হোমবলিউড

Chhapaak Box Office Collection Day 11: বিদেশের মাটিতে 'ছপাক'-এর লক্ষ্মী প্রাপ্তি!

Chhapaak Box Office Collection Day 11: প্রথম সপ্তাহ থেকেই Deepika অভিনীত Chhapaak আশা অনুসারে ফল করতে অসমর্থ থেকে গেছে

Chhapaak Box Office Collection Day 11

Chhapaak Box Office Collection Day 11: বিদেশের বাজারেও সেই অর্থে নিজের মহিমা দেখতে পারেনি 'ছপাক

Highlights

  • গত শনিবার 'ছপাক' মাত্র ৩ কোটি টাকার ব্যবসা করেছে
  • উপার্জনের দিক দিয়ে 'ছপাক' ক্রমাগত হতাশ করছে
  • গত ১০ জানুয়ারি বিগস্ক্রিনে রিলিজ করে মেঘনা গুলজারের ছবি ‘ছপাক'

Chhapaak Box Office Collection Day 11: দীপিকা পাডুকোন অভিনীত (Deepika Padukone) 'ছপাক' (Chhapaak) ১১ তম দিনে এগিয়ে চলার চেষ্টা অব্যাহত রাখলেও সেই অর্থে প্রদর্শন করতে ব্যর্থ হয়েছে। ১১ দিন পার হয়ে যাওয়ার পরেও ৪০ কোটির গণ্ডীও অতিবাহিত করতে পারেনি 'ছপাক', এই উপার্জনের দিক দিয়ে বিচার করে বলা যেতেই পারে যে, অসাধারণ গল্পের সাথে দীপিকার অনবদ্য অভিনয়ের দাপট থাকলেও 'ছপাক' যে স্তরে যাবে বলে অনুমান করা হয়েছিল, তা কিন্তু সম্পূর্ণই ব্যর্থ হয়েছে। সেই সাথে যত দিন যাচ্ছে 'ছপাক'-এর উপার্জনের দিক দিয়ে ততই মন্দা দেখা যাচ্ছে। গত শনিবার থেকে ১ কোটি - ১.৫ কোটি উপার্জন করতে সক্ষম হয়েছে 'ছপাক'।  ১১ দিনে 'ছপাক'-এর মোট উপার্জন সব মিলিয়ে ৩৪ থেকে ৩৫ কোটি টাকা। যদিও এই বিষয়ে এখনও পর্যন্ত কোনও আধিকারিক তথ্য পাওয়া যায়নি।   

Chhapaak Box Office Collection Day 10: ১০ দিনে কত উপার্জন করল দীপিকা পাডুকোনের 'ছপাক'?

চলচ্চিত্র সমালোচক তরণ আদর্শ টুইট করে জানিয়েছেন, উপার্জনের দিক দিয়ে 'ছপাক' ক্রমাগত হতাশ করছে। প্রথম সপ্তাহ থেকেই দীপিকা অভিনীত Chhapaak আশা অনুসারে ফল করতে অসমর্থ থেকে গেছে। এমনকি, বিদেশের বাজারেও সেই অর্থে নিজের মহিমা দেখতে পারেনি 'ছপাক', এখনও পর্যন্ত বিদেশের বাজারে উপার্জনের পরিমাণ ১৩ কোটি। দ্বিতীয় সপ্তাহে এর অবস্থা আরও খারাপের দিকে যেতে পারে, এমনটাই ইঙ্গিত করেছেন তিনি। 'ছপাক' শুক্রবার ৪.৭৭ কোটি, শনিবার ৬.৯০ কোটি, রবিবার ৭.৩৫ কোটি, মঙ্গলবার ২.৫৫ কোটি, বুধবার ২.৬১ কোটি, বৃহস্পতিবার ২.৫৫ কোটি এবং শুক্রবার ২.২৫ কোটি আয় করেছে।এই হিসাবে এখনও পর্যন্ত দীপিকার 'ছপাক' সব মিলিয়ে ৩৫ কোটি টাকা রোজগার করতে সক্ষম হয়েছে। 


ছবিতে নাম উল্লেখ করতে হবে, 'ছপাক' নির্মাতাদের নির্দেশ আদালতের


গত ১০ জানুয়ারি বিগস্ক্রিনে রিলিজ করে মেঘনা গুলজারের ছবি ‘ছপাক'। বাস্তবে অ্যাসিড আক্রান্ত লক্ষ্মী আগরওয়ালের চরিত্রে পর্দায় অভিনয় করেছেন দীপিকা পাডুকোন। ছবিতে তাঁর চরিত্রের নাম মালতী। ছবিতে গুরুত্বপূর্ণ চরিত্রে রয়েছেন অভিনেতা বিক্রান্ত মাসে। চোখ ধাঁধানো মেকআপের বদলে অ্যাসিডে ঝলসানো তামাটে চামড়াতেই এবার পর্দায় দেখা গিয়েছে দীপিকা পাডুকোনকে। ছবি রিলিজের আগেই অভিনেত্রী জানিয়েছিলেন, এই সিনেমা তাঁর মনের ভীষণ কাছের। পরিচালক মেঘনা গুলজারের থেকে স্ক্রিপ্ট শোনার পর তাই সম্মতি জানাতে বিন্দুমাত্র সময় নেননি দীপিকা। আর সিনেমা দেখার পর দর্শকরা অনেকেই বলছেন, এখনও পর্যন্ত নিজের সেরাটা অভিনয় নাকি এই ছবিতে করেছেন দীপিকা।


বাংলা ভাষায় বিশ্বের সকল বিনোদনের আপডেটস তথা বাংলা সিনেমার খবর, বলিউডের খবর, হলিউডের খবর, সিনেমা রিভিউস, টেলিভিশনের খবর আর গসিপ জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube
 
Advertisement
Advertisement
Listen to the latest songs, only on JioSaavn.com