হোম

কান 2018: স্কারলেট লেদারে কঙ্গনা মাতিয়ে দিলেন সকলকে

কঙ্গনা কান চলচ্চিত্র উৎসবে যোগ দিয়েছেন একটি লিকার কোম্পানি যার নাম গ্রে গুজ-এর আমন্ত্রণে। তিনি বুধবার ফ্রেঞ্চ রিভিয়েরায় পৌঁছান এবং একটি কালো রেট্রো লুক এর শাড়ি এবং একটি বাফে খোঁপায় তাকে ক্যামেরার সামনে দেখা যায়।

  | May 12, 2018 13:12 IST (নিউ দিল্লি)
Kangana Ranaut

এই বছর ফ্রেঞ্চ রিভিয়েরায় কঙ্গনার প্রথম আত্মপ্রকাশ

Highlights

  • এই বছর কান এ প্রথমবার আবির্ভাব কঙ্গনার
  • কঙ্গনা শুক্রবার রাতে একজন লেডি বস এর মতন পার্টি করলেন
  • চুলে উস্ক খুষ্ক খোঁপাটি অবশ্য রেড কার্পেটের মতোই ছিল

. কঙ্গনা একটি যুহের মুরাদের ডিজাইনার গাউন পরে হাঁটলেন রেড কার্পেটে।
.কঙ্গনা একটি স্কারলেট লেদার ড্রেস পরেছিলেন নানুস্কার সংগ্রহ থেকে।
.এই বছর কান এ প্রথমবার আবির্ভাব কঙ্গনার।
কান এর রেড কার্পেটে একটি দুর্দান্ত আবির্ভাবের পর কঙ্গনা রানাওয়াত শুক্রবার রাতে একজন লেডি বস এর মতন পার্টি করলেন। পার্টির জন্য, কঙ্গনা তার যুহের মুরাদ গাউন ছেড়ে নানুষ্কার সংগ্রহ থেকে লাল রঙের একটি স্কারলেট চামড়ার তৈরি ড্রেস পরলেন।
কঙ্গনা তার লুক এর সাথে যোগ করেন একটি পপি লিসিম্যানের রেট্রো ক্যাট-আইড সানগ্লাস, সাদা জুতো ও লেদারের ব্যাগ। চুলে উস্ক খুষ্ক খোঁপাটি অবশ্য রেড কার্পেটের মতোই ছিল। যখন তিনি হোটেলের করিডোর থেকে বেরোলেন তখন গ্যাংস্টার ছবির কথা মনে করিয়ে দিচ্ছিলেন।
শুক্রবার কান চলচ্চিত্র উৎসবের রেড কার্পেটে তার অভিষেকের জন্য, কঙ্গনা রানাউত যুহের মুরাদের স্টুডিও থেকে একটি ধূসর রঙের সিকুইন্ড গাউন বেছে নেন। যেটিকে সুসজ্জিত করেছে প্রাচীন ভেনিসীয় হস্তশিল্পের একটি ধারাবাহিকতা।
কঙ্গনা কান চলচ্চিত্র উৎসবে যোগ দিয়েছেন একটি লিকার কোম্পানি যার নাম গ্রে গুজ-এর আমন্ত্রণে। তিনি বুধবার ফ্রেঞ্চ রিভিয়েরায় পৌঁছান এবং একটি কালো রেট্রো লুক এর শাড়ি এবং একটি বাফে খোঁপায় তাকে ক্যামেরার সামনে দেখা যায়। কান-এ প্রসূন জোশির দ্বারা হোস্ট করা একটি প্রেস কনফারেন্সেও উপস্থিত ছিলেন তিনি।
উল্লেখ্য, এই বছর ফ্রেঞ্চ রিভিয়েরায় কঙ্গনার প্রথম আত্মপ্রকাশ। দীপিকা পাডুকোনের রেড কার্পেট এ এটি দ্বিতীয় বছর | ঐশ্বর্য রাই বচ্চন ও সোনাম কাপুর কান ফিল্ম ফেস্টিভ্যাল এর রেড কার্পেটে এসে হাজির হবেন তাড়াতাড়িই।
 

বাংলা ভাষায় বিশ্বের সকল বিনোদনের আপডেটস তথা বাংলা সিনেমার খবর, বলিউডের খবর, হলিউডের খবর, সিনেমা রিভিউস, টেলিভিশনের খবর আর গসিপ জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube
 
Advertisement
Advertisement