হোমবলিউড

কনগ্র্যাচুলেশন! ধুমধাম করে বিশ্বসুন্দরী হওয়ার ২৫ বছর পালন করছেন সুস্মিতা….

সেই উদযাপনে পাশে রয়েছেন সুস্মিতা সেনের (Sushmita Sen) গোটা পরিবার।

  | May 24, 2019 23:31 IST (নিউ দিল্লি)
Aishwarya In Cannes

২৫ বছর আগের মতোই মাথায় মুকুট পরে সেই কেকের সামনে গরবিনী সুস্মিতা।. (Image courtesy: urstrulymahesh)

Highlights

  • Aishwarya made her first red carpet appearance on Sunday night
  • Aishwarya made two stunning appearances throughout the day
  • Aishwarya represents the cosmetics giant L'Oreal

আনন্দে মাটিতে পা পড়ছে না প্রাক্তন বিশ্বসুন্দরীর। পায়ে পায়ে ২৫ বছর পেরিয়ে এলেন খেতাব জয়ের ২৫ বছর! ফলে, স্পেশাল সেলিব্রেশন (Celebrates 25 Years Of Winning Miss Universe)  তো হবেই। আর সেই উদযাপনে পাশে রয়েছেন সুস্মিতা সেনের (Sushmita Sen) গোটা পরিবার। ইন্ডাস্ট্রির কোনও নামী-দামি ব্যক্তিত্ব নয়, সুস্মিতার এই আনন্দে সামিল হয়েছেন দুই মেয়ে রেনে আলিশা, আর প্রেমিক রোহমান শল। সঙ্গে ইনবক্স উপচানো ভক্তদের শুভেচ্ছাবার্তা। আজ থেকে ২৫ বছর আগে সুস্মিতা সেন ভারতকে বিশ্বের দরবারে পৌঁছে দিয়েছিলেন মিস ইউনিভার্স (Miss Universe) খেতাব জিতে। প্রথমবার কোনও বঙ্গসুন্দরী তথা ভারতীয় কন্যে তাঁর সৌন্দর্য আর বুদ্ধিমত্তায় বশ করেছিল গোটা দুনিয়াকে।


RED HOT Cannes 2019 Day 2 , Look 2 Outfit : @lealdaccarett Stylist : @devs213. #AishwaryaAtCannes #AishwaryaRaiBachchan #CannesQueenAishwarya #Cannes #Cannes2019 #Bollywood #Fashion #Style

A post shared by Aishwarya Rai (@lovely_aishwarya) on


তখন সুস্মিতা মাত্র অষ্টাদশী। রত্নখচিত মিস ইউনিভার্সের (Miss Universe ) মুকুট তাঁর মাথায় উঠতেই আনন্দে কেঁদে ফেলেছিলেন তিনি। সেই দুর্লভ মুহূর্ত দেখেছিল সারা দেশবাসী। রাত জেগে ছোটোপর্দায় সামনে বসে। ২৫ বছর পরে সেই সুস্মিতা (Sushmita Sen) আবারও তাঁর পুরনো স্মৃতির মুখোমুখি। কেমনভাবে? সুস্মিতার সামনে হালকা নীলচে কেক। তার গায়ে আঁকা স্মৃতির ঝাঁপি থেকে নেওয়া কিছু বিশেষ মুহূর্তের ছবি। ২৫ বছর আগের মতোই মাথায় মুকুট পরে সেই কেকের সামনে গরবিনী সুস্মিতা।


সুস্মিতার (Sushmita Sen) এই খুশির ঝলক ছড়িয়ে পড়েছে তাঁর ট্যুইটার, ইনস্টাগ্রামে। সেখানে সমস্ত ভক্ত, পরিবার, আত্মীয়কে আন্তরিক ধন্যবাদ জানিয়েছেন তিনি।


7ioq1lbg

রত্নখচিত মিস ইউনিভার্সের (Miss Universe ) মুকুট তাঁর মাথায় উঠতেই আনন্দে কেঁদে ফেলেছিলেন তিনি।


bdldsdig

বলেছেন, তোমরা ছিলে বলেই আমি এই সম্মান (Miss Universe ) পেলাম। তোমাদের ভালোবাসা, আশার্বীদ আমাকে এগিয়ে যেতে সাহায্য করছে প্রতিমুহূর্তে। আমি গর্বিত এই দেশে জন্মেছি বলে। এই দেশে, দেশের প্রতিটি মানুষের ভালোবাসায় আমি বিশ্বের কাছে নিজেকে মেলে ধরার সাহস দেখাতে পেরেছি। একই সঙ্গে তিনি ধন্যবাদ জানিয়েছেন ঈশ্বরকেও। তাঁর কথা, আমার এই জীবনে ভগবানের দান। তিনি এই জীবন উপহার না দিলে এই বিশেষ দিন আসত না আমার জীবনে।




বাংলা ভাষায় বিশ্বের সকল বিনোদনের আপডেটস তথা বাংলা সিনেমার খবর, বলিউডের খবর, হলিউডের খবর, সিনেমা রিভিউস, টেলিভিশনের খবর আর গসিপ জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube
 
Advertisement
Advertisement