হোমবলিউড

Cannes 2019: ইনস্টাগ্রামে কেন 'ভোট' চাইছেন দীপিকা পাড়ুকোন

দীপিকা ছাড়া কান চলচ্চিত্র উৎসবের রেড কার্পেটে দেখা যাবে ঐশ্বর্য রাই বচ্চন, সোনম কাপুর, কঙ্গনা রানাউত, ডায়না পেন্টি, হুমা কুরেশি এবং মল্লিকা শেরাওয়াতকে। ইতিমধ্যেই কান-এ ডেবিউ করে ফেলেছেন হিনা খান।

  | May 16, 2019 17:10 IST (নিউ দিল্লি)
Cannes 2019

ছবিটি শেয়ার করেছেন দীপিকা পাডুকোন

Highlights

  • এই নিয়ে তিনবার কান উৎসবে অংশ নেবেন দীপিকা পাডুকোন
  • L'Oreal- এর ব্র্যান্ড অ্যাম্বাসাডর তিনি
  • ১৪ থেকে ২৫ মে চলবে উৎসব

Deepika Padukone কান চলচ্চিত্র উৎসবে যাওয়ার জন্য একেবারে প্রস্তুত হয়ে গিয়েছে দীপিকা পাড়ুকোন। চলতি বছর ফরাসি দেশে পা রাখার আগে অবশ্য তার মনে একটি গুরুত্বপূর্ণ প্রশ্নের জন্ম হয়েছে। ৩৩ বছরের অভিনেত্রী নিজের ইনস্টাফ্যানকে জিজ্ঞাসা করেছেন তার পোশাকের রং কি হওয়া উচিত? নিজের ইনস্টাগ্রামে দীপিকা একটি পোল করেছেন, সেখানে তিনি জিজ্ঞাসা করেছেন কান চলচ্চিত্র উৎসবে কি তার লাল পোশাক পরা উচিত? ৬৯ শতাংশ ভক্ত তাতে সমর্থন জানিয়েছেন এবং ৩১ শতাংশ নেতিবাচক ভোট দিয়েছেন। তবে শেষমেশ দীপিকা কি সিদ্ধান্ত নিয়েছেন তা জানা যাবে কান উৎসবে তার পা রাখার দিনই। 

Cannes: কান চলচ্চিত্র উৎসবে চোখ ধাঁধানো উপস্থিতি টেলিভিশন অভিনেত্রী হিনা খানের
দেখুন দীপিকা পাড়ুকোনের ইনস্টাগ্রাম স্টোরিতে কি লিখেছেন:

a0ojbpho

তবে এই প্রথমবার দীপিকাকে লাল রঙের পোশাকে দেখা যাচ্ছে তেমনটা নয়। চলতি বছরের শুরুর দিকে জি সিনে অ্যাওয়ার্ড অনুষ্ঠানে তিনি লাল রঙের গাউন বেছে নিয়েছিলেন। 

কান'-এ কঙ্গনা রানাউত, ফাঁস হল পোশাক-সিক্রেট


m3usc92g

দীপিকা পাড়ুকোনে গত বছর মেট গালা অনুষ্ঠানে প্রবাল গুরুংয়ের এর তৈরি একটি দারুন গাউন পরে গিয়েছিলেন।

চলতি বছর কান চলচ্চিত্র উৎসবে তৃতীয় বারের জন্য যাবেন দীপিকা। তিনি লরিয়াল কসমেটিকস কোম্পানির ব্র্যান্ড অ্যাম্বাসেডর। দীপিকা ছাড়া কান চলচ্চিত্র উৎসবের রেড কার্পেটে দেখা যাবে ঐশ্বর্য রাই বচ্চন, সোনম কাপুর, কঙ্গনা রানাউত, ডায়না পেন্টি, হুমা কুরেশি এবং মল্লিকা শেরাওয়াতকে। ইতিমধ্যেই কান-এ ডেবিউ করে ফেলেছেন হিনা খান।
দীপিকা পাড়ুকোনের পরের ছবি মেঘনা গুলজার পরিচালিত ছপাক। সেখানে তার সঙ্গে রয়েছেন বিক্রান্ত মাসসি।


বাংলা ভাষায় বিশ্বের সকল বিনোদনের আপডেটস তথা বাংলা সিনেমার খবর, বলিউডের খবর, হলিউডের খবর, সিনেমা রিভিউস, টেলিভিশনের খবর আর গসিপ জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube
 
Advertisement
Advertisement