হোমবলিউড

ফারহানের সঙ্গে ‘ক্যাজুয়াল মুভি ডেট’ সারলেন প্রেমিকা শিবানী দাণ্ডেকার

দ্য স্টেজ, স্টাইল অ্যান্ড দ্য সিটি এবং টপ মডেল ইন্ডিয়া’র মতো টিভি শোয়ের সঞ্চালনার জন্য বিখ্যাত শিবানী দণ্ডেকার।

  | January 17, 2019 12:43 IST (নিউ দিল্লি)
Farhan Akhatar

শিবানী দান্ডেকারের সঙ্গে ফারহান আখতার

Highlights

  • "সাধারণ মুভি ডেট' লিখেছেন শিবানী
  • শিবানী আর ফারহানকে এঁকে অপরের ইন্সটাগ্রামে প্রায়ই দেখা যায়
  • ফারহানের জন্মদিনের ছবি শেয়ার করেছেন শিবানী

প্রেমের সম্পর্কে বলিউডে এখন সবথেকে বেশি চর্চায় রয়েছেন ফারহান আখতার এবং শিবানী দাণ্ডেকার। সোশ্যাল মিডিয়াতে বৃহস্পতিবার শিবানী তাঁর আর ফারহানের ‘ক্যাজুয়াল মুভি নাইট'এর ছবি শেয়ার করেছেন। ক্যাপশনে, শিবানী প্রকাশ করেছেন যে ছবিগুলি ফরহান আখতারের জন্মদিন উদযাপনের। তিনি পোস্টটির শিরোনামে লিখেছেন: "কোনও বড় কিছু না, এমনিই সিনেমা দেখার রাত। ফারহান আখতারের জন্মদিন উদযাপন।"

ফিরে দেখা দশ বছর, চেনেন কি এই সেলেব্রিটিকে

শিবানীর পোস্ট দেখুন:

 


 

এই সপ্তাহের শুরুতেই ফারহান আখতার নিজের এবং শিবানীর একটি ছবি পোস্ট করেছেন। একটি সুইমিং পুলে শিবানীকে কোলে নিয়ে এই ছবির ক্যাপশনে তিনি লিখেছিলেন, “যতক্ষণ পর্যন্ত আমি তোমার সঙ্গে থাকব, ততক্ষণ পর্যন্ত আমি কোথাও হারিয়ে যাব না।"

হুমা কুরেশি কি এ বার টাইটানিকের ‘নায়িকা'?

এখানে ছবি দেখুন:

 

 

ফারহানের জন্মদিনে শিবানী যে পোস্ট শেয়ার করেছেন তা মনে আছে নিশ্চয়। "যেহেতু বিশ্বজুড়ে তাঁরই সবচেয়ে সুন্দর ট্যাটু রয়েছে এবং আজ তাঁর শুভ জন্মদিন! অনেক অনেক ভালোবাসা!" শিবানী লিখেছিলেন।

 

 

শিবানী ও ফারহান তাঁদের সম্পর্ক নিশ্চিত না করলেও প্রায়শই একে অন্যের ইন্সটাগ্রাম প্রোফাইলের তাঁদের দেখা মেলে। এর আগে, ফারহান সেলিব্রিটি হেয়ার স্টাইলিস্ট অধুনা ভবানীকে বিয়ে করেছিলেন, তাঁর দুই মেয়ের নাম- শাক্য ও আকিরা।

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

@shibanidandekar

A post shared by Farhan Akhtar (@faroutakhtar) on

 

 

 

দ্য স্টেজ, স্টাইল অ্যান্ড দ্য সিটি এবং টপ মডেল ইন্ডিয়া'র মতো টিভি শোয়ের সঞ্চালনার জন্য বিখ্যাত শিবানী দণ্ডেকার। তিনি বেশ কিছু টেলিভিশন রিয়ালিটি শো যেমন খতরোঁ কে খিলাড়ি ও ঝলক দিখলা যা'র অংশও ছিলেন। ইন্ডিয়ান প্রিমিয়ার লীগের সঞ্চালনা শুরু করার পর শিবানী আরও বিখ্যাত হয়ে ওঠেন।


বাংলা ভাষায় বিশ্বের সকল বিনোদনের আপডেটস তথা বাংলা সিনেমার খবর, বলিউডের খবর, হলিউডের খবর, সিনেমা রিভিউস, টেলিভিশনের খবর আর গসিপ জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube
 
Advertisement
Advertisement
Listen to the latest songs, only on JioSaavn.com