হোমবলিউড

Cannes 2019: কান উজ্জ্বল হুমা কুরেশি, ডায়ানা পেন্টির দ্যুতিতে

  | May 20, 2019 17:43 IST (নিউ দিল্লি)
Huma Qureshi Diana Penty

কান চলচ্চিত্র উৎসবে হুমা কুরেশি ও ডায়না পেন্টি

Cannes 2019: হুমার ঠিক বিপরীত সাজে সেজেছিলেন ডায়ানা। নায়িকার নতে, হয় বড়ো কিছু করো নয়তো নিজেকে সরিয়ে নাও। সেই ভাবনারই ঝলক ছিল তাঁর সাজে। তাই উৎসবের রাতে হুমা যতটা স্নিগ্ধ ডায়ানা ততটাই ঝলমলে।

কান বড়োই ঝলমলে। কান (Cannes Film Festival) ভীষণ মোহময়। সেই ফরাসি চলচ্চিত্র উতসব আরও গ্ল্যামারাস করতে তাই প্রতিবছর রূপের হাট বসে এখানে। লাল কার্পেটে পা ডুবিয়ে আসর মাতান দুনিয়ার তাবড় তাবড় স্বপ্নসুন্দরীরা। এবছরেও ব্যতিক্রম ঘটেনি। দীপিকা পাড়ুকোন থেকে হুমা কুরেশি (Huma Qureshi), ডায়ানা পেন্টি (Diana Penty) হয়ে যথারীতি এবারেও কান দাপিয়েছেন উতসবের ‘রানি' সকন্যা ঐশ্বর্য রাই বচ্চন। যদিও সবাই ভেবেছিলেন, দীপিকা আর অ্যাশের মাঝে হয়তো তেমন করেও নজর কাড়তে পারবেন না অন্য কোনও ইঙ্গ-বঙ্গ সুন্দরী। সমালোচকদের সেই আলোচনায় জল ঢেলে নিজেদের সৌন্দর্যে, নিজেদের ক্যারিশমায় কান আলো করলেন বলিউপাড়ার দুই সুন্দরী নায়িকা হুমা কুরেশি, ডায়ানা পেন্টি।

 Cannes 2019: ঐশ্বর্য-আরাধ্যার সোনালি আভায় ঝলমলে কান চলচ্চিত্র উৎসব


Cannes 2019 #humaatcannes #humaqureshi #cannes #cannesfestival2019 #cannes2019 #bollywoodactress #bollywood #outfitoftheday #ootd #hairstyle #makeup #india #france #


A post shared by (@bollywoodarab.fc) on


নিশ্চয়ই খুব জানতে ইচ্ছে করছে, কেমন ছিল তাঁদের সাজ? পাপারাতজিদের ক্যামেরা বলছে, এতটাই ভিন্ন লুকে ধরা দিয়েছেন দু'জনে যে, এ বলেন আমায় দেখ তো ও বলেন আমায়! জোড়া চাঁদের আলোয় ম্লান হয়েছিল কান-এর নিজস্ব গ্ল্যামারও। হোটেল মার্টিনেজ থেকে হুমা যখন পা রাখলেন তখন পরণে ধূসর রঙা মেটালিক গাউন। সেই গাউনের কাঁধ থেকে পা পর্যন্ত অসংখ্য লেয়ার্স। আরব সাগরের ঢেউয়ের  মতোতারা অশান্ত, উদ্দাম। গৌরব গুপ্তার এই গাউনের সঙ্গে হুমার কানে তখন দুলছে চপার্ড ইয়ারিংস। চুল তুলে উঁচু করে বাঁধা।



হুমার ঠিক বিপরীত সাজে সেজেছিলেন ডায়ানা। নায়িকার নতে, হয় বড়ো কিছু করো নয়তো নিজেকে সরিয়ে নাও। সেই ভাবনারই ঝলক ছিল তাঁর সাজে। তাই উৎসবের রাতে হুমা যতটা স্নিগ্ধ ডায়ানা ততটাই ঝলমলে। নেডরেট তাকিরোগলুর তৈরি অফ সোল্ডার বল গাউনে শিমেরি কাজের সঙ্গে হাজার ঝালর। ডায়ানার সেই দ্যুতি কয়েক গুণ বাড়িয়ে দিয়েছে তাঁর কানের পাথর বসানো কাঁধ ছোঁয়া কানের দুল। অনামিকায় আংটি ছাড়া আর কোনও গয়নাই ছিল না তাঁর গায়ে। তবে দুই নায়িকার মেকআপ ছিল ভীষণ হালকা। ঠোঁট ছিল ন্যুড। চোখে শুধুই শ্যাডোর প্রলেপ। 

Cannes 2019: রেড কার্পেটে প্রিয়াঙ্কার সাদা মেঘের গাউন ঠিক করে দিলেন নিক জোনাস






চলতি বছরের উৎসবে হুমা আর ডায়ানা এসেছেন লিকার ব্র্যান্ড গ্রেগুসের ব্র্যান্ড অ্যাম্বাস্যাডার হয়ে। ফ্রান্সে পা দিয়েই দু'জনে ব্যস্ত ছিলেন নিজেদের নতুন ভাবে সাজানোর নেশায়। যদিও আগের রাতে তাঁদের দেখা গেছে প্রিয়াঙ্কা চোপড়া-নিক জোনাসের পার্টিতে।





বাংলা ভাষায় বিশ্বের সকল বিনোদনের আপডেটস তথা বাংলা সিনেমার খবর, বলিউডের খবর, হলিউডের খবর, সিনেমা রিভিউস, টেলিভিশনের খবর আর গসিপ জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube
Advertisement
Advertisement