হোমবলিউড

কান 2018: বেগুনি ও কালো পোশাকে কান চলচ্চিত্র উৎসবে নাটকীয় প্রবেশ ঐশ্বর্য রায় বচ্চনের

বেগুনি ও কালো রঙের পোশাকে নাটকীয় ভাবে ঐশ্বর্য রায় বচ্চনের কান চলচ্চিত্র উৎসবে প্রবেশ পুনরায় সবাইকে চমৎকৃত করলো

  | May 15, 2018 09:53 IST (New Delhi)
Aishwarya Rai Bachchan

কান চলচ্চিত্র উৎসবে ঐশ্বর্য রায়

Highlights

  • Aishwarya opted for a purple and black dress
  • Aishwarya's ensemble was designed by Michael Cinco
  • This is Aishwarya's 17th year at Cannes
দুবাই এর ডিজাইনার মাইকেল সিঙ্কোর বেগুনি ও কালো রঙের পোশাকে নাটকীয় ভাবে ঐশ্বর্য রায় বচ্চনের কান চলচ্চিত্র উৎসবে প্রবেশ পুনরায় সবাইকে চমৎকৃত করলো। পোশাকটির লম্বা পিছনের অংশে বেগুনি ও কালো রঙের সুক্ষ কাজ দর্শকের দৃষ্টি আকর্ষণ করতে বাধ্য। আনুসাঙ্গিক সাজ হিসাবে ছিল কানের ছোটো দুল যা তার হাতের আংটি গুলোর সাথে মিলে সম্পূর্ণতা দান করেছিল তার সাজটিকে। এর সাথে মাঝখানে সিঁথি করে আঁচড়ানো চুল এবং লাল লিপস্টিক তার সাজকে পরিপূর্ণ করেছিল। কান চলচ্চিত্র উৎসবে এই বছর তার 17 তম আবির্ভাব। রবিবারেও রেড কার্পেটে অংশগ্রহণ করতে দেখা যাবে তাকে।
এই বছর ঐশ্বর্যা-এর সঙ্গ দিয়েছেন তার মেয়ে আরাধ্যা যার পরনেও ছিল একটি সুন্দর দেখতে লাল পোশাক। ঐশ্বর্য তার ইন্সট্রাগ্রামে একটি ভিডিও পোস্ট করে সবার সাথে তার এই সুন্দর অভিজ্ঞতা ভাগ করে নিয়েছেন।
রেড কার্পেটে হাঁটার আগের দিন ঐশ্বর্য রায় তার প্রথম আত্মপ্রকাশে মনীশ অরোরার অফ শোল্ডার সামার কুল সিকুইনড পোশাকে সবাইকে অভিভূত করেন। 44 বছরের এই অভিনেত্রী কান চলচ্চিত্র উৎসবে লোরিয়াল ব্র্যান্ডের প্রতিনিধিত্ব করছেন।
ঐশ্বর্য ফ্রেঞ্চ রিভিয়েয়াতে 6 বছরের আরাধ্যার সঙ্গে শুক্রবার পৌঁছন। ছোট থেকেই তাকে তার মা এর সাথে এখানে আসতে দেখা গেছে। এর পর তাদের কে উষ্ণ অভ্যর্থনা জানানো হয় হোটেল মার্টিনেজ এর বুলেভার্ড দে লা ক্রয়সেট-এ।
কানে ঐশ্বর্য রায় বচ্চন লোরিয়ালের সম্পূর্ণ দায়িত্ব হস্তান্তরিত করবেন সদ্য বিবাহিত সোনম কাপুরকে, যিনি 14 এবং 15 ই মে রেড কার্পেট এ অংশগ্রহণ করবেন। ইতিমধ্যেই লোরিয়ালের আরো একজন প্রতিনিধি হিসাবে দীপিকা পাডুকোন তার উপস্থিতি দিয়ে রেড কার্পেটে সবার মন জয় করে নিয়েছেন।এই বছর কঙ্গনা রানাওয়াত এবং হুমা কুরেশী ও প্রথমবার কান চলচিত্র উৎসবের রেড কার্পেটে অংশগ্রহণ করলেন।

বাংলা ভাষায় বিশ্বের সকল বিনোদনের আপডেটস তথা বাংলা সিনেমার খবর, বলিউডের খবর, হলিউডের খবর, সিনেমা রিভিউস, টেলিভিশনের খবর আর গসিপ জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube
 
Advertisement
Advertisement