হোমমিউজিক

গানে গানে ১০-এ Arijit Singh, উদযাপনে গড়িয়া মিতালি সংঘ

আগামী ২ ফেব্রুয়ারি ঘরের ছেলেকে সম্মান জানাতে সঙ্গীতসন্ধ্যার আয়োজন করছে Garia Mitali Sangha।

  | January 25, 2020 18:44 IST (কলকাতা)
Arijit Singh

গানে গানে ১০-এ পা

Highlights

  • ১০ বছরের সঙ্গীত জীবন অরিজিত সিং-এর
  • ফেম গুরুকুল মঞ্চ থেকে ওঠেন তিনি
  • উদযাপনে গড়িয়া মিতালি সংঘ

মনে হয়, এই তো সেদিনের কথা। রিয়েলিটি শো Fame Gurukul ২০০৫-এর মঞ্চে পা রেখেই লহমায় মন জয় সবার। মঞ্চ জয়ের পর তিনি জিতে নেন পরিচালক Sanjay Leela Bhansali, কুমার তৌরানির। তারপর আর পেছনে ফিরে তাকতে হয়নি  Arijit Singh-কে। হিন্দি, বাংলায় অজস্র হিট গানে তাঁর কণ্ঠ শুনেছে দেশ। কলকাতার গর্ব অরিজিতের প্রথম প্লেব্যাক Murder 2-র ‘ফির মহব্বত'। আগামী ২ ফেব্রুয়ারি ঘরের ছেলেকে সম্মান জানাতে সঙ্গীতসন্ধ্যার আয়োজন করছে Garia Mitali Sangha। ১০ বছরের সঙ্গীত জীবন উদযাপনে এক এবং অনন্য অরিজিৎ থাকবেন তাঁর নানা স্বাদের গান নিয়ে। সম্প্রতি, আয়োজকের পক্ষ থেকে এই ঘোষণায় উপস্থিত ছিলেন জনপ্রিয় গায়িকা ঊষা উত্থুপ, শাসক দলের পক্ষ থেকে মালা রায়, দেবাশিস কুমার, শুভাশিস চক্রবর্তী, গড়িয়া মিতালি সংঘের যুগ্ম সম্পাদক প্রশান্ত কুমার সিংহ এবং মহাদেব চক্রবর্তী, জনপ্রিয় গায়িকা ঊষা উত্থুপ। অরিজিতের সঙ্গে সংস্থার গানে গানে মেলবন্ধন ঘটবে নিউটাউনের ইকো পার্কে।



অরিজিৎ যখনই গান গাইতে মঞ্চে ওঠেন সুরে-ছন্দে-গানের কথায় উতরোল হন শ্রোতা। এই আসরও যে তার ব্যতিক্রম হবে না, নিশ্চিত উদ্যোক্তারা।




শুধু এদেশ নয়, বিদেশেও তাঁর অগণিত ভক্ত। যাঁরা দুলে ওঠেন তাঁর গানের দোলায়।



ইতিমধ্যেই শিল্পী তাঁর বিভিন্ন জলসার ছবির কোলাজ শেয়ার করেছেন ইনস্টায়। ১০ বছর সঙ্গীত জীবনের পূর্তি উপলক্ষ্যে। গড়িয়া মিতালি সংঘের সহ সম্পাদক মহাদেব চক্রবর্তী জানিয়েছেন, সংঘ যেমন দুর্গাপুজোর জন্য বিখ্যাত তেমনি জনপ্রিয় সমাজসেবার জন্যেও। পাশাপাশি, গুণীর সমাদরেও তাঁরা পিছপা নন। তাই তিলোত্তমাকে সাক্ষী রেখে তাঁরা উদযাপন করতে চলেছেন কলকাতার ছেলের গানে গানে ১০ বছর।


বাংলা ভাষায় বিশ্বের সকল বিনোদনের আপডেটস তথা বাংলা সিনেমার খবর, বলিউডের খবর, হলিউডের খবর, সিনেমা রিভিউস, টেলিভিশনের খবর আর গসিপ জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube
 
Advertisement
Advertisement
Listen to the latest songs, only on JioSaavn.com