হোমটিভি

মৃন্ময়ী থেকে মানবী রূপে দুষ্টের দমন আর শিষ্টের পালন করবে 'দুর্গা দুর্গেশ্বরী'?

  | September 01, 2019 22:22 IST (কলকাতা)
Durga Durgeshwari

'দুর্গা দুর্গেশ্বরী' (সৌজন্যে: স্টার জলসা)

সব মেয়ের মধ্যেই মা দুর্গা লুকিয়ে থাকেন। এমনটাই বিশ্বাস, হিন্দু শাস্ত্রের। আমরাও তেমনটাই ভাবতে ভালোবাসি। দু্গ্গা তেমনই এক মেয়ে। যার আধারে দুর্গতিনাশিনীর শক্তি লুকিয়ে।

পুজো পুজো গন্ধে ম-ম করছে চারপাশ (Durga Puja 2019)। বড়পর্দার জন্য ঝাঁক বেঁধে তৈরি হচ্ছে বাংলা ছবি। পুজোয় বাঙালির মন ভরাতে। ছোটপর্দাই বা পিছিয়ে থাকবে কেন? সেই ভাবনা থেকেই সম্ভবত আগামীকাল অর্থাৎ সোমবার থেকে স্টার জলসায় আসছে দুর্গা দুর্গেশ্বরী (Durga Durgeshwari)। যেখানে মৃন্ময়ী মূর্তি থেকে মানবী রূপ ধরে দুষ্টের দমন আর শিষ্টের পালন করবে দুগ্গা।

সব খেলার সেরা বাঙালির ফুটবল ওয়েবে, সিরিজে বায়োপিক কৃশাণু-র

সব মেয়ের মধ্যেই মা দুর্গা লুকিয়ে থাকেন। এমনটাই বিশ্বাস, হিন্দু শাস্ত্রের। আমরাও তেমনটাই ভাবতে ভালোবাসি। দু্গ্গা তেমনই এক মেয়ে। যার আধারে দুর্গতিনাশিনীর শক্তি লুকিয়ে। দুগ্গা মা দুর্গার একনিষ্ঠ ভক্ত। এই দুগ্গা বাস্তব জীবনে কীভাবে অসুরদলনী হয় নিজের স্বামীকে রক্ষ করবে ওঙ্কারকে? পিসি উজ্জ্বয়িনীর হাত থেকে! যার নখদর্পণে জ্যোতিষশাস্ত্র। সেই গল্প জানতে, দুগ্গার দুর্গা হয়ে ওঠার অলৌকিক ক্ষমতা দেখতে সোম থেকে রবি রোজ সন্ধে সাড়ে ছ-টায় দেখতে হবে স্টার জলসা।

brmimbpo


মেগার প্রধান দুই চরিত্র দুগ্গা আর ওঙ্কারের চরিত্রে অভিনয় করছেন সম্পূর্ণা আর বিশ্বরূপ। ধারাবাহিকের প্রযোজনায় এসভিএফ। এর আগেও স্টার জলসার একাধিক মেগা যেমন, পটলকুমার গানওয়ালা, মা, বোঝে না সে বোঝে না-র মতো ধারাবাহিক প্রযোজনা করেছে। এই ধারাবাহিক সম্পর্কে সংস্থার পক্ষ থেকে মহেন্দ্র সোনি জানিয়েছেন, বাস্তবের দিক থেকে দেখতে গেলে দুগ্গার মতো মেয়ে ঘরে ঘরে। যাঁরা নিজেদের শক্তির জোরে, বুদ্ধি দিয়ে জয় করছেন প্রতিকূলতাকে। তার সঙ্গে যদি ঐশ্বরিক শক্তির মিশেল ঘটে তাহলে কী হয় সেটাই দেখাবে এই ধারাবাহিক।

শান্তি ফেরাতে সোমবার থেকে সবার ঘরে ‘শ্রী শ্রী আনন্দময়ী মা'

চ্যানেলের পক্ষ থেকে সাগ্নিক ঘোষের কথায়, সেপ্টেম্বরে ১১ বছর পূর্ণ করছে স্টার জলসা। সেই উপলক্ষ্যে এটা চ্যানেলের পক্ষ থেকে দর্শকদের পুজো উপহার। সমাজ, রাজ্য, দেশ দুর্নীতিতে ভরে গেছে। এখন দুগ্যুগার মতো মেয়ে খৃুব দরকার। কারণ, যুগে যুগে নারীশক্তিই পেরেছে দুষঅটের দমন করতে।


বাংলা ভাষায় বিশ্বের সকল বিনোদনের আপডেটস তথা বাংলা সিনেমার খবর, বলিউডের খবর, হলিউডের খবর, সিনেমা রিভিউস, টেলিভিশনের খবর আর গসিপ জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube
Advertisement
Advertisement