটি আবেগপূর্ণ পোস্টও শেয়ার করেছেন। “আমার হৃদয় যেখানে, সেখানেই ফিরতে চলেছি। এ এমন এক অনুভূতি যা আমি শব্দে বর্ণনা করতে পারি না কিন্তু আমি চেষ্টা করছি..." লিখেছেন সোনালী।

 মুম্বাই বিমানবন্দরে সোনালী বেন্দ্রের ছবি দেখে নিন:

2snge95মুম্বাই বিমানবন্দরে সোনালী বেন্দ্রে!
 
haj1t4b8সোনালী বেন্দ্রের সঙ্গে গোল্ডি বেহল

h5od82m

এখানে দেখুন সোনালীর পোস্ট:


 

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

They say "Distance makes the heart grow fonder". It sure does. But let's never underestimate what distance teaches you. Being away from home in the city of New York, I realized I was walking amongst so many stories. Each trying to write their own chapter in different ways. Each struggling to do it but never giving up. Each taking it #OneDayAtATime. And now I'm on my way back to where my heart is. It's a feeling I can't describe in words but I'm going to try - it's the joy to see my family and friends again, the excitement to do what I love and mainly the gratitude for the journey I've had up until this moment. The fight is not yet over...but I'm happy and looking forward to this happy interval :) It's time to learn that there is a new normal out there and I can't wait to embrace it and #SwitchOnTheSunshine. #NowPlaying #AdventureOfALifeTime And as my adventure with life continues these words by Chris Martin hit home, "Everything you want is a dream away. Under this pressure, under this weight We are diamonds taking shape..."

A post shared by Sonali Bendre (@iamsonalibendre) on

 


সোনালী এই বছরের জুলাই মাসে জানান যে "উচ্চ পর্যায়ের ক্যান্সার" ধরা পড়েছে। 43 বছর বয়সী এই অভিনেত্রী তার ইন্সটগ্রামে লিখেছিলেন, "কখনও কখনও, যখন আপনি আশাও করেন না, তখনই জীবন আপনাকে একটি অদ্ভুত রাস্তায় ছুঁড়ে ফেলে। আমার সম্প্রতি উচ্চ পর্যায়ের ক্যান্সার ধরা পড়েছে, আমি তো আশাও করিনি।"

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

Sometimes, when you least expect it, life throws you a curveball. I have recently been diagnosed with a high grade cancer that has metastised, which we frankly did not see coming. A niggling pain led to some tests, which led to this unexpected diagnosis. My family and close friends have rallied around me, providing the best support system that anyone can ask for. I am very blessed and thankful for each of them. There is no better way to tackle this, than to take swift and immediate action. And so, as advised by my doctors, I am currently undergoing a course of treatment in New York. We remain optimistic and I am determined to fight every step of the way. What has helped has been the immense outpouring of love and support I've received over the past few days, for which I am very grateful. I'm taking this battle head on, knowing I have the strength of my family and friends behind me.

A post shared by Sonali Bendre (@iamsonalibendre) on

 

সোনালী যখন নিউইয়র্কে ছিলেন, তখন প্রিয়াঙ্কা চোপড়া এবং সোফি টার্নারের সাথে দেখা যায় তাঁকে। এমনকি অভিনেতা ঋষি কাপুরের (যিনি নিউইয়র্কে চিকিৎসার জন্য ছিলেন ) সঙ্গেও দেখা করেন সোনালী। সোনালী প্রিয়াঙ্কা চোপড়ার আইবুড়োভাতেও উপস্থিত ছিলেন। তিনি প্রায়শই তাঁর Instagram-এ অনুপ্রেরণামূলক পোস্ট শেয়ার করেন।

 

 

 

 

সরফরোশ, হাম সাথ সাথ হ্যায় এবং ডুপ্লিকেটের মতো চলচ্চিত্রে অভিনয় করেছেন সোনালী বেন্দ্রে।

বলিউডের আরও খবর এখানে


বাংলা ভাষায় বিশ্বের সকল বিনোদনের আপডেটস তথা বাংলা সিনেমার খবর, বলিউডের খবর, হলিউডের খবর, সিনেমা রিভিউস, টেলিভিশনের খবর আর গসিপ জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube
 
Advertisement
Advertisement
Listen to the latest songs, only on JioSaavn.com