হোম

কান 2018: ঐশ্বর্য রাই বচ্চনের সামার সেকুইনড পোশাকটি সত্যিই নজরকাড়া

কানে বহুবার যোগদানকারী ঐশ্বর্য রাই বচ্চন এর আগে তাঁর নতুন ইনস্টাগ্রাম একাউন্টে তাঁর পোশাকের ছবি শেয়ার করেছেন। ফিল্ম ফেস্টিভ্যালে এম্বাসেডরের দায়িত্ব নেওয়ার একদিন আগেই সোশ্যাল একাউন্টে ঐশ্বর্য আত্মপ্রকাশ করেন।

  | May 12, 2018 20:15 IST (নিউ দিল্লি)
Aishwarya Rai Bachchan

ঐশ্বর্য মনীশ অরোরার ডিজাইন করা উজ্জ্বল একটি সেকুইনড পোশাক বেছে নিয়েছিলেন

Highlights

  • ঐশ্বর্যর সামার সিকুইনড ড্রেসটা মনীশ আরোরার ডিজাইন করা
  • ঐশ্বর্য রাই বচ্চনকে একেবারে নিখুঁত দেখাচ্ছিল
  • কান ফিল্ম ফেস্টিভ্যালে এবার তাঁর 17 তম বর্ষপূর্তি হল
থামুন। ঐশ্বর্য রাই বচ্চনের কানে প্রথম ঝকঝকে লুকটি দেখুন। কান 2018 এ প্রথম দিনের জন্য ঐশ্বর্য মনীশ অরোরার ডিজাইন করা উজ্জ্বল একটি সেকুইনড পোশাক বেছে নিয়েছিলেন। পোশাকটির বেস রঙটি হলো ঐশ্বর্যর চোখের রঙ। হালকা মেকআপ ও ঢেউ খেলানো চুলের মিশেলে অপরূপা ঐশ্বর্য। গোটা লুকটি ফ্রেঞ্চ রিভিরার আবহাওয়ার পরিপূরক। ঐশ্বর্য প্রসাধনী ব্র্যান্ড ল'রিয়ালের সঙ্গে এই নিয়ে 17 তম বছর কানে যোগ দিলেন।
কানে তাঁর প্রথম লুকের ছবি দেখে নিন:
 
 
 
কানে বহুবার যোগদানকারী ঐশ্বর্য রাই বচ্চন এর আগে তাঁর নতুন ইনস্টাগ্রাম একাউন্টে তাঁর পোশাকের ছবি শেয়ার করেছেন। ফিল্ম ফেস্টিভ্যালে এম্বাসেডরের দায়িত্ব নেওয়ার একদিন আগেই সোশ্যাল একাউন্টে ঐশ্বর্য আত্মপ্রকাশ করেন। 1.3 লাখ ফলোয়ার সহ ইনস্টাগ্রামে ঐশ্বর্য নিজের শেয়ার করা ছবির ক্যাপশন দেন "ফিল দ্য লাইট"।
 
 

Feel the light

A post shared by AishwaryaRaiBachchan (@aishwaryaraibachchan_arb) on


ঐশ্বর্যর আগে অভিনেত্রী দীপিকা পাড়ুকোন 10ই ও 11ই মে কানের রেড কার্পেটে ল'রিয়ালের প্রতিনিধিত্ব করেন। ঐশ্বর্য আজ রাত ও রবিবার রেড কার্পেটে হাঁটবেন।
ঐশ্বর্যর পর সোনাম কাপুর ল'রিয়ালের এম্বাসেডরের দায়িত্ব নেবেন। নববিবাহিতা এই অভিনেত্রী রেড কার্পেটে হাঁটবেন 14ই ও 15ই মে।

বাংলা ভাষায় বিশ্বের সকল বিনোদনের আপডেটস তথা বাংলা সিনেমার খবর, বলিউডের খবর, হলিউডের খবর, সিনেমা রিভিউস, টেলিভিশনের খবর আর গসিপ জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube
 
Advertisement
Advertisement