হোমবলিউড

দিল্লিতে কার রিসেপশনে তারকার মেলা? জানেন

গত বছর ডিসেম্বর মাসে কপিল ও গিনির বিযে হয় জলন্ধরে

  | February 04, 2019 10:07 IST (নিউ দিল্লি)
Kapil Sharma Wedding

স্ত্রী গিনির সঙ্গে কপিল শর্মা

Highlights

  • দিল্লির রিসেপশনে এসেছিলেন বৎসল শেঠ, ডালের মেহেন্দি
  • শনিবার অনুষ্ঠিত হয় দিল্লির রিসেপশন
  • কপিল পরেছিলেন কালো বন্ধগলা, গিনি পরেছিলেন নীল-সোনালি আনারকলি

ডিসেম্বর মাসে জলন্ধরে কপিল শর্মা  এবং গিনি ছত্রাথের বিয়ে হয়েছিল। শনিবার দিল্লিতে তাদের শেষ রিসেপশনটি অনুষ্ঠিত হলো। কপিল ছবি পোস্ট করে লিখেছেন, ‘‘উৎসবের কখনও শেষ হয় না, আপনারা আমাদের আশীর্বাদ করুন।'' ছবিতে সদ্যবিবাহিত দম্পতিকে দেখা যাচ্ছে ঐতিহ্যবাহী পোশাকে। কপিল পরেছিলেন কালো রঙের বন্ধগলা ও পাজামা। গিনি নীল ও সোনালী রংয়ের কাজ করা আনারকলিতে সেজেছিলেন। উপস্থিত ছিলেন সোহেল খান, যুবরাজ সিং, বৎসল শেঠ, মিকা সিং প্রমুখ। বৎসলের স্ত্রী ইশিতা দত্ত কপিল শর্মার সঙ্গে কাজ করেছেন।

‘ডিজিট্যালে অভিনয়ের সময়ে মাথায় বক্স অফিস সাফল্যের চাপ থাকে না', বললেন কীর্তি কুলহারি

 

 

Celebrations are unstoppable.. need ur blessings #love #blessings #family #friends #delhi #reception #celebrations #gratitude @ginnichatrath


A post shared by Kapil Sharma (@kapilsharma) on

 

 

 

বিভিন্ন ফ্যান ক্লাবের তরফে কপিল শর্মা ও গিনি ছত্রাথের দিল্লি রিসেপশনের ছবি শেয়ার করা হয়েছে। একটি ভিডিওতে দেখা যাচ্ছে সোহেল খানের সঙ্গে কপিলকে নাচতে। আরেকটি ছবিতে সুরেশ রায়না এবং তার স্ত্রী প্রিয়াংকার সঙ্গে দেখা গিয়েছে তাকে। ছিলেন ভারতে ফ্রান্সের অ্যাম্বাসেডর আলেক্সান্দ্রে জিগলারও।

ক্যাটরিনা কাইফের পোস্টে ‘বন্ধ করো' লিখ‌লেন দীপিকা পাড়ুকোন

দেখুন সেই সব ফটো আর ভিডিওর কয়েক ঝলক এখানে:

 

 

 

 

 

 

 

 

 

 

কপিল শর্মা এবং গিন্নি ছত্রাথের দুটি বিয়ের অনুষ্ঠান হয়েছিল। হিন্দু মতে বিয়ে ছাড়াও এই দম্পতি শিখ মতে বিয়ে করেন। জলন্ধরে অনুষ্ঠিত হয়েছিল তাদের আনন্দ করাজ অনুষ্ঠানটি। বিয়ের পরে তারা প্রথম রিসেপশন আয়োজন করেছিলেন অমৃতসরে, দ্বিতীয় রিসেপশনটি হয়েছিল মুম্বইয়ে। সেখানে উপস্থিত ছিলেন দীপিকা পাড়ুকোন ও রণবীর সিং, করণ জোহর, কার্তিক আরিয়ান, কৃতি শ্যানন, অনিল কাপুর, ধর্মেন্দ্র, সেলিম খান-সহ অন্যরা।

কাজের ক্ষেত্রে কপিল শর্মা শীঘ্রই ‘দ্য কপিল শর্মা শো'-এর নতুন মরশুম নিয়ে ফিরে আসতে চলেছেন বলে জানা গিয়েছে।

আরও খবর দেখুন এখানে


বাংলা ভাষায় বিশ্বের সকল বিনোদনের আপডেটস তথা বাংলা সিনেমার খবর, বলিউডের খবর, হলিউডের খবর, সিনেমা রিভিউস, টেলিভিশনের খবর আর গসিপ জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube
 
Advertisement
Advertisement