হোমবলিউড

Cannes 2019: রেড কার্পেটে প্রিয়াঙ্কার সাদা মেঘের গাউন ঠিক করে দিলেন নিক জোনাস

রবার্টো কাভালির কালো ঝলমলে গাউনের পরে, অভিনেত্রী জর্জ হোবেইকার স্টুডিও থেকে একটি পুরনো দিনের মতো সাদা স্তরযুক্ত তুল্লে গাউন বেছে নিয়েছিলেন। আর সঙ্গে হীরের নেকলেস এবং কানের দুল । প্রিয়াঙ্কার মেকআপ ছিল যৎসামান্য এবং চুলে ছিল আলতো খোঁপা।

  | May 19, 2019 11:02 IST (নিউ দিল্লি)
Priyanka Chopra At Cannes 2019

নিক জোনাসের সঙ্গে কান চলচ্চিত্র উৎসবে প্রিয়াঙ্কা চোপড়া

Highlights

  • সাদা রাজকীয় গাউনে প্রিয়াঙ্কা চোপড়া
  • নিক জোনাসও সঙ্গে ছিলেন তাঁর
  • এই বছরই প্রথম কানে যোগ দিলেন প্রিয়াঙ্কা

কান চলচ্চিত্র উৎসবে একের পর এক চমক দিয়ে চলেছেন প্রিয়াঙ্কা চোপড়া (Priyanka Chopra)। ৩৬ বছর বয়সী এই অভিনেত্রী লাল গালিচায় তাঁর প্রতিটা পোশাকে অনবিদ্য সেজে তাক লাগিয়ে দিচ্ছেন সকলকে। রবার্টো কাভালির কালো ঝলমলে গাউনের পরে, অভিনেত্রী জর্জ হোবেইকার স্টুডিও থেকে একটি পুরনো দিনের মতো সাদা স্তরযুক্ত তুল্লে গাউন বেছে নিয়েছিলেন। আর সঙ্গে হীরের নেকলেস এবং কানের দুল । প্রিয়াঙ্কার মেকআপ ছিল যৎসামান্য এবং চুলে ছিল আলতো খোঁপা। নিক জোনাসকেও (Nick Jonas) দেখা গেল লাল কার্পেটে। সাদা স্যুট পরে স্ত্রী'র সঙ্গে যোগ দেন তিনি। প্রিয়াঙ্কা তার ইন্সটাগ্রাম স্টোরিতে তাঁর লুকের একটি ভিডিও ভাগ করে নিয়েছেন এবং নিজেকে ‘তুল্লে মেঘ' বলে বর্ণনা করেছেন। 

কান কি তারকাদের ফ্যান্সি ড্রেস কম্পিটিশন? দীপিকার অদ্ভুত সাজ নিয়ে তোলপাড়

এখানে প্রিয়াঙ্কা চোপড়ার দ্বিতীয় দিনের লাল কার্পেটের ছবিগুলি দেখুন:

masp6m8

প্রিয়াঙ্কা চোপড়া একটি প্রিস্টাইন সাদা পোশাক নির্বাচন করেছিলেন।


ip1u4hd

লাল গালিচায় হাতে হাতে ধরে প্রিয়াঙ্কা চোপড়া এবং নিক জোনাস।


dk8b1548

কান ফিল্ম ফেস্টিভালে প্রিয়াঙ্কা চোপড়া এবং নিক জোনাস।


এখানে ভিডিওটি দেখুন: 

Namaste Cannes: ‘নমস্কার' করে কান-এর মন জিতে নিলেন প্রিয়াঙ্কা চোপড়া



বৃহস্পতিবার সন্ধ্যায় প্রিয়াঙ্কা প্রথম কানে পা রাখেন। ঝলমলে কালো কাভালির পোশাকে লাল গালিচায় হেঁটে যান তিনি। স্ট্র্যাপলেস পোশাকের থাই-হাই স্লিট পোশাকে সুন্দর দেখাচ্ছিল অভিনেত্রীকে।


Cannes 2019 @red #5BFilm

A post shared by Priyanka Chopra Jonas (@priyankachopra) on



Cannes 2019 @red #5BFilm

A post shared by Priyanka Chopra Jonas (@priyankachopra) on


পুরনো দিনের গ্ল্যামার লুকটিই ফের প্রিয়াঙ্কা চোপড়া সামনে আনতে চেয়েছিলেন। গ্রেস কেলি, সোফিয়া লোরেন এবং প্রিন্সেস ডায়ানার সাজের আদলেই নিজেকেও সাজাতে চেয়েছেন প্রিয়াঙ্কা। কানে যোগ দেওয়ার একদিন আগে ফ্যাশন আইকনের পুরানো ছবি পোস্ট করেছিলেন তিনি।

CANNES

A post shared by Priyanka Chopra Jonas (@priyankachopra) on



CANNES

A post shared by Priyanka Chopra Jonas (@priyankachopra) on



CANNES

A post shared by Priyanka Chopra Jonas (@priyankachopra) on



প্রিয়াঙ্কা চোপড়ার সঙ্গে কানের অদ্ভুত সংযোগ রয়েছে। দুই বছর আগে, তাঁর প্রযোজিত সিকিমের সিনেমা পাহুনার ট্রেলার এই চলচ্চিত্র উত্সবেই প্রদর্শিত হয়েছিল। আমেরিকার টিভি শো কোয়ান্টিকোতে অভিনয় করেছেন প্রিয়াঙ্কা এবং ইতিমধ্যেই তিনটি হলিউড রিলিজ রয়েছে তাঁর ঝুলিতে। অস্কার থেকে শুরু করে এমি, মেট গালা এবং নিউইয়র্ক ফ্যাশন সপ্তাহের মতো আন্তর্জাতিক অনুষ্ঠানগুলিতে নিয়মিতই লাল কার্পেটে দেখা যায় তাঁকে।

কানে প্রিয়াঙ্কার সঙ্গেই দেখা গিয়েছে দীপিকা পাডুকোন ও কঙ্গনা রানাওয়াতকেও। টিভি তারকা হিনা খানও এই সপ্তাহের শুরুতেই লাল কার্পেটে হাঁটেন। পরবর্তীতে অভিনেত্রী ঐশ্বর্য রাই বচ্চন, সোনম কাপুর, হুমা কুরেশি এবং ডায়ানা পেন্টিকেও দেখা যাবে।


বাংলা ভাষায় বিশ্বের সকল বিনোদনের আপডেটস তথা বাংলা সিনেমার খবর, বলিউডের খবর, হলিউডের খবর, সিনেমা রিভিউস, টেলিভিশনের খবর আর গসিপ জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube
 
Advertisement
Advertisement