হোম

কান 2018: দেশি গার্ল কঙ্গনা রানাওয়াতের কালো শাড়ি এবং বাফে খোঁপায় আকর্ষণীয় লাগছেন

'কুইন' অভিনেত্রী চলচ্চিত্র উৎসবে আত্মপ্রকাশ করলেন একটি কালো জমকালো শাড়িতে। শাড়িটির ডিজাইনার সব্যসাচী।তাঁর এই রেট্রো লুককে আরো সুন্দর করেছে তাঁর  তেনমানিয়া নেকলেসটি যা রোজ কাট হীরে, কলম্বিয়ান পান্না এবং বাসরা মুক্ত খচিত।

  | May 11, 2018 14:41 IST (নিউ দিল্লী)
Kangana Ranaut

কান চলচিত্র উৎসবে কঙ্গনা রানাওয়াত

Highlights

  • Kangana made her debut in a glamorous black embellished saree
  • Her saree has been designed by Sabyasachi
  • Kangana will walk the red carpet on May 10
কঙ্গনা রানাওয়াত কান চলচিত্র উৎসবে দেখা দিলেন একটি চমকপ্রদ ও আকর্ষণীয় রূপে | 'কুইন' অভিনেত্রী চলচ্চিত্র উৎসবে আত্মপ্রকাশ করলেন একটি কালো জমকালো শাড়িতে। শাড়িটির ডিজাইনার সব্যসাচী।তাঁর এই রেট্রো লুককে আরো সুন্দর করেছে তাঁর  তেনমানিয়া নেকলেসটি যা রোজ কাট হীরে, কলম্বিয়ান পান্না এবং বাসরা মুক্ত খচিত। সব্যসাচী কঙ্গনার ছবি পোস্ট করেছেন স্যোসাল মিডিয়ায়। কঙ্গনা তিন দিনের জন্য কান চলচ্চিত্র উৎসবে যোগদান করেছিলেন। 10 ই মে রেড কার্পেটে হাঁটলেন তিনি। ছবিতেও নারীদের অবস্থা সম্পর্কেও তিনি কথা বলেন।

কঙ্গনা একটি পানীয় ব্র্যান্ডের প্রচারে কানে এসেছিলেন। কানের মতো আন্তর্জাতিক প্ল্যাটফর্মগুলিতে ভারতীয় সিনেমার স্বীকৃতি দেখে তিনি আনন্দিত, জানিয়েছেন কঙ্গনা আইএএনএসকে দেওয়া একটি বিবৃতিতে।
তিনি মঙ্গলবার রাতে সোনাম কাপুর এবং আনন্দ আহুজার বিয়ের রিসেপশনে যোগ দেবার পর ফরাসি রিভিয়েরার উদ্দেশ্যে রওনা হন। মুম্বাই বিমানবন্দরে একটি কালো পোশাকে তাকে দেখা যায়।
এদিকে, অভিনেত্রী হুমা কুরেশিও ফরাসি রিভেরাতে রয়েছেন এবং সাদা পোশাকে উত্তেজনা ছড়িয়েছেন কান চলচ্চিত্র উৎসবে।
দীপিকা পাড়ুকোন 10 ও 11 ই মে কান রেড কার্পেটে হাঁটবেন। ঐশ্বরিয়া রাই বচ্চন ও সদ্য বিবাহিত সোনাম কাপুর যথাক্রমে 12-13 ই মে ও 14-15 ই মে রেড কার্পেটে হাঁটবেন।

বাংলা ভাষায় বিশ্বের সকল বিনোদনের আপডেটস তথা বাংলা সিনেমার খবর, বলিউডের খবর, হলিউডের খবর, সিনেমা রিভিউস, টেলিভিশনের খবর আর গসিপ জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube
 
Advertisement
Advertisement